বাংলা নিউজ > ছবিঘর > লেহ-লাদাখে তৈরি হল পৃথিবীর সবচেয়ে উঁচু সিনেমা হল! গর্ব ভারতীয়দের, খুশি লাদাখবাসী

লেহ-লাদাখে তৈরি হল পৃথিবীর সবচেয়ে উঁচু সিনেমা হল! গর্ব ভারতীয়দের, খুশি লাদাখবাসী

  • সকলের মতেই বেশ ভালো উদ্যোগ এটি!
লাদাখের ১১,৫৬২ ফুট উচ্চতায় উদ্বোধন করা হল এই মোবাইল ডিজিটাল সিনেমা হল। পৃথিবীর সব থেকে বেশি উচ্চতায় অবস্থিত সিনেমা হল এটি। লাদাখের লেহর পলডন এলাকায় তৈরি হয়েছে এটি। প্রান্তিক মানুষদের সিনেমা দেখার সুযোগ হওয়ায় উচ্ছ্বসিত সিনেমা জগতের সকল কলাকুশলীরা।
1/5লাদাখের ১১,৫৬২ ফুট উচ্চতায় উদ্বোধন করা হল এই মোবাইল ডিজিটাল সিনেমা হল। পৃথিবীর সব থেকে বেশি উচ্চতায় অবস্থিত সিনেমা হল এটি। লাদাখের লেহর পলডন এলাকায় তৈরি হয়েছে এটি। প্রান্তিক মানুষদের সিনেমা দেখার সুযোগ হওয়ায় উচ্ছ্বসিত সিনেমা জগতের সকল কলাকুশলীরা।
পাহাড়ের চূড়ায় তৈরি এই সিনেমা হল উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন বলিউডের অভিনেতা পঙ্কজ ত্রিপাঠী। উপস্থিত ছিলেন লাদাখ বুদ্ধিস্ট অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্ট থুপস্টান চেওয়াংও। 
2/5পাহাড়ের চূড়ায় তৈরি এই সিনেমা হল উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন বলিউডের অভিনেতা পঙ্কজ ত্রিপাঠী। উপস্থিত ছিলেন লাদাখ বুদ্ধিস্ট অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্ট থুপস্টান চেওয়াংও। 
পাহাড়ের চূড়ায় তৈরি এই সিনেমা হল উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন বলিউডের অভিনেতা পঙ্কজ ত্রিপাঠী। উপস্থিত ছিলেন লাদাখ বুদ্ধিস্ট অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্ট থুপস্টান চেওয়াংও।
3/5পাহাড়ের চূড়ায় তৈরি এই সিনেমা হল উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন বলিউডের অভিনেতা পঙ্কজ ত্রিপাঠী। উপস্থিত ছিলেন লাদাখ বুদ্ধিস্ট অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্ট থুপস্টান চেওয়াংও।
-২৮ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রাতেও সকলে আরামের সঙ্গে বসে সিনেমা দেখতে পারবেন এখানে। টিকিটের দাম রাখা হয়েছে সাধ্যের মধ্যে। যাতে সকলেই সিনেমা দেখতে পারেন। অনেকেই এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন। 
4/5-২৮ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রাতেও সকলে আরামের সঙ্গে বসে সিনেমা দেখতে পারবেন এখানে। টিকিটের দাম রাখা হয়েছে সাধ্যের মধ্যে। যাতে সকলেই সিনেমা দেখতে পারেন। অনেকেই এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন। 
উদ্বোধনে উপস্থিত পঙ্কজ ত্রিপাঠিও জানান, ‘লাদাখের প্রত্যন্ত অঞ্চলের মানুষের কাছে সিনেমা পৌঁছে দেওয়ার উদ্যোগ খুব ভালো।’ আর দেশের মাথায় সাফল্যের নতুন পালক লাগায় খুশি দেশবাসীরা। 
5/5উদ্বোধনে উপস্থিত পঙ্কজ ত্রিপাঠিও জানান, ‘লাদাখের প্রত্যন্ত অঞ্চলের মানুষের কাছে সিনেমা পৌঁছে দেওয়ার উদ্যোগ খুব ভালো।’ আর দেশের মাথায় সাফল্যের নতুন পালক লাগায় খুশি দেশবাসীরা। 
অন্য গ্যালারিগুলি