বাড়ি > ময়দান > দিদির সঙ্গে সম্পর্ক খুব ভালো, বিতর্কের মধ্যে বললেন সৌরভ
বোর্ডের সদর দফতরে সৌরভ (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)
বোর্ডের সদর দফতরে সৌরভ (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)

দিদির সঙ্গে সম্পর্ক খুব ভালো, বিতর্কের মধ্যে বললেন সৌরভ

মুখ্যমন্ত্রী বলেছিলেন, 'ম্যাচ আয়োজনের জন্য পুলিশ বা প্রশাসনের সঙ্গে কথা বলেননি সৌরভ। তা নিয়ে শুরু হয় বিতর্ক।

ইডেনের ম্যাচ ঘিরে কি মমতা বন্দ্যোপাধ্যায় ও সৌরভ গঙ্গোপাধ্যায়ের দূরত্ব তৈরি হল? তা নিয়ে চলছিল জল্পনা। যদিও বিসিসিআই প্রেসিডেন্টের দাবি, তাঁদের মধ্যে কোনও ভুল বোঝাবুুঝি হয়নি।

আরও পড়ুন : করোনায় জর্জরিত IPL 2020-নিয়ে আশাবাদী নাইট কর্ণধার শাহরুখ খান, বললেন 'সুরক্ষা সবার আগে' জরুরি

আগামী ১৮ মার্চ ইডেনে ভারত-দক্ষিণ আফ্রিকার ম্যাচ ছিল। সেজন্য টিকিট বিক্রিও শুরু হয়ে গিয়েছিল। কিন্তু করোনাভাইরাসের জেরে সেই ম্যাচ পিছিয়ে দেওয়ার বা বাতিলের পক্ষে ছিল রাজ্য সরকার। সেই আলোচনার মধ্যে মুখ্যমন্ত্রীর একটি মন্তব্য ঘিরে তৈরি হয় বিতর্ক। মমতা বলেন, 'ম্যাচ আয়োজনের জন্য পুলিশ বা প্রশাসনের সঙ্গে কথা বলেননি সৌরভ। ম্যাচ ঠিক করার আগে ওঁর কথা বলা উচিত ছিল।' শেষপর্যন্ত ম্যাচ বাতিল করে দেওয়া হয়।

আরও পড়ুন : IPL 2020- করোনার জেরে ভিসা নিষেধাজ্ঞার জন্য ১৫ এপ্রিল অবধি থাকবেন না বিদেশিরা, সংশয়ে টুর্নামেন্ট

পরে একটি সংবাদমাধ্যমে সৌরভের দাবি করেন, মমতার সঙ্গে তাঁর কোনও ভুল বোঝাবুঝি হয়নি। বরং মুখ্যমন্ত্রীর সঙ্গে তাঁর সম্পর্ক ভালো। বিসিসিআই প্রেসিডেন্টের কথায়, 'দিদির (মমতা) সঙ্গে আমার সম্পর্ক খুব ভালো। তবে তাঁকে ঠিক ভাবে জানানো হয়নি মনে হয়। গত ১৫ দিন ধরে টিকিট বিক্রি হয়েছে। তা স্ট্যম্পিং করেছে ক্রীড়ামন্ত্রক।' সৌরভের দাবি, কলকাতা পুলিশ ও ক্রীড়ামন্ত্রককে না জানিয়ে টিকিটের স্ট্যাম্পিং করা অসম্ভব।

আরও পড়ুন : IPL 2020- করোনাভাইরাসের জেরে পিছিয়ে গেল টুর্নামেন্ট

এদিকে শুক্রবার সৌরভ জানান, প্রত্যেকের সুরক্ষা অত্যন্ত গুরুত্বপূর্ণ। সেজন্য আইপিএল পিছিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তাতে আর কোনও বিকল্প নেই।আর সেই অবস্থানেই এখন তাঁরা দৃঢ় থাকতে চান বলে জানান তিনি।

বন্ধ করুন