বাংলা নিউজ > ময়দান > 'মিস্টার কুল', হার্দিকের কেতায় মুগ্ধ ওয়ার্ন, শীঘ্র দেখতে চাইলেন টেস্ট দলে
হার্দিক পান্ডিয়া। (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)
হার্দিক পান্ডিয়া। (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)

'মিস্টার কুল', হার্দিকের কেতায় মুগ্ধ ওয়ার্ন, শীঘ্র দেখতে চাইলেন টেস্ট দলে

  • বল করতে পারলে হার্দিক টেস্ট দলে ফিরে আসবেন বলেও আশাপ্রকাশ করেছেন ওয়ার্ন।

শুভব্রত মুখার্জি

চোট সারিয়ে সদ্য শেষ হওয়া আইপিএলের মধ্যে দিয়ে অসাধারণ প্রত্যাবর্তন ঘটিয়েছেন সাদা বলের ক্রিকেটে বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া। অস্ট্রেলিয়ায় একদিনের সিরিজ এবং টি-টোয়েন্টি সিরিজে ব্যাট হাতে অসাধারণ পারফরম্যান্স করেছেন তিনি। একদিনের সিরিজ ভারত হারলেও দু'বার ৯০-এর গণ্ডি পার করেছেন তিনি। টি-টোয়েন্টি সিরিজে ভারতের জয়ে বড় ভূমিকা ছিল তাঁর। ম্যাচের সেরাও নির্বাচিত হয়েছেন তিনি। তবে টেস্ট সিরিজ শুরুর আগেই এখন দেশে ফিরে এসে বাবার ভূমিকায় অবতীর্ণ হয়েছেন তিনি। এবার তাঁর প্রশংসায় পঞ্চমুথ হলেন শেন ওয়ার্ন।

তিনি জানান, হার্দিককে দেখলে ক্যারিবিয়ান মনে হয়। হার্দিকের চলাফেরা কিংবা ক্রিকেটীয় মেজাজে নাকি ক্যারিবিয়ান ঘরানা রয়েছে। এক সাক্ষাৎকারে ওয়ার্ন বলেন, 'হার্দিক রকস্টারের মতো, মিস্টার কুল। ওর মধ্যে একটা আলাদাই কেতা রয়েছে। যখন ও কথা বলে, মনে হয় ও ওয়েস্ট ইন্ডিজের। এর হাঁটাচলা দেখে মনে হয় এইমাত্র বুঝি অ্যান্টিগার কোনও বিচ থেকে উঠে এল।'

সদ্য চোট থেকে ওঠায় বর্তমানে বল করার মতো পরিস্থিতিতে নেই তিনি। ফলে টেস্ট দলে জায়গা হয়নি তারকা অলরাউন্ডারের। হার্দিকের পারফরম্যান্সে মুগ্ধ ওয়ার্ন তাঁকে টেস্ট দলেও জায়গা দেওয়ার দাবি জানিয়েছেন। তাঁর মতে, প্রথম টেস্টের পরে কোহলির অনুপস্থিতিতে হার্দিক টেস্ট দলে থাকলে ভারতের অনেক সুবিধাই হত। ভারতের হাতে বাড়তি বিকল্পও থাকত। বল করতে পারলে হার্দিক টেস্ট দলে ফিরে আসবেন বলেও আশাপ্রকাশ করেছেন ওয়ার্ন।

বন্ধ করুন