বাংলা নিউজ > ময়দান > দেশের থেকে IPL বেশি গুরুত্বপূর্ণ? KKR তারকাকে বিশ্রাম দেওয়ায় ক্ষুব্ধ ওয়ার্ন
ভারতের বিরুদ্ধে তৃতীয় একদিনের ম্যাচে প্যাট কামিন্সকে বিশ্রাম দেওয়া হওয়ায় ক্ষোভে ফেটে পড়লেন প্রাক্তন অজি লেগস্পিনার শেন ওয়ার্ন। (ফাইল ছবি, সৌজন্য টুইটার এবং আইপিএল)
ভারতের বিরুদ্ধে তৃতীয় একদিনের ম্যাচে প্যাট কামিন্সকে বিশ্রাম দেওয়া হওয়ায় ক্ষোভে ফেটে পড়লেন প্রাক্তন অজি লেগস্পিনার শেন ওয়ার্ন। (ফাইল ছবি, সৌজন্য টুইটার এবং আইপিএল)

দেশের থেকে IPL বেশি গুরুত্বপূর্ণ? KKR তারকাকে বিশ্রাম দেওয়ায় ক্ষুব্ধ ওয়ার্ন

  • আইপিএল জয়ী অধিনায়কের প্রশ্ন, অস্ট্রেলিয়ার হয়ে খেলার থেকে কি আইপিএল বেশি গুরুত্বপূর্ণ?র

ইতিমধ্যে সিরিজ পকেটে পুরে নিয়েছে অস্ট্রেলিয়া। তা সত্ত্বেও ভারতের বিরুদ্ধে তৃতীয় একদিনের ম্যাচে প্যাট কামিন্সকে বিশ্রাম দেওয়া হওয়ায় ক্ষোভে ফেটে পড়লেন প্রাক্তন অজি লেগস্পিনার শেন ওয়ার্ন। তাঁর প্রশ্ন, অস্ট্রেলিয়ার হয়ে খেলার থেকে কি আইপিএল বেশি গুরুত্বপূর্ণ?

এবারের আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) হয়ে ১৪ টি ম্যাচই খেলেছিলেন কামিন্স। শেষের দিকে দুরন্ত ছন্দে ছিলেন ১৫.৫ কোটি টাকার তারকা বোলার। তারপর অবশ্য ভারতের বিরুদ্ধে একদিনের সিরিজে খেলবেন কিনা, তা নিয়ে ধোঁয়াশা ছিল। শেষপর্যন্ত সিরিজের প্রথম দুটি ম্যাচে খেলেন। দুটি ম্যাচেই জেতে অস্ট্রেলিয়া। আসন্ন টেস্ট সিরিজের কথা মাথায় রেখে সম্ভবত তৃতীয় একদিনের ম্যাচে না খেলানোর সিদ্ধান্ত নিয়েছে অস্ট্রেলিয়ার থিঙ্কট্যাঙ্ক।

কামিন্সের বিশ্রামের প্রসঙ্গে ফক্স ক্রিকেটে ওয়ার্ন বলেন, 'প্যাট কামিন্স আর বিশ্রাম নিচ্ছেন? আমি বেশ খানিকটা হতাশ।' অজি কিংবদন্তি বলেন, 'আমি জানি, আমাদের সামনে এটা বড় গ্রীষ্ম। ভালোমতোই ঠাসা সূচি। কিন্তু আমার মনে হয় না যে দুটি ম্যাচের পর অস্ট্রেলিয়ার খেলোয়াড়দের বিশ্রামের প্রয়োজন আছে।'

তারপরই অজি ক্রিকেটারদের মনোভাব নিয়ে ক্ষোভ প্রকাশ করেন। তিনি বলেন, 'ওরা কেন বিশ্রাম নিচ্ছে? আইপিএল খেলেছে বলে কি বিশ্রাম নিচ্ছে? তাহলে ওদের যেতে দেওয়া হচ্ছে এবং আইপিএলের সব ম্যাচ খেলতে দেওয়া হচ্ছে এবং তারপর ওদের বিশ্রাম দরকার, কারণ ওরা আইপিএলে খেলছিল!'

দেশের হয়ে প্রতিনিধিত্ব করা আগে নাকি আইপিএলে খেলা বেশি জরুরি, সেই বিতর্ক উস্কে দিয়ে আইপিএল জয়ী অধিনায়ক বলেন, 'আইপিএলে খেলার থেকে অস্ট্রেলিয়ার হয়ে খেলাটা অনেক বেশি গুরুত্বপূর্ণ। তাই আমি বলব যে বেছে নাও। আইপিএল খেল না। নাহলে এটা হতে পারে না যে আইপিএল খেলে আসার জন্য অস্ট্রেলিয়ার ম্যাচে তোমার বিশ্রাম দরকার।' তিনি আরও বলেন, এটা অস্ট্রেলিয়ার হয়ে একটি একদিনের ম্যাচ এবং গ্রীষ্মে খেলার জন্য দুটি ম্যাচের পরই তোমার বিশ্রামের প্রয়োজন।

বন্ধ করুন