বাংলা নিউজ > ময়দান > 'নেটে ফিরতে পারাটা অসাধারণ', অনুশীলনে ফিরলেন কেন উইলিয়ামসন?

'নেটে ফিরতে পারাটা অসাধারণ', অনুশীলনে ফিরলেন কেন উইলিয়ামসন?

কেন উইলিয়ামসন (Reuters)

দীর্ঘদিন বাদে অনুশীলনে ফিরতে পেরে স্বাভাবিকভাবেই আনন্দিত তিনি

শুভব্রত মুখার্জি: ২০২১ সালে আমীরশাহিতে টি-২০ বিশ্বকাপের পরে দীর্ঘদিন হাতের কনুইয়ের চোটের কারণে ২২ গজ থেকে দূরে থাকতে হয়েছে নিউজিল্যান্ডের সিনিয়র ক্রিকেট দলের অধিনায়ক কেন উইলিয়ামসনকে। সেই চোট সারিয়ে ফের নেটে ফিরেছেন কেন উইলিয়ামসন। দীর্ঘদিন বাদে অনুশীলনে ফিরতে পেরে স্বাভাবিকভাবেই আনন্দিত তিনি।

প্রসঙ্গত ফেব্রুয়ারি মাসের শুরুতেই কনুইয়ের এই চোটের কারণে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সিরিজের দলেও জায়গা হয়নি তার। নিজের অফিসিয়াল ইন্সটাগ্রামে একটি পোস্ট করে ক্রিকেটে ফিরতে পেরে তিনি যে আনন্দিত তা জানিয়েছেন কেন। ক্যাপশনে লিখেছেন 'গ্রেট টু বি ব্যাক ইন নেটস'। কিউয়ি কোচ গ্যারি স্টিড জানিয়েছেন নিজেকে ফিট করতে মরিয়া ছিলেন কেন। তবে দক্ষিণ আফ্রিকা সফরে বাধ্য হয়েই কয়েকটি কঠিন সিদ্ধান্ত ম্যানেজমেন্টকে নিতে হয়েছে।

গ্যারি স্টিড জানিয়েছেন 'ব্ল্যাকক্যাপসদের হয়ে খেলতে কেন উইলিয়ামসন সবসময় মুখিয়ে থাকে। বিশেষ করে টেস্টে খেলতে। ফলে এটা কঠিন সিদ্ধান্ত (দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে তাকে দলে না রাখা) ছিল। এই সিরিজের জন্য নিজেকে ফিট প্রমাণে মরিয়া ছিল কেন। তবে টেস্টে যেধরনের লোড একজন ক্রিকেটারকে নিতে হয় সেকথা মাথাতে রেখেই কেনের ক্ষেত্রে আমাদের কঠিন সিদ্ধান্ত নিতে হয়েছিল। মার্চে নেদারল্যান্ডস দলের বিরুদ্ধে ওয়ানডে ম্যাচের মধ্যে দিয়েই ২২ গজে ফেরা এখন কেনের লক্ষ্য।'

বন্ধ করুন