বাংলা নিউজ > ছবিঘর > মায়ের বিয়ের বেনারসি পরেই গাঁটছড়া বাঁধেন ইয়ামি, মেকআপও করেছিলেন নিজের হাতে!

মায়ের বিয়ের বেনারসি পরেই গাঁটছড়া বাঁধেন ইয়ামি, মেকআপও করেছিলেন নিজের হাতে!

  • নেট-নাগরিকরা মজে রয়েছেন ‘ভিকি ডোনার’ অভিনেত্রীর বিয়ের অ্যালবামে।
ইয়ামি গৌতমের বিয়ের আরও বেশকিছু ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সঙ্গে জানা গিয়েছে বিয়ের নানা না-জানা কথা। ‘উরি’ পরিচালক আদিত্য ধরের সঙ্গে বিয়ের সময় ইয়ামির পরনের মেরুন বেনারসি আসলে তাঁর মায়ের। তাও আবার ৩৩ বছর পুরনো। মায়ের শাড়ি পরেই বিয়ের পিঁড়িতে বসেন অভিনেত্রী। (ছবি-ইনস্টাগ্রাম)
1/6ইয়ামি গৌতমের বিয়ের আরও বেশকিছু ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সঙ্গে জানা গিয়েছে বিয়ের নানা না-জানা কথা। ‘উরি’ পরিচালক আদিত্য ধরের সঙ্গে বিয়ের সময় ইয়ামির পরনের মেরুন বেনারসি আসলে তাঁর মায়ের। তাও আবার ৩৩ বছর পুরনো। মায়ের শাড়ি পরেই বিয়ের পিঁড়িতে বসেন অভিনেত্রী। (ছবি-ইনস্টাগ্রাম)
ইয়ামি-আদিত্যর বিয়ের ছবি সামনে আসার পর থেকেই প্রশংসা চলছিল ইয়ামি পরে থাকা এই মেরুন বেনারসি নিয়ে। যার সারা গায়ে সোনালি জরির কাজ। ইনস্টাগ্রামে শাড়ির রহস্য ফাঁস করলেন অভিনেত্রী নিজেই। জানালেন, মায়ের ৩৩ বছরের পুরনো এই শাড়িকেই তিনি নিজের বিয়ের জন্য বেছে নিয়েছিলেন। তাঁর মাথার ওড়না উপহার হিসেবে দিয়েছেন তাঁর দিদিমা। (ছবি-ইনস্টাগ্রাম)
2/6ইয়ামি-আদিত্যর বিয়ের ছবি সামনে আসার পর থেকেই প্রশংসা চলছিল ইয়ামি পরে থাকা এই মেরুন বেনারসি নিয়ে। যার সারা গায়ে সোনালি জরির কাজ। ইনস্টাগ্রামে শাড়ির রহস্য ফাঁস করলেন অভিনেত্রী নিজেই। জানালেন, মায়ের ৩৩ বছরের পুরনো এই শাড়িকেই তিনি নিজের বিয়ের জন্য বেছে নিয়েছিলেন। তাঁর মাথার ওড়না উপহার হিসেবে দিয়েছেন তাঁর দিদিমা। (ছবি-ইনস্টাগ্রাম)
‘উরি: দ্য সার্জিকাল স্ট্রাইক’-এর সেটে আলাপ। তারপর বন্ধুত্ব থেকে প্রেম। কিন্তু সমস্তটাই হয়েছে বড় গোপনে। কাক-পক্ষীও খবর পায়নি। এমনকী, অভিনেত্রীই সোস্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে জানান তাঁর সাত পাকে বাঁধা পড়ার খবর। (ছবি-ইনস্টাগ্রাম)
3/6‘উরি: দ্য সার্জিকাল স্ট্রাইক’-এর সেটে আলাপ। তারপর বন্ধুত্ব থেকে প্রেম। কিন্তু সমস্তটাই হয়েছে বড় গোপনে। কাক-পক্ষীও খবর পায়নি। এমনকী, অভিনেত্রীই সোস্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে জানান তাঁর সাত পাকে বাঁধা পড়ার খবর। (ছবি-ইনস্টাগ্রাম)
মা ও বোনের সঙ্গে তোলা ছবিটি বুধবার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন ইয়ামি। মা-কে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে লিখেছিলেন, ‘প্রতিদিন আমরা একটু একটু করে মায়ের মতো হই। আর এটার থেকে বড় গর্বের আর কিছু হতে পারে না। শুভ জন্মদিন মা।’ (ছবি-ইনস্টাগ্রাম)
4/6মা ও বোনের সঙ্গে তোলা ছবিটি বুধবার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন ইয়ামি। মা-কে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে লিখেছিলেন, ‘প্রতিদিন আমরা একটু একটু করে মায়ের মতো হই। আর এটার থেকে বড় গর্বের আর কিছু হতে পারে না। শুভ জন্মদিন মা।’ (ছবি-ইনস্টাগ্রাম)
হিমাচল প্রদেশের মাণ্ডিতে বিয়ে করেন আদিত্য ধর ও ইয়ামি গোতম। দুই পরিবারের নিকট আত্মীয়দের উপস্থিতিতে বিয়ে করেন তাঁরা। (ছবি-ইনস্টাগ্রাম)
5/6হিমাচল প্রদেশের মাণ্ডিতে বিয়ে করেন আদিত্য ধর ও ইয়ামি গোতম। দুই পরিবারের নিকট আত্মীয়দের উপস্থিতিতে বিয়ে করেন তাঁরা। (ছবি-ইনস্টাগ্রাম)
ইয়ামি গৌতমের বিয়ের ফ্যামিলি অ্যালবাম। (ছবি-ইনস্টাগ্রাম)
6/6ইয়ামি গৌতমের বিয়ের ফ্যামিলি অ্যালবাম। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি