বাংলা নিউজ > ময়দান > 'আমার জ্ঞান-অভিজ্ঞতা দিয়ে স্প্যানিশ কোচকে সাহায্য করব', বললেন মহামেডান টিডি শংকরলাল
শংকরলালা চক্রবর্তী। (ফাইল ছবি, সৌজন্য টুইটার @sports_odisha)
শংকরলালা চক্রবর্তী। (ফাইল ছবি, সৌজন্য টুইটার @sports_odisha)

'আমার জ্ঞান-অভিজ্ঞতা দিয়ে স্প্যানিশ কোচকে সাহায্য করব', বললেন মহামেডান টিডি শংকরলাল

  • মোহনবাগান এবং ভবানীপুরের প্রাক্তন কোচ শংকরলাল চক্রবর্তী।

শুভব্রত মুখার্জি

তাঁর হাত ধরে একদা কলকাতার অন্যতম প্রধান মোহনবাগান ক্লাব সাফল্যের মুখ দেখেছিল। এবার সেই শংকরলাল চক্রবর্তীর হাত ধরেই কলকাতার অপর প্রধান তথা সাত বছর বাদে আই লিগের মূলপর্বে জায়গা পাওয়া মহামেডান স্পোর্টিংয়ে শুরু হল নতুন করে স্বপ্ন দেখা।

ভারতীয় ফুটবলে ক্লাব কর্তাদের বিদেশি কোচ প্রীতি সর্বজনবিদিত। তবে মহামেডানের বুকে এবার উলট পুরাণ। বিদেশি কোচের মাথার উপর বসানো হল শংকরলালকে। নয়া বছরের ৯ জানুয়ারি থেকে শুরু হতে চলা আই লিগের জন্য মহামেডানের টিডির দায়িত্বে পালন করবেন মোহনবাগান এবং ভবানীপুরের প্রাক্তন কোচ শংকরলাল চক্রবর্তী।

পরে ক্লাবের বিবৃতিতে শংকরলাল বলেন, ‘এটা বেশ চ্যালেঞ্জের বিষয়। মহামেডান স্পোর্টিং ক্লাবের সাফল্যে অবদান রাখার বিষয়ে আশাবাদী আমি। ফুটবল হল দলগত খেলা। কোচ জোসে হাভিয়ার সঙ্গে কাজ করতে মুখিয়ে আছি। আমার জ্ঞান এবং অভিজ্ঞতা দিয়ে তাঁকে সাহায্য করব।’

প্রসঙ্গত আই লিগকে সামনে রেখে বৃহস্পতিবার কলকাতায় পৌঁছে গিয়েছেন বাংলাদেশের জাতীয় ফুটবল দলের অধিনায়ক তথা সেদেশের ফুটবলের পোস্টার বয় জামাল ভুঁইয়া। আই লিগে মহামেডানের মাঝমাঠে দেখা যাবে এই মিডফিল্ডারকে। সদ্য করোনাভাইরাসের হাত থেকে মুক্তি পেয়েছেন ডেনমার্কে জন্ম নেওয়া এই ফুটবলার।

বন্ধ করুন