বাংলা নিউজ > ছবিঘর > করোনা আতঙ্কে দর্শকশূন্য Zee Cine Awards, রণবীর-তাপসীদের হাতে উঠল বড় পুরস্কার

করোনা আতঙ্কে দর্শকশূন্য Zee Cine Awards, রণবীর-তাপসীদের হাতে উঠল বড় পুরস্কার

  • করোনা কামড়ে প্রথমবার জি সিনে অ্যাওয়ার্ড অনুষ্ঠিত হল দর্শকের উপস্থিতি ছাড়াই। অনুষ্ঠানে সেরা অভিনেতা ও অভিনেত্রীর পুরস্কার গেল রণবীর সিং ও তাপসী পান্নুর ঝুলিতে। দেখুন আর কারা জিতলেন পুরস্কার-
করোনার গ্রাস থেকে বাদ যাচ্ছে না বলিউডের অ্যাওয়ার্ড অনুষ্ঠান গুলিও। সরকারি নির্দেশিকা মেনেই জি সিনে অ্যাওয়ার্ডের আসরে ব্রাত্য দর্শকরা। দর্শক ছাড়াই শুক্রবার রাতে অনুষ্ঠিত হল এই অ্যাওয়ার্ড শো। এই প্রথম জি সিনে অ্যাওয়ার্ডের বর্ণাঢ্য অনুষ্ঠানে দর্শকরা ঢুকতে পারলেন না (ছবি-ইনস্টাগ্রাম)
1/10করোনার গ্রাস থেকে বাদ যাচ্ছে না বলিউডের অ্যাওয়ার্ড অনুষ্ঠান গুলিও। সরকারি নির্দেশিকা মেনেই জি সিনে অ্যাওয়ার্ডের আসরে ব্রাত্য দর্শকরা। দর্শক ছাড়াই শুক্রবার রাতে অনুষ্ঠিত হল এই অ্যাওয়ার্ড শো। এই প্রথম জি সিনে অ্যাওয়ার্ডের বর্ণাঢ্য অনুষ্ঠানে দর্শকরা ঢুকতে পারলেন না (ছবি-ইনস্টাগ্রাম)
ফিল্মফেয়ারের পর জি সিনে অ্যাওয়ার্ডসের মঞ্চে রণবীর সিং বাজিমাত করলেন। তিনি এদিনও জোর গলায় বললেন আপনা টাইম আ গায়া...অনুষ্ঠানে সেরা অভিনেতা, সেরা গায়ক এবং সেরা অনস্ক্রিন জুটির পুরস্কার জিতে নিয়েছেন রণবীর সিং। আলিয়া নয়, এস সি শেরের জোড়িদার হিসাবে পুরস্কৃত মুরাদ (ছবি-ইনস্টাগ্রাম)
2/10ফিল্মফেয়ারের পর জি সিনে অ্যাওয়ার্ডসের মঞ্চে রণবীর সিং বাজিমাত করলেন। তিনি এদিনও জোর গলায় বললেন আপনা টাইম আ গায়া...অনুষ্ঠানে সেরা অভিনেতা, সেরা গায়ক এবং সেরা অনস্ক্রিন জুটির পুরস্কার জিতে নিয়েছেন রণবীর সিং। আলিয়া নয়, এস সি শেরের জোড়িদার হিসাবে পুরস্কৃত মুরাদ (ছবি-ইনস্টাগ্রাম)
রণবীরের সঙ্গে জুটি সেরা জুটিই, এবছর জি সিনের মঞ্চে সেরা ডেব্যিউ অভিনেতার স্বীকৃতিও পেলেন সিদ্ধান্ত চতুর্বেদী (ছবি-ইনস্টাগ্রাম)
3/10রণবীরের সঙ্গে জুটি সেরা জুটিই, এবছর জি সিনের মঞ্চে সেরা ডেব্যিউ অভিনেতার স্বীকৃতিও পেলেন সিদ্ধান্ত চতুর্বেদী (ছবি-ইনস্টাগ্রাম)
জি সিনে অ্যাওয়ার্ডের মঞ্চে সেরা অভিনেত্রী নির্বাচিত হয়েছেন তাপসী পান্নু। বদলার নয়না শেঠী চরিত্রের জন্য প্রথম পুরস্কার গেল তাপসীর ঝুলিতে (ছবি -ইনস্টাগ্রাম)
4/10জি সিনে অ্যাওয়ার্ডের মঞ্চে সেরা অভিনেত্রী নির্বাচিত হয়েছেন তাপসী পান্নু। বদলার নয়না শেঠী চরিত্রের জন্য প্রথম পুরস্কার গেল তাপসীর ঝুলিতে (ছবি -ইনস্টাগ্রাম)
বছরের সেরা এন্টারটেনারের পুরস্কার গেল অভিনেতা আয়ুষ্মান খুরানার ঝুলিতে। ২০১৯-এ বালা, ড্রিম গার্ল, আর্টিকেল ১৫-এর মতো ছবি রয়েছে আয়ুষ্মানের ঝুলিতে (ছবি-ইনস্টাগ্রাম)
5/10বছরের সেরা এন্টারটেনারের পুরস্কার গেল অভিনেতা আয়ুষ্মান খুরানার ঝুলিতে। ২০১৯-এ বালা, ড্রিম গার্ল, আর্টিকেল ১৫-এর মতো ছবি রয়েছে আয়ুষ্মানের ঝুলিতে (ছবি-ইনস্টাগ্রাম)
কমেডি জঁরে পতি-পত্নী অউর ওহ ছবির চিন্টু ত্যাগীর হাতে উঠল সেরার পুরস্কার। উচ্ছ্বসিত অভিনেতা কার্তিক আরিয়ান (ছবি-ইনস্টাগ্রাম)
6/10কমেডি জঁরে পতি-পত্নী অউর ওহ ছবির চিন্টু ত্যাগীর হাতে উঠল সেরার পুরস্কার। উচ্ছ্বসিত অভিনেতা কার্তিক আরিয়ান (ছবি-ইনস্টাগ্রাম)
ওয়ার ছবির জয় জয় শিবশঙ্কর গানের জন্য সেরা কোরিওগ্রাফির পুরস্কার গিয়েছে বসকো-সিজারের ঝুলিতে। অনুষ্ঠানের ফাঁকে গল্লি বয় জুটি রণবীর-সিদ্ধান্ত এবং প্রযোজক রীতেশ সিধওয়ানির সঙ্গে বসকো (ছবি-ইনস্টাগ্রাম)
7/10ওয়ার ছবির জয় জয় শিবশঙ্কর গানের জন্য সেরা কোরিওগ্রাফির পুরস্কার গিয়েছে বসকো-সিজারের ঝুলিতে। অনুষ্ঠানের ফাঁকে গল্লি বয় জুটি রণবীর-সিদ্ধান্ত এবং প্রযোজক রীতেশ সিধওয়ানির সঙ্গে বসকো (ছবি-ইনস্টাগ্রাম)
ফিল্মফেয়ারের পর জি সিনের মঞ্চেও সেরা ডেব্যিউটান্ট অভিনেত্রী নির্বাচিত হলেন অনন্যা পাণ্ডে (ছবি-ইনস্টাগ্রাম)
8/10ফিল্মফেয়ারের পর জি সিনের মঞ্চেও সেরা ডেব্যিউটান্ট অভিনেত্রী নির্বাচিত হলেন অনন্যা পাণ্ডে (ছবি-ইনস্টাগ্রাম)
এবছর জি সিনে অ্যাওয়ার্ডসে সেরা সঙ্গীত পরিচালক নির্বাচিক হয়েছে সাচেত-পরম্পরা জুটি। কবীর সিংয়ের জন্য এই সম্মান পেয়েছেন তাঁরা (ছবি-ইনস্টাগ্রাম)
9/10এবছর জি সিনে অ্যাওয়ার্ডসে সেরা সঙ্গীত পরিচালক নির্বাচিক হয়েছে সাচেত-পরম্পরা জুটি। কবীর সিংয়ের জন্য এই সম্মান পেয়েছেন তাঁরা (ছবি-ইনস্টাগ্রাম)
২৭ মার্চ টেলিভিশনের পর্দায় সম্প্রচারিত হবে জি সিনে অ্যাওয়ার্ড ২০২০
10/10২৭ মার্চ টেলিভিশনের পর্দায় সম্প্রচারিত হবে জি সিনে অ্যাওয়ার্ড ২০২০
অন্য গ্যালারিগুলি