বাংলা নিউজ > ময়দান > ১৫ মিনিটে শেষ ১৫০০ টিকিট! ইডেনে ভারত-নিউজিল্যান্ড ম্যাচের টিকিটের চাহিদা তুঙ্গে
ইডেনে ভারত-নিউজিল্যান্ড ম্যাচের টিকিটের চাহিদা তুঙ্গে
ইডেনে ভারত-নিউজিল্যান্ড ম্যাচের টিকিটের চাহিদা তুঙ্গে

১৫ মিনিটে শেষ ১৫০০ টিকিট! ইডেনে ভারত-নিউজিল্যান্ড ম্যাচের টিকিটের চাহিদা তুঙ্গে

  • মাত্র ১৫-২০ মিনিটের মধ্যেই ইডেনের টিকিট শেষ হয়েগেছে। করোনার কারণে দীর্ঘদিন দেশের মাঠে কোনও ক্রিকেট ম্যাচ হয়নি। তারপর ধীরে ধীরে ম্যাচ শুরু হলেও মাঠে দর্শকদের উপস্থিতির ওপর ছিল নিষেধাজ্ঞা। কিন্তু এবার সেই সব বাধা অনেকটাই শিথিল হয়েছে।

প্রায় ২ বছর পর ইডেন গার্ডেন্সে ফিরতে চলেছে কোনও আন্তর্জাতিক ম্যাচ। ভারত-নিউজিল্যান্ড তিন ম্যাচের টি-২০ সিরিজের ভেনু ঘোষণা হওয়ার পর থেকেই কলকাতায় শুরু হয়ে গিয়েছিল উৎসবের মেজাজ। ইডেনে হতে চলা ভারত-নিউজিল্যান্ড ম্যাচের টিকিটের চাহিদা এমনই যে, মাত্র ১৫-২০ মিনিটের মধ্যেই ইডেনের টিকিট শেষ হয়েগেছে। করোনার কারণে দীর্ঘদিন দেশের মাঠে কোনও ক্রিকেট ম্যাচ হয়নি। তারপর ধীরে ধীরে ম্যাচ শুরু হলেও মাঠে দর্শকদের উপস্থিতির ওপর ছিল নিষেধাজ্ঞা। কিন্তু এবার সেই সব বাধা অনেকটাই শিথিল হয়েছে। 

সেই কারণে বাংলার ক্রিকেট ভক্তরাও তৈরি হয়ে গিয়েছেন। টিকিটের চাহিদা তুঙ্গে উঠেছে, অনলাইনে টিকিট বুকিং শুরু হওয়ার সঙ্গে সঙ্গেই নিমেষে শেষ হয়ে গিয়েছে সব টিকিট। যারা টিকিট পাননি তারা মাথা চাপড়াচ্ছেন। সিএবির কোষাধ্যক্ষ দেবাশিষ গঙ্গোপাধ্যায় বলেন, ‘অনলাইনে বিক্রি করার জন্য আমরা প্রায় ১৫০০ টিকিট প্রকাশ করেছিলাম। কিন্তু মাত্র ১৫-২০ মিনিটের মধ্যে সমস্ত টিকিট বিক্রি হয়ে যায়। এর থেকেই আন্দাজ করা যায় ফ্যানেদের মধ্যে কীরকম উৎসাহ রয়েছে।’

ইডেনের টিকিট বিক্রির ব্যাপারে দেবাশিষ গঙ্গোপাধ্যায় আরও বলেন, ‘বর্তমান পরিস্থিতির পরিপ্রেক্ষিতে, বরাদ্দ হওয়া ৪৭,০০০ আসনের সবকটা যদি পূরণ না হয় তাহলে এটা খুবই আশ্চর্যজনক হবে। সংশ্লিষ্ট ক্লাবগুলি ইতিমধ্যে তাদের জন্য সংরক্ষিত টিকিটগুলির ৩০ শতাংশ সংগ্রহ করে রেখেছে।’ ইডেনে হতে চলা ভারত-নিউজিল্যান্ড দ্বৈরথের দিন ম্যাচ দেখতে উপস্থিত থাকার জন্য পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মাননীয়া মমতা বন্দোপাধ্যায়কে বিশেষভাবে আমন্ত্রণ জানানো হয়েছে। ৭০ শতাংশ দর্শকদের স্টেডিয়ামে প্রবেশ করতে দেওয়ার অনুমতি দেওয়া হয়েছে।

বন্ধ করুন