100 Hours 100 Stars-এ পার্থিব প্যাটেল।
100 Hours 100 Stars-এ পার্থিব প্যাটেল।

100 Hours 100 Stars: ব্রিসবেনে হেডেনের ঘুসির হাত থেকে বেঁচেছিলেন পার্থিব

  • অজি কিংবদন্তি পরে বাড়িতে ডেকে বিরিয়ানি খাইয়েছিলেন টিম ইন্ডিয়ার উইকেটকিপার-ব্যাটসম্যানকে।

চেন্নাই সুপার কিংসের হয়ে তিন বছর একসঙ্গে খেলার সুবাদে ম্যাথিউ হেডেন ও পার্থিব প্যাটেলের মধ্যে দারুণ বন্ধুত্ব গড়ে ওঠে। আইপিএলে দীর্ঘদিন একসঙ্গে ওপেন করেছেন দু'জনে। তবে একটা সময় এমন পরিস্থিতিও তৈরি হয়েছিল, যখন হেডেন মুখে ঘুসি মারার হুমকি দিয়েছিলেন পার্থিবকে।

ফিভার এফএমের #100Hours100Stars-এর শোয়ে পার্থিব নিজেই জানান, ব্রিসবেনের ড্রেসিংরুমে ঢোকার মুখে হেডেন টিম ইন্ডিয়ার তারকা উইকেটকিপার-ব্যাটসম্যানকে হুঁশিয়ারি দিয়েছিলেন। 

পার্থিব বলেন, ‘আমি মাঠে জল নিয়ে ঢুকছিলাম। ম্যাচের অত্যন্ত গুরুত্বপূর্ণ মুহূর্তে ইরফান আউট করেছিল হেডেনকে। হেডেন সেঞ্চুরি করেছিল ম্যাচে। আউট হয়ে ফিরছিল যখন, আমি পাশ দিয়ে যাওয়ার সময় ওকে উদ্দেশ্য করে মুখে হু-হু আওয়াজ করি। ব্রিসবেনের ড্রেসিংরুমটা টানেলের মতো। ফেরার সময় দেখি ও ড্রেসিংরুমের সামনে দাঁড়িয়ে রয়েছে। আমাকে দেখে বলে, আবার যদি এরকম করো, তাহলে তোমার মুখে ঘুসি মারব। আমি বলি, সরি। যতক্ষণ না ও চলে যায়, আমি সেখানেই দাঁড়িয়েছিলাম।’

পার্থিব এও জানান, পরে হেডেনের সঙ্গে এতটাই ভালো বন্ধুত্ব হয়ে গিয়েছে যে, একবার এমার্জিং ট্যুরে অস্ট্রেলিয়া গিয়েছিলেন যখন, হেডেন বাড়িতে ডেকে চিকেন বিরিয়ানি ও ডাল রান্না করে খাইয়েছিলেন তাঁকে।

বন্ধ করুন