বাংলা নিউজ > ময়দান > রোহিতের চোটের বিষয়ে কিছু জানতেন না রবি শাস্ত্রী! বিশ্বাসই করছেন না সেহওয়াগ
অনুশীলনে রোহিত শর্মা ও রবি শাস্ত্রী (ফাইল ছবি, সৌজন্য রয়টার্স)
অনুশীলনে রোহিত শর্মা ও রবি শাস্ত্রী (ফাইল ছবি, সৌজন্য রয়টার্স)

রোহিতের চোটের বিষয়ে কিছু জানতেন না রবি শাস্ত্রী! বিশ্বাসই করছেন না সেহওয়াগ

  • বিতর্ক ক্রমশ বেড়েই চলেছে।

শুভব্রত মুখার্জি

অস্ট্রেলিয়া সফরের ভারতীয় দল নির্বাচন নিয়ে একাধিক বিতর্ক হয়েছে। রোহিত শর্মা, ইশান্ত শর্মা, সূর্যকুমার যাদবরা বিভিন্ন কারণে দলে না থাকায় তুমুল বিতর্ক শুরু হয়েছে। হচ্ছে প্রবল সমালোচনা। 

ভারতীয় জাতীয় দল নির্বাচনের পরেই কয়েক ঘন্টার মধ্যেই মাঠে মুম্বই ইন্ডিয়ান্স দলের হয়ে অনুশীলন করতে দেখা যায় রোহিতকে। সেই ছবি তাদের অফিসিয়াল টুইটার হ্যান্ডেল থেকে প্রকাশ করার পরেই বিতর্ক আরও মাথাচাড়া দেয়। স্বয়ং সুনীল গাভাসকর রোহিতের চোট নিয়ে আরও স্বচ্ছতার দাবি তোলেন। দিলীপ বেঙ্গসরকর এই নির্বাচনের উদ্দেশ্য নিয়ে ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়কে তদন্তেরও আর্জি জানান। তারইমধ্যে মঙ্গলবার সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে খেলতে নামেন রোহিত।

ভারতের প্রাক্তন ওপেনার বীরেন্দ্র সেহওয়াগ বরাবরের সোজা কথার মানুষ। কয়েকদিন আগেই ভারতীয় জাতীয় ক্রিকেট দলের হেড কোচ রবি শাস্ত্রী জানিয়েছিলেন, রোহিতের চোটের কারণ বা নির্বাচন না হওয়ার কারণ তাঁর জানা নেই। তিনি নির্বাচনে নাকও গলান না। এবার এই বিষয়েই মুখ খুললেন সেহওয়াগ। তিনি বলেন, ‘আমি মনে করি না, রোহিতের বিষয়টি অজানা আছে বলে শাস্ত্রী যে দাবি করেছেন তা সত্যি। রবি নির্বাচকমণ্ডলীর সদস্য না হলেও নির্বাচকরা তাঁর সঙ্গে দল নির্বাচনের একদিন বা দু’দিন আগে নিশ্চয় কথা বলেছেন।রবি এই ব্যাপারে কী ভাবছে, না ভাবছে, তাঁর মতামত অবশ্যই নেওয়া হয়েছে। তাই আমি মনে করি না রবি যে কথাটি বলেছেন, তা সত্য। ঘরোয়াভাবে হলেও নিশ্চয় কোচ এবং অধিনায়কের সঙ্গে নির্বাচকরা কথা বলেছেন।'

বন্ধ করুন