বাংলা নিউজ > ময়দান > ‘আমার হৃদয় ও আত্মা কলকাতায় পড়ে আছে’, আক্ষেপ কিবু ভিকুনার
আই লিগে মাসের সেরা কোচ হয়ে কিবু ভিকুনা (বাঁদিকে), আই লিগ ট্রফির পর উচ্ছ্বাস বাগান সমর্থকদের (ডানদিকে)
আই লিগে মাসের সেরা কোচ হয়ে কিবু ভিকুনা (বাঁদিকে), আই লিগ ট্রফির পর উচ্ছ্বাস বাগান সমর্থকদের (ডানদিকে)

‘আমার হৃদয় ও আত্মা কলকাতায় পড়ে আছে’, আক্ষেপ কিবু ভিকুনার

  • মোহনবাগানকে মিস করছেন। বুঝিয়ে দিলেন ভিকুনা।

তাঁর মগজাস্ত্রেই দ্বিতীয়বার আই লিগ জিতেছে গঙ্গাপারের ক্লাব। কিন্তু অবশেষে সাত মাস পর যখন দলের হাতে ট্রফি উঠল, তখন শহরে নেই মোহনাবাগানের প্রাক্তন কোচ কিবু ভিকুনা। তবে গোয়া থেকেই বাগানের প্রাক্তন হেডস্যার জানালেন, তাঁর হৃদয় ও মন কলকাতায় পড়ে আছে।

গত মার্চেই কল্যাণীতে আই লিগ জয় নিশ্চিত করেছিলেন ভিকুনার ছেলেরা। কিন্তু করোনাভাইরাসের জেরে ট্রফি জয়ের উৎসব পিছিয়ে যায়। ততদিনে গঙ্গা দিয়ে অনেক জল বয়ে গিয়েছে। কেরালা ব্লাস্টার্সের হেড কোচ হয়েছেন ভিকুনা। সেজন্য এখন গোয়ায় আছেন তিনি। 

তারইমধ্যে আজ (রবিবার) বাইপাসের ধারে একটি পাঁচতারা হোটেলে বাগানের হাতে আই লিগের ট্রফি তুলে দেওয়া হয়। সেখানে ছিলেন আই লিগের সিইও সুনন্দ ধর এবং রাজ্যের ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাস। বাগানের তরফে ছিলেন একঝাঁক কর্তা এবং হাতেগোনা কয়েকজন খেলোয়াড়। তবে ভিডিয়ো কলে হাজির ছিলেন ভিকুনা, জোসেবা বেইতিয়া, শুভ ঘোষ, আশুতোষ মেহতার মতো খেলোয়াড়রা।

সরকারিভাবে বাগানের হাতে ট্রফি তুলে দেওয়ার পর ভিডিয়ো কলে কেরালা ব্লাস্টার্সের বর্তমান হেড কোচ বলেন, ‘আমি ভিডিয়ো কলের মাধ্যমে থাকতে পেরে অত্যন্ত খুশি। এটা অত্যন্ত বিশেষ দিন - আই লিগ জয়ের উদযাপন এবং ট্রফি পাওয়া। মোহনবাগানের হয়ে কলকাতায় যে সময়টা কাটিয়েছি, আমি তা সর্বদা মনে রাখব। আমার উপর আস্থা রাখার জন্য মোহনবাগানের সব ক্লাবকর্তা ও সমর্থকদের ধন্যবাদ। খেলোয়াড়রাই দলের প্রাণশক্তি ছিলেন। আমি আপনাদের সঙ্গে কলকাতায় থাকতে চাইছিলাম। আপনাদের সঙ্গে ট্রফি জয় উদযাপন করতে চাইছিলাম। কিন্তু এই মহামারীর কারণে তা সম্ভব হয়নি। কিন্তু আমার হৃদয় ও আত্মা ওখানে আছে।’

বন্ধ করুন