বাংলা নিউজ > ছবিঘর > Job News: ইঞ্জিনিয়ারিং স্নাতকদের জন্য সুখবর! প্রচুর ফ্রেশার নিচ্ছে Wipro

Job News: ইঞ্জিনিয়ারিং স্নাতকদের জন্য সুখবর! প্রচুর ফ্রেশার নিচ্ছে Wipro

  • বিশেষত ২০২২ সালে কোর্স শেষ করা ফ্রেশারদের নিয়োগ করবে সংস্থা।
ইঞ্জিনিয়ারিং স্নাতকদের জন্য সুখবর। প্রচুর শূন্যপদ ঘোষণা করেছে আইটি সংস্থা উইপ্রো(Wipro)। (ছবিটি প্রতীকী, সৌজন্য মিন্ট) (Mint)
1/5ইঞ্জিনিয়ারিং স্নাতকদের জন্য সুখবর। প্রচুর শূন্যপদ ঘোষণা করেছে আইটি সংস্থা উইপ্রো(Wipro)। (ছবিটি প্রতীকী, সৌজন্য মিন্ট) (Mint)
বিশেষত ২০২২ সালে কোর্স শেষ করা ফ্রেশারদের নিয়োগ করবে সংস্থা। থাকছে আকর্ষণীয় প্যাকেজও। প্রতীকী ছবি: ব্লুমবার্গ  (Bloomberg)
2/5বিশেষত ২০২২ সালে কোর্স শেষ করা ফ্রেশারদের নিয়োগ করবে সংস্থা। থাকছে আকর্ষণীয় প্যাকেজও। প্রতীকী ছবি: ব্লুমবার্গ  (Bloomberg)
'এলিট ন্যাশনাল ট্যালেন্ট হান্ট' প্রোগ্রামে আবেদনের শেষ তারিখ আগামী ১৫ সেপ্টেম্বর। এই প্রোগ্রামে আবেদনের সর্বোচ্চ বয়স ২৫ বছর।  প্রতীকী ছবি: ব্লুমবার্গ (Bloomberg)
3/5'এলিট ন্যাশনাল ট্যালেন্ট হান্ট' প্রোগ্রামে আবেদনের শেষ তারিখ আগামী ১৫ সেপ্টেম্বর। এই প্রোগ্রামে আবেদনের সর্বোচ্চ বয়স ২৫ বছর।  প্রতীকী ছবি: ব্লুমবার্গ (Bloomberg)
যে কোনও রাজ্য থেকেই আবেদন করা যাবে। বিশদে জানতে লগ অন করুন সংস্থার অফিসিয়াল ওয়েবসাইটে। ছবিটি প্রতীকী, সৌজন্য মিন্ট (MINT_PRINT)
4/5যে কোনও রাজ্য থেকেই আবেদন করা যাবে। বিশদে জানতে লগ অন করুন সংস্থার অফিসিয়াল ওয়েবসাইটে। ছবিটি প্রতীকী, সৌজন্য মিন্ট (MINT_PRINT)
এক্ষেত্রে লক্ষণীয়, গত ৬ মাসে উইপ্রোর সিলেকশন প্রসেসের মধ্যে দিয়ে গিয়েছেন এমন কেউ আবেদন করতে পারবেন না। ছবিটি প্রতীকী, সৌজন্য এএনআই (ANI)
5/5এক্ষেত্রে লক্ষণীয়, গত ৬ মাসে উইপ্রোর সিলেকশন প্রসেসের মধ্যে দিয়ে গিয়েছেন এমন কেউ আবেদন করতে পারবেন না। ছবিটি প্রতীকী, সৌজন্য এএনআই (ANI)
অন্য গ্যালারিগুলি