বাংলা নিউজ > ছবিঘর > প্রথমবার একসঙ্গে শ্যুটিং ফ্লোরে সাংসদ নুসরত-মিমি,সঙ্গী যশ,প্রকাশ্যে ফার্স্ট লুক

প্রথমবার একসঙ্গে শ্যুটিং ফ্লোরে সাংসদ নুসরত-মিমি,সঙ্গী যশ,প্রকাশ্যে ফার্স্ট লুক

  • সিরিয়ালের শ্যুটিং শুরু হয়েছে আগেই। বুধবার থেকে টলিগঞ্জে ছবির শ্যুটিং শুরু হল। সৌজন্যে অংশুমান প্রত্যুষের SOS Kolkata,এই ছবিতে প্রথমবার একসঙ্গে যশ-মিমি-নুসরত।
করোনা সংকটের মধ্যেই টলিগঞ্জে শুরু হল বাংলা ছবির শ্যুটিং। বুধবার থেকেই শ্যুটিং ফ্লোরে যশ-মিমি-নুসরত। সৌজন্যে অংশুমান প্রত্যুষের নতুন ছবি 'SOS Kolkata'। সাংসদ হওয়ার পর এই প্রথম একসঙ্গে শ্যুটিং ফ্লোরে নুসরত-মিমি। (ছবি-ইনস্টাগ্রাম) 
1/8করোনা সংকটের মধ্যেই টলিগঞ্জে শুরু হল বাংলা ছবির শ্যুটিং। বুধবার থেকেই শ্যুটিং ফ্লোরে যশ-মিমি-নুসরত। সৌজন্যে অংশুমান প্রত্যুষের নতুন ছবি 'SOS Kolkata'। সাংসদ হওয়ার পর এই প্রথম একসঙ্গে শ্যুটিং ফ্লোরে নুসরত-মিমি। (ছবি-ইনস্টাগ্রাম) 
ওয়ান ছবির পর এই ছবিতে ফের একসঙ্গে যশ-নুসরত। অন্যদিকে গ্যাংস্টার,টোটাল দাদাগিরি,মন জানে না'র পর আবারও মিমির সঙ্গে অভিনয় করতে দেখা যাবে যশ দাশগুপ্তকে। (ছবি-ইনস্টাগ্রাম)
2/8ওয়ান ছবির পর এই ছবিতে ফের একসঙ্গে যশ-নুসরত। অন্যদিকে গ্যাংস্টার,টোটাল দাদাগিরি,মন জানে না'র পর আবারও মিমির সঙ্গে অভিনয় করতে দেখা যাবে যশ দাশগুপ্তকে। (ছবি-ইনস্টাগ্রাম)
গত সপ্তাহেই অনুষ্ঠিত হয় ছবির শুভ মহরত। সেখানে যশ-নুসরত হাজির থাকলেও বিশেষ কারণে উপস্থিত ছিলেন না মিমি চক্রবর্তী। (ছবি-ইনস্টাগ্রাম)
3/8গত সপ্তাহেই অনুষ্ঠিত হয় ছবির শুভ মহরত। সেখানে যশ-নুসরত হাজির থাকলেও বিশেষ কারণে উপস্থিত ছিলেন না মিমি চক্রবর্তী। (ছবি-ইনস্টাগ্রাম)
জানা গিয়েছে কলকাতায় সন্ত্রাসবাদী হামলার প্রেক্ষাপটে গড়ে উঠেছে এই ছবির চিত্রনাট্য। নাম ও ছবির ফার্স্ট লুক পোস্টারও সেই কথাই বলছে। করোনা সংক্রান্ত সব সুরক্ষা বিধির কথা মাথায় রেখেই তৈরি হয়েছে চিত্রনাট্য। সামাজিক দূরত্ব বজায় রাখতে এই অ্যাকশন ফিল্ম ‘গান ফাইট’এর উপরেই জোর দেওয়া হয়েছে। (ছবি-ইনস্টাগ্রাম)
4/8জানা গিয়েছে কলকাতায় সন্ত্রাসবাদী হামলার প্রেক্ষাপটে গড়ে উঠেছে এই ছবির চিত্রনাট্য। নাম ও ছবির ফার্স্ট লুক পোস্টারও সেই কথাই বলছে। করোনা সংক্রান্ত সব সুরক্ষা বিধির কথা মাথায় রেখেই তৈরি হয়েছে চিত্রনাট্য। সামাজিক দূরত্ব বজায় রাখতে এই অ্যাকশন ফিল্ম ‘গান ফাইট’এর উপরেই জোর দেওয়া হয়েছে। (ছবি-ইনস্টাগ্রাম)
১ জুলাই ছবির মহরত হওয়ার পর SOS Kolkata'র শ্যুটিংয়ের তারিখ ঠিক হয়েছিল ৬ই জুলাই। কিন্তু ইমপা এবং ফেডারেশন অফ সিনে টেকনিশিয়ানস অ্যান্ড ওয়ার্কার্স অফ ইস্টার্ন ইন্ডিয়ার মধ্যে এসওপি সময়মতো স্বাক্ষর না হওয়ায় দুদিন শ্যুটিং পিছিয়ে যায়। সবশেষে বুধবার থেকে শ্যুটিং ফ্লোরে যশ,নুসরত,মিমিরা। (ছবি-ইনস্টাগ্রাম)
5/8১ জুলাই ছবির মহরত হওয়ার পর SOS Kolkata'র শ্যুটিংয়ের তারিখ ঠিক হয়েছিল ৬ই জুলাই। কিন্তু ইমপা এবং ফেডারেশন অফ সিনে টেকনিশিয়ানস অ্যান্ড ওয়ার্কার্স অফ ইস্টার্ন ইন্ডিয়ার মধ্যে এসওপি সময়মতো স্বাক্ষর না হওয়ায় দুদিন শ্যুটিং পিছিয়ে যায়। সবশেষে বুধবার থেকে শ্যুটিং ফ্লোরে যশ,নুসরত,মিমিরা। (ছবি-ইনস্টাগ্রাম)
এর আগে রাজা চন্দর কেলোর কীর্তি (২০১৬),বিরসা দাশগুপ্তের ক্রিসক্রস (২০১৮) ছবিতে একসঙ্গে কাজ করেছেন নুসরত এবং তাঁর বোনুয়া মিমি। অফ স্ক্রিনে তিনজনেই দারুণ বন্ধু। অনস্ক্রিনে তাঁদের রসায়ন কেমন জমবে এখন সেইটা দেখবার অপেক্ষায়। (ছবি-ইনস্টাগ্রাম)
6/8এর আগে রাজা চন্দর কেলোর কীর্তি (২০১৬),বিরসা দাশগুপ্তের ক্রিসক্রস (২০১৮) ছবিতে একসঙ্গে কাজ করেছেন নুসরত এবং তাঁর বোনুয়া মিমি। অফ স্ক্রিনে তিনজনেই দারুণ বন্ধু। অনস্ক্রিনে তাঁদের রসায়ন কেমন জমবে এখন সেইটা দেখবার অপেক্ষায়। (ছবি-ইনস্টাগ্রাম)
এই ছবিতে বিশেষ ভূমিকায় থাকছেন এনা। যৌথ প্রযোজকের দায়িত্বের পাশাপাশি অভিনয়ও করতে দেখা যাবে টলিপাড়ার এই মিষ্টি নায়িকাকে।জারিক এন্টারটেইনমেন্ট নামে একটি প্রযোজনা সংস্থা খুলেছেন এনা। এই ছবির প্রযোজকের ভূমিকাতে থাকছেন পরিচালক অংশুমান প্রত্যুষও। ছবিতে অভিনয় করবেন শান্তিলাল মুখোপাধ্যায়, সব্যসাচী চক্রবর্তীও। (ছবি-ইনস্টাগ্রাম)
7/8এই ছবিতে বিশেষ ভূমিকায় থাকছেন এনা। যৌথ প্রযোজকের দায়িত্বের পাশাপাশি অভিনয়ও করতে দেখা যাবে টলিপাড়ার এই মিষ্টি নায়িকাকে।জারিক এন্টারটেইনমেন্ট নামে একটি প্রযোজনা সংস্থা খুলেছেন এনা। এই ছবির প্রযোজকের ভূমিকাতে থাকছেন পরিচালক অংশুমান প্রত্যুষও। ছবিতে অভিনয় করবেন শান্তিলাল মুখোপাধ্যায়, সব্যসাচী চক্রবর্তীও। (ছবি-ইনস্টাগ্রাম)
ছবির ফার্স্ট লুক পোস্টারে দেখা মিলল বন্দুকধারী যশ দাশগুপ্তের পাশে দেখা গেল একটি বাচ্চা মেয়ের। শহুরে ধ্বংসস্তূপের মাঝে দাঁড়িয়ে রয়েছে তাঁরা। যেন সন্ত্রাসের অন্ধকার কাটিয়ে এক নতুন সূর্য উঠবার সাক্ষী দুজনে। দূর্গাপুজোয় মুক্তি পেতে চলেছে এই ছবি। (ছবি-ইনস্টাগ্রাম)
8/8ছবির ফার্স্ট লুক পোস্টারে দেখা মিলল বন্দুকধারী যশ দাশগুপ্তের পাশে দেখা গেল একটি বাচ্চা মেয়ের। শহুরে ধ্বংসস্তূপের মাঝে দাঁড়িয়ে রয়েছে তাঁরা। যেন সন্ত্রাসের অন্ধকার কাটিয়ে এক নতুন সূর্য উঠবার সাক্ষী দুজনে। দূর্গাপুজোয় মুক্তি পেতে চলেছে এই ছবি। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি