বাংলা নিউজ > ছবিঘর > সস্তায় পুষ্টিকর: Xiaomi-র নতুন Redmi Smart TV Series-এর দাম কত?

সস্তায় পুষ্টিকর: Xiaomi-র নতুন Redmi Smart TV Series-এর দাম কত?

নতুন Redmi Smart TV-এর ক্ষেত্রে পাবেন তিনটি সাইজের অপশন। দামও সেই মতোই। সবকটি টিভির রেজোলিউশানই 4K ।

ভারতে নতুন Redmi Smart TV Series লঞ্চ করল Xiaomi । নতুন Redmi Smart TV-এর ক্ষেত্রে পাবেন তিনটি সাইজের অপশন। দামও সেই মতোই। সবকটি টিভির রেজোলিউশানই 4K । থাকছে Dolby Vision ও 30W Dolby অডিয়ো স্পিকার। তাছাড়া আধুনিক স্মার্ট টিভির বিভিন্ন কানেক্টিভিটি অপশন তো থাকছেই। থাকছে কোয়াড কোর A55 চিপসেট। সেই সঙ্গে 2GB RAM ও 16GB ইন্টার্নাল স্টোরেজ। ছবি : শাওমি (Xiaomi)
1/5ভারতে নতুন Redmi Smart TV Series লঞ্চ করল Xiaomi । নতুন Redmi Smart TV-এর ক্ষেত্রে পাবেন তিনটি সাইজের অপশন। দামও সেই মতোই। সবকটি টিভির রেজোলিউশানই 4K । থাকছে Dolby Vision ও 30W Dolby অডিয়ো স্পিকার। তাছাড়া আধুনিক স্মার্ট টিভির বিভিন্ন কানেক্টিভিটি অপশন তো থাকছেই। থাকছে কোয়াড কোর A55 চিপসেট। সেই সঙ্গে 2GB RAM ও 16GB ইন্টার্নাল স্টোরেজ। ছবি : শাওমি (Xiaomi)
সবচেয়ে বড় স্ক্রিণটি ৬৫ ইঞ্চির। বেশ বড়। সিনেমাপ্রেমীদের জন্য বা অফিসের কনফারেন্সরুমের জন্য আদর্শ। Redmi Smart TV X65-র দাম ৫৭,৯৯৯ টাকা। ছবি : শাওমি (Xiaomi)
2/5সবচেয়ে বড় স্ক্রিণটি ৬৫ ইঞ্চির। বেশ বড়। সিনেমাপ্রেমীদের জন্য বা অফিসের কনফারেন্সরুমের জন্য আদর্শ। Redmi Smart TV X65-র দাম ৫৭,৯৯৯ টাকা। ছবি : শাওমি (Xiaomi)
এর পরের মডেলের স্ক্রিন সাইজ ৫৫ ইঞ্চি। Redmi Smart TV X55-র দাম ৩৮,৯৯৯ টাকা। ছবি : শাওমি  (Xiaomi)
3/5এর পরের মডেলের স্ক্রিন সাইজ ৫৫ ইঞ্চি। Redmi Smart TV X55-র দাম ৩৮,৯৯৯ টাকা। ছবি : শাওমি  (Xiaomi)
নতুন সিরিজে সবচেয়ে ছোট সাইজটি ৫০ ইঞ্চির। Redmi Smart TV X50-র দাম ৩২,৯৯৯ টাকা। এই দামে এত বড় স্ক্রিন সত্যিই কিছুটা অবিশ্বাস্য। ছবি : শাওমি (Xiaomi)
4/5নতুন সিরিজে সবচেয়ে ছোট সাইজটি ৫০ ইঞ্চির। Redmi Smart TV X50-র দাম ৩২,৯৯৯ টাকা। এই দামে এত বড় স্ক্রিন সত্যিই কিছুটা অবিশ্বাস্য। ছবি : শাওমি (Xiaomi)
আগামী ২৬ মার্চ দুপুর ১২টা থেকে শুরু হবে নতুন Redmi Smart TV Series-এর বিক্রি। মিলবে mi.com, Amazon.in, Min Home ও Mi Studio-তে। ICICI ক্রেডিট কার্ডের মাধ্যমে কিনলে মিলবে ২,০০০ টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্ট।  ছবি : শাওমি (Xiaomi)
5/5আগামী ২৬ মার্চ দুপুর ১২টা থেকে শুরু হবে নতুন Redmi Smart TV Series-এর বিক্রি। মিলবে mi.com, Amazon.in, Min Home ও Mi Studio-তে। ICICI ক্রেডিট কার্ডের মাধ্যমে কিনলে মিলবে ২,০০০ টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্ট।  ছবি : শাওমি (Xiaomi)
অন্য গ্যালারিগুলি