বাংলা নিউজ > ছবিঘর > শাহরুখ-গৌরীর দিল্লির বাড়িতে বিনা পয়সায় থাকবার সুযোগ! জানুন কীভাবে?

শাহরুখ-গৌরীর দিল্লির বাড়িতে বিনা পয়সায় থাকবার সুযোগ! জানুন কীভাবে?

  • ‘দিলবালো কি শহর’ দিল্লির ছেলে শাহরুখ খান। এই শহরের পঞ্চশীল পার্কের কাছে বাদশার একটি বাড়ি রয়েছে। যা নিজের হাতে ঢেলে সাজিয়েছেন গৌরী। এই বাড়িতে এক রাত কাটানোর সুবর্ণ সুযোগ রয়েছে আপনার কাছে।
দিল্লির পঞ্চশীল পার্কের অবস্থিত শাহরুখের কোঠা বাড়ি মেরামতির কাজ শেষ হয়েছিল বছর কয়েক আগেই। সম্প্রতি সেটি ঢেলে সাজিয়েছেন বাদশার ইন্টিরিয়ার ডিজাইনার পত্নী গৌরী খান। আপনার মনের মানুষকে সঙ্গে নিয়ে রাজা-রানির এই বিলাসবহুল বাংলোর অতিথি হতে পারেন আপনিও। তাও একদম বিনামূল্য। (ছবি-ইনস্টাগ্রাম) 
1/10দিল্লির পঞ্চশীল পার্কের অবস্থিত শাহরুখের কোঠা বাড়ি মেরামতির কাজ শেষ হয়েছিল বছর কয়েক আগেই। সম্প্রতি সেটি ঢেলে সাজিয়েছেন বাদশার ইন্টিরিয়ার ডিজাইনার পত্নী গৌরী খান। আপনার মনের মানুষকে সঙ্গে নিয়ে রাজা-রানির এই বিলাসবহুল বাংলোর অতিথি হতে পারেন আপনিও। তাও একদম বিনামূল্য। (ছবি-ইনস্টাগ্রাম) 
শাহরুখ খান এবং গৌরীর প্রথম জীবনের বহু স্মৃতিবিজরিত এই বাড়িতে অতিথি হওয়ার জন্য আপনাকা স্বাগত জানাতে প্রস্তুত কিং খান ও কুইন। এয়ারবিএনবি নামের এক সংস্থার সঙ্গে হাত মিলিয়ে এই আকর্ষনীয় উদ্যোগ নিয়েছেন খান দম্পতি।  (ছবি-ইনস্টাগ্রাম) 
2/10শাহরুখ খান এবং গৌরীর প্রথম জীবনের বহু স্মৃতিবিজরিত এই বাড়িতে অতিথি হওয়ার জন্য আপনাকা স্বাগত জানাতে প্রস্তুত কিং খান ও কুইন। এয়ারবিএনবি নামের এক সংস্থার সঙ্গে হাত মিলিয়ে এই আকর্ষনীয় উদ্যোগ নিয়েছেন খান দম্পতি।  (ছবি-ইনস্টাগ্রাম) 
একটি প্রতিযোগিতার জন্য তাঁদের দিল্লির বাড়ির দরজা খুলে দিচ্ছেন শাহরুখ-গৌরী। এই মর্মে নতুন করে সাজানো দিল্লির বিলাসবহুর বাড়ির অন্দরমহলের একগুচ্ছ ছবি প্রকাশ্যে এনেছেন এই জুটি। (ছবি-ইনস্টাগ্রাম)
3/10একটি প্রতিযোগিতার জন্য তাঁদের দিল্লির বাড়ির দরজা খুলে দিচ্ছেন শাহরুখ-গৌরী। এই মর্মে নতুন করে সাজানো দিল্লির বিলাসবহুর বাড়ির অন্দরমহলের একগুচ্ছ ছবি প্রকাশ্যে এনেছেন এই জুটি। (ছবি-ইনস্টাগ্রাম)
 আরিয়ান-সুহানা-আব্রাহাম ও শাহরুখ-গৌরীর ফটো ফ্রেম দিয়ে, দিয়ে সাজানো বাড়ির ড্রয়িং রুমের দেওয়াল। বছরের পর বছর সংগ্রহ করা মূল্যবান জিনিস দিয়ে সাজানো। (ছবি-ইনস্টাগ্রাম)
4/10 আরিয়ান-সুহানা-আব্রাহাম ও শাহরুখ-গৌরীর ফটো ফ্রেম দিয়ে, দিয়ে সাজানো বাড়ির ড্রয়িং রুমের দেওয়াল। বছরের পর বছর সংগ্রহ করা মূল্যবান জিনিস দিয়ে সাজানো। (ছবি-ইনস্টাগ্রাম)
শাহরুখের আইকনিক পোজ থেকে শুরু করে ফ্রেমবন্দি নানান মুহূর্ত। (ছবি-ইনস্টাগ্রাম) 
5/10শাহরুখের আইকনিক পোজ থেকে শুরু করে ফ্রেমবন্দি নানান মুহূর্ত। (ছবি-ইনস্টাগ্রাম) 
বাড়িতে একটা গোটা রাত থাকতে সুযোগ পাওয়ার জন্য, প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে হবে এবং তাঁদের লিখে জানাতে হবে ‘Open Arm Welcome’ সম্পর্কে নিজের মতামত। জবাব যদি বাদশা এবং বেগমের পছন্দ হয় ব্যাস তাহলেই কেল্লাফতে। ( ছবি-ইনস্টাগ্রাম)
6/10বাড়িতে একটা গোটা রাত থাকতে সুযোগ পাওয়ার জন্য, প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে হবে এবং তাঁদের লিখে জানাতে হবে ‘Open Arm Welcome’ সম্পর্কে নিজের মতামত। জবাব যদি বাদশা এবং বেগমের পছন্দ হয় ব্যাস তাহলেই কেল্লাফতে। ( ছবি-ইনস্টাগ্রাম)
একটি ভিডিও পোস্টের মাধ্যমে শাহরুখ আর গৌরি বার্তা দিয়েছেন। দিল্লিতে তাঁদের অনেক স্মৃতি জড়িয়ে রয়েছে। এবং তাঁরা ট্রাভেল কোম্পানির সঙ্গে অংশীদার হয়ে গেম খেলার মাধ্যমে বিজয়ী ব্য়ক্তি এক রাত বাড়িতে কাটানোর সুযোগ পাবে। ছবি-ইনস্টাগ্রাম
7/10একটি ভিডিও পোস্টের মাধ্যমে শাহরুখ আর গৌরি বার্তা দিয়েছেন। দিল্লিতে তাঁদের অনেক স্মৃতি জড়িয়ে রয়েছে। এবং তাঁরা ট্রাভেল কোম্পানির সঙ্গে অংশীদার হয়ে গেম খেলার মাধ্যমে বিজয়ী ব্য়ক্তি এক রাত বাড়িতে কাটানোর সুযোগ পাবে। ছবি-ইনস্টাগ্রাম
শাহরুখের দিল্লির বাড়ির সুসজ্জিত ড্রয়িং রুমের লং শট। মাথার উপর ঝারবাতি। আভিজাত্যের ছোঁয়া সর্বত্র। রয়েছে কাঠের দামী আসবাব। সোনালি ফ্রেমে মোড়া আরশিও নজরকাড়া। (ছবি-ইনস্টাগ্রাম) 
8/10শাহরুখের দিল্লির বাড়ির সুসজ্জিত ড্রয়িং রুমের লং শট। মাথার উপর ঝারবাতি। আভিজাত্যের ছোঁয়া সর্বত্র। রয়েছে কাঠের দামী আসবাব। সোনালি ফ্রেমে মোড়া আরশিও নজরকাড়া। (ছবি-ইনস্টাগ্রাম) 
একজন শাহরুখ ভক্তের কাছে এর চেয়ে বড় সুবর্ণ সুযোগ আর হয় না। প্রিয় তারকার এত কাছাকাছি পৌঁছানোর সুযোগ বোধহয় জীবনে খুব কম আসে। (ছবি-ইনস্টাগ্রাম) 
9/10একজন শাহরুখ ভক্তের কাছে এর চেয়ে বড় সুবর্ণ সুযোগ আর হয় না। প্রিয় তারকার এত কাছাকাছি পৌঁছানোর সুযোগ বোধহয় জীবনে খুব কম আসে। (ছবি-ইনস্টাগ্রাম) 
এই প্রতিযোগীতায় অংশ নেওয়ার শেষ তারিখ ৩০ নভেম্বর। জানা যাচ্ছে আগমী বছর ভ্যালেন্টাইনস ডে-র সপ্তাহে শাহরুখ-গৌরীর অতিথি হওয়ার সুযোগ পাবে বিজয়ী জুটি। (ছবি-ইনস্টাগ্রাম) 
10/10এই প্রতিযোগীতায় অংশ নেওয়ার শেষ তারিখ ৩০ নভেম্বর। জানা যাচ্ছে আগমী বছর ভ্যালেন্টাইনস ডে-র সপ্তাহে শাহরুখ-গৌরীর অতিথি হওয়ার সুযোগ পাবে বিজয়ী জুটি। (ছবি-ইনস্টাগ্রাম) 
অন্য গ্যালারিগুলি