বাংলা নিউজ > ছবিঘর > আগামী ১৫ দিন কি সত্যিই মদের দোকান বন্ধ? কী বলল রাজ্য সরকার?

আগামী ১৫ দিন কি সত্যিই মদের দোকান বন্ধ? কী বলল রাজ্য সরকার?

  • আগামিকাল থেকে রাজ্যে কড়া বিধিনিষেধ জারি হচ্ছে। রবিবার সকাল ছ'টা থেকে আগামী ৩০ মে সন্ধ্যা ছ'টা পর্যন্ত সেই বিধিনিষেধ চলবে। সেইসময় কি মদের দোকান খোলা থাকবে? জেনে নিন উত্তর -
সুরাপ্রেমীদের জন্য খারাপ সংবাদ। আগামিকাল সকাল ছ'টা থেকে আগামী ৩০ মে সন্ধ্যা ছ'টা পর্যন্ত রাজ্যে মদের দোকান বন্ধ থাকবে। (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই) 
1/3সুরাপ্রেমীদের জন্য খারাপ সংবাদ। আগামিকাল সকাল ছ'টা থেকে আগামী ৩০ মে সন্ধ্যা ছ'টা পর্যন্ত রাজ্যে মদের দোকান বন্ধ থাকবে। (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই) 
শনিবার নবান্নে মুখ্যসচিব আলাপন বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, ওই ১৫ দিন মদের দোকান পুরোপুরি বন্ধ থাকবে। (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)
2/3শনিবার নবান্নে মুখ্যসচিব আলাপন বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, ওই ১৫ দিন মদের দোকান পুরোপুরি বন্ধ থাকবে। (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)
সেই ঘোষণার পর একাধিক মদের দোকানের সামনে লাইন পড়ে গিয়েছে। শেষবেলায় অনেক সুরাপ্রেমীই নিজেদের প্রিয় পানীয় জোগাড় করে রাখছেন। (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)
3/3সেই ঘোষণার পর একাধিক মদের দোকানের সামনে লাইন পড়ে গিয়েছে। শেষবেলায় অনেক সুরাপ্রেমীই নিজেদের প্রিয় পানীয় জোগাড় করে রাখছেন। (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)
অন্য গ্যালারিগুলি