বাংলা নিউজ > ছবিঘর > IPO-তে দুরন্ত ফর্ম অব্যাহত জ্যোমাটোর, জমা পড়ল ৪০ গুণ বিড

IPO-তে দুরন্ত ফর্ম অব্যাহত জ্যোমাটোর, জমা পড়ল ৪০ গুণ বিড

ইনিশিয়াল পাবলিক অফারিংয়ের (আইপিও) তিনদিনে সংরক্ষ... more

দেশের সবচেয়ে জনপ্রিয় ফুড ডেলিভারি ওয়েবসাইট বলে কথা। জোম্যাটোর আইপিও লঞ্চ নিয়ে আগে থেকেই উত্তেজনা তুঙ্গে ছিল শেয়ার বাজারে। তিনদিনে সংরক্ষিত শেয়ার সংখ্যার প্রায় ৪০ গুণ বিড জমা পড়ল। ফাইল ছবি : রয়টার্স 
1/5দেশের সবচেয়ে জনপ্রিয় ফুড ডেলিভারি ওয়েবসাইট বলে কথা। জোম্যাটোর আইপিও লঞ্চ নিয়ে আগে থেকেই উত্তেজনা তুঙ্গে ছিল শেয়ার বাজারে। তিনদিনে সংরক্ষিত শেয়ার সংখ্যার প্রায় ৪০ গুণ বিড জমা পড়ল। ফাইল ছবি : রয়টার্স 
গত ১৪ জুলাই জোম্যাটোর আইপিও লঞ্চ হয়। ফাইল ছবি : রয়টার্স (REUTERS)
2/5গত ১৪ জুলাই জোম্যাটোর আইপিও লঞ্চ হয়। ফাইল ছবি : রয়টার্স (REUTERS)
বিশেষজ্ঞদের মতে, জোম্যাটোর IPO-র এই দ্রুত উত্থানে পরবর্তী সময়ে অন্যান্য সংস্থার IPO-র ক্ষেত্রে আরও সুবিধা হবে। শীঘ্রই, পেটিএম, মোবিকুইক এবং পলিসিবাজারের আইপিও লঞ্চ হতে চলেছে। ফাইল ছবি : রয়টার্স (REUTERS)
3/5বিশেষজ্ঞদের মতে, জোম্যাটোর IPO-র এই দ্রুত উত্থানে পরবর্তী সময়ে অন্যান্য সংস্থার IPO-র ক্ষেত্রে আরও সুবিধা হবে। শীঘ্রই, পেটিএম, মোবিকুইক এবং পলিসিবাজারের আইপিও লঞ্চ হতে চলেছে। ফাইল ছবি : রয়টার্স (REUTERS)
জোম্যাটো কিন্তু এখনও মুনাফাকারী সংস্থা নয়। যদিও ২০১৮-২১ অর্থবর্ষের মধ্যে জোম্যাটোর রেভেনিউ ৬২% বৃদ্ধি পেয়েছে। বর্তমানে মাসে গড়ে ৩.২১ কোটি জন জোম্যাটো ব্যবহার করেন।ফাইল ছবি : রয়টার্স (REUTERS)
4/5জোম্যাটো কিন্তু এখনও মুনাফাকারী সংস্থা নয়। যদিও ২০১৮-২১ অর্থবর্ষের মধ্যে জোম্যাটোর রেভেনিউ ৬২% বৃদ্ধি পেয়েছে। বর্তমানে মাসে গড়ে ৩.২১ কোটি জন জোম্যাটো ব্যবহার করেন।ফাইল ছবি : রয়টার্স (REUTERS)
দেশের ৫২৫টি শহরের দেড় লক্ষেরও বেশি রেস্তোরাঁর খাবার ডেলিভারি করে জোম্যাটো। মোট ১ লক্ষ ৭০ হাজার ডেলিভারি পার্টনার রয়েছে সংস্থার। ফাইল ছবি : রয়টার্স (MINT_PRINT)
5/5দেশের ৫২৫টি শহরের দেড় লক্ষেরও বেশি রেস্তোরাঁর খাবার ডেলিভারি করে জোম্যাটো। মোট ১ লক্ষ ৭০ হাজার ডেলিভারি পার্টনার রয়েছে সংস্থার। ফাইল ছবি : রয়টার্স (MINT_PRINT)
অন্য গ্যালারিগুলি