বাড়ি > ময়দান > সে আমার বোনের সঙ্গে বিছানায়, সতীর্থের অনুপস্থিতির ব্যাখ্যা ডু প্লেসিসের
মাঠে গরহাজির ভিলজোইন, জানালেন ফাফ ডু প্লেসিস  (ছবি সৌজন্যে টুইটার)
মাঠে গরহাজির ভিলজোইন, জানালেন ফাফ ডু প্লেসিস (ছবি সৌজন্যে টুইটার)

সে আমার বোনের সঙ্গে বিছানায়, সতীর্থের অনুপস্থিতির ব্যাখ্যা ডু প্লেসিসের

  • পার্ল রকস দলের অধিনায়ক ফাফ ডু প্লেসিসকে ম্যাচ শুরুর আগে সঞ্চালক জানতে চেয়েছিলেন, আজকের খেলায় আপনার দলে কী কোনও পরিবর্তন হয়েছে ? জবাবে তিনি সাফ জানালেন, ‘আগের ম্যাচের একজন এই দলে থাকছেন না। সে এখন আমার বোনের সঙ্গে রয়েছে।’

দক্ষিণ আফ্রিকার তারকা ক্রিকেটার ফাফ ডু প্লেসিস এই মুহূর্তে নিজের দেশের মাটিতে মানসি সুপার লিগে চুটিয়ে খেলছেন। লিগে পার্ল রকস দলের অধিনায়ক ফাফ ডু প্লেসিস। রবিবার তাঁর দলের ম্যাচ ছিল নেলসন মেন্ডেলা বে জায়ান্টের সঙ্গে। টসের আগে ফাফকে প্রশ্ন করা হয়েছিল, ম্যাচে তাঁর দলে কোনও পরিবর্তন থাকছে কিনা? অধিনায়কের সৎ ও সাহসি জবাবে তখন হেসে খুন গোটা বোল্যাল্ড পার্ক স্টেডিয়াম।

ম্যাচ শুরুর আগেই টসে হেরেছেন পার্ল রকস অধিনায়ক ডু প্লেসিস। আর তখনই ম্যাচের সঞ্চালক এগিয়ে এসে তাঁর দলের হাল হকিকত জানতে চান। সবাইকে অবাক করে দিয়ে নেতা গড়গড় করে বলে দেন, ‘আজকের ম্যাচে হার্ডাস ভিলজোইন খেলবে না। কারণ সে এখন আমার বোনের সঙ্গে বিছানায় শুয়ে রয়েছে। কাল ওরা দু’জনে বিয়ে করেছে।’

৩৫ বছর বয়েসি রেমি রিনার্স প্রোটিয়াস ক্রিকেটার ফাফ ডু প্লেসিসের বোন। শনিবার তিনি বিয়ে করেছেন আর এক প্রোটিয়াস ক্রিকেটার ভিলজোইনের সঙ্গে। শনিবার বিবাহবন্ধনে আবদ্ধ হওয়ায় রবিবারের ম্যাচে মাঠে উপস্থিত থাকতে পারেননি দক্ষিণ আফ্রিকা দলের এই ডান-হাতি পেস বোলার। ৩০ বছর বয়েসি ভিলজোইন এরই মধ্যে অবশ্য জাতীয় দলের হয়ে একটি টেস্ট খেলে ফেলেছেন। এছাড়া সামনের আইপিএলে তাঁকে কিংস ইলেভেন পঞ্জাবের হয়ে খেলতে দেখা যাবে ।

এ ম্যাচে নেলসন মেন্ডেলা বে জায়ান্টের বিরুদ্ধে আগে ব্যাট করে ৫ উইকেট হারিয়ে ১৬৮ রান সংগ্রহ করে পার্ল রকস। অধিনায়ক ডু প্লেসিস ১৯ বলে ২২ রানের একটি ভদ্রস্থ ইনিংস খেলেন। তাঁকে আউট করেন মিথিওয়েখায়ে নাবে। দলের হয়ে সর্বোচ্চ ২২ বলে ৩৯ রানের ইনিংস খেলেন ওপেনার ক্যামারন ডেলপোর্ট। তাঁর ইনিংসটি সাজানো ছিল ৯টি বাউন্ডারি দিয়ে।

বন্ধ করুন