বাংলা নিউজ > ছবিঘর > Yash Dasgupta: ঈশানকে আদর করছে বড় দাদা, প্রথমবার দুই ছেলের ছবি প্রকাশ্যে আনলেন যশ

Yash Dasgupta: ঈশানকে আদর করছে বড় দাদা, প্রথমবার দুই ছেলের ছবি প্রকাশ্যে আনলেন যশ

  • কালীপুজোর দিন প্রথমবার নিজেদের দুই পুত্রকে জনসমক্ষে আনলেন যশ। রেয়াংশ আর ঈশানের ছবিতে মুগ্ধ যশরত ভক্তরা।
দীপাবলির দিন অনুরাগীদের জন্য সারপ্রাইজের পর সারপ্রাইজ বার হল যশরত-এর ঝুলি থেকে। আলোর উত্সবেই প্রথমবার নিজের দুই ছেলেকে প্রকাশ্যে আনলেন যশ দাশগুপ্ত। হ্যাঁ, যশের প্রথমপক্ষের ছেলের বয়স ৯, কিন্তু এতদিন তাঁকে সেই অর্থে জনসমক্ষে আনেননি অভিনেতা। প্রথমবার একফ্রেমে দুই ভাইকে বন্দি করলেন যশ। 
1/5দীপাবলির দিন অনুরাগীদের জন্য সারপ্রাইজের পর সারপ্রাইজ বার হল যশরত-এর ঝুলি থেকে। আলোর উত্সবেই প্রথমবার নিজের দুই ছেলেকে প্রকাশ্যে আনলেন যশ দাশগুপ্ত। হ্যাঁ, যশের প্রথমপক্ষের ছেলের বয়স ৯, কিন্তু এতদিন তাঁকে সেই অর্থে জনসমক্ষে আনেননি অভিনেতা। প্রথমবার একফ্রেমে দুই ভাইকে বন্দি করলেন যশ। 
গত ২৬শে অগস্ট মা হয়েছিলেন তৃণমূলের তারকা সাংসদ। নুসরতের মা হওয়া নিয়ে কম বিতর্ক তৈরি হয়নি। যদিও বিতর্ককে কোনওদিনই গায়ে মাখেন না এই টলি সুন্দরী। কালীপুজোর দিন ২মাসের ঈশানের প্রথম ঝলক প্রকাশ্যে আনলেন নুসরত।
2/5গত ২৬শে অগস্ট মা হয়েছিলেন তৃণমূলের তারকা সাংসদ। নুসরতের মা হওয়া নিয়ে কম বিতর্ক তৈরি হয়নি। যদিও বিতর্ককে কোনওদিনই গায়ে মাখেন না এই টলি সুন্দরী। কালীপুজোর দিন ২মাসের ঈশানের প্রথম ঝলক প্রকাশ্যে আনলেন নুসরত।
নায়িকার সাফ কথা ছিল, ‘বাবা চাইলে তবেই ছেলের দেখা মিলবে’। সেইমতোই আজ ঈশানের ছবি পোস্ট করলেন নুসরত ও যশ। নুসরতের পোস্ট করা ছবিতে দেখা গেল মায়ের দিকে অপলক দৃষ্টিতে তাকিয়ে রয়েছে খুদে ঈশান। এক মাথা চুল তাঁর। 
3/5নায়িকার সাফ কথা ছিল, ‘বাবা চাইলে তবেই ছেলের দেখা মিলবে’। সেইমতোই আজ ঈশানের ছবি পোস্ট করলেন নুসরত ও যশ। নুসরতের পোস্ট করা ছবিতে দেখা গেল মায়ের দিকে অপলক দৃষ্টিতে তাকিয়ে রয়েছে খুদে ঈশান। এক মাথা চুল তাঁর। 
আর যশের পোস্ট করা ছবিতে নায়কের প্রথম সন্তান রেয়াংশের কোলে পাওয়া গেল ঈশানকে। ছোট্ট ভাইকে আগলে রেখেছে বড় দাদা। ক্যাপশনে যশ লিখেছেন ‘ভাইদের ভালোবাসা’। 
4/5আর যশের পোস্ট করা ছবিতে নায়কের প্রথম সন্তান রেয়াংশের কোলে পাওয়া গেল ঈশানকে। ছোট্ট ভাইকে আগলে রেখেছে বড় দাদা। ক্যাপশনে যশ লিখেছেন ‘ভাইদের ভালোবাসা’। 
এদিন দাশগুপ্ত পরিবারের পোশাকে দেখা মিলল রং মিলান্তি। বাবা-মা'এর সঙ্গে ম্যাচিং পোশাকে এদিন দেখা মিলল ঈশানের। বেগুনি রঙা শাড়িতে সেজেছেন নুসরত, যশের পরনে বেগুনি পঞ্জাবি আর সাদা চোস্তা। ঈশান এবং তাঁর দাদাও বাবার পঞ্জাবির সঙ্গে একদম ম্যাচ করা সাবেকি পোশাক পরেছে।
5/5এদিন দাশগুপ্ত পরিবারের পোশাকে দেখা মিলল রং মিলান্তি। বাবা-মা'এর সঙ্গে ম্যাচিং পোশাকে এদিন দেখা মিলল ঈশানের। বেগুনি রঙা শাড়িতে সেজেছেন নুসরত, যশের পরনে বেগুনি পঞ্জাবি আর সাদা চোস্তা। ঈশান এবং তাঁর দাদাও বাবার পঞ্জাবির সঙ্গে একদম ম্যাচ করা সাবেকি পোশাক পরেছে।
অন্য গ্যালারিগুলি