বাংলা নিউজ > ময়দান > বড় টুর্নামেন্টে সুযোগের লোভ দেখিয়ে ১৭ বছরের কিশোরীকে লাগাতার ধর্ষণ টেনিস কোচের
প্রতীকী ছবি।
প্রতীকী ছবি।

বড় টুর্নামেন্টে সুযোগের লোভ দেখিয়ে ১৭ বছরের কিশোরীকে লাগাতার ধর্ষণ টেনিস কোচের

  • অভিযুক্ত টেনিস কোচকে গ্রেফতার করেছে পুলিশ।

আরও বেশি টুর্নামেন্ট খেলার সুযোগ করে দেওয়া ও টেনিস খেলোয়াড় হিসেবে প্রতিষ্ঠা দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে ১৭ বছরের কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠল জয়পুরের এক টেনিস কোচের বিরুদ্ধে। একবার নয়, বরং বিভিন্ন সময়ে বারবার তাঁকে ধর্ষণ করা হয়েছে বলে কিশোরী জানানোর পর তাঁর পরিবারের তরফে পুলিশে অভিযোগ দায়ের করা হয়। অভিযুক্ত কোচকে গ্রেফতার করে ইতিমধ্যেই পকসো আইনে মামলা রুজু করেছে পুলিশ।

সোয়াই মান সিং স্টেডিয়ামে টেনিসের কোচিং নিতেন নির্যাতিতা। নাবালিকার আচরণে পরিবর্তন লক্ষ্য করে সন্দেহ হয় তাঁর পরিবারের। কারণ জানতে চাওয়ার পর বাবা-মা'র কাছে মুখ খোলেন নির্যাতিতা। জ্যোতি নগর থানায় নির্যাতিতার পরিবারের তরফে অভিযোগ করা হলে ধর্ষণ ও অন্যান্য একাধিক অভিযোগে মামলা রুজু করে পুলিশ। মঙ্গলবার সন্ধ্যায় অভিযুক্ত কোচকে গ্রেফতার করে পুলিশ।

টেনিসকেই কেরিয়ার করে প্রতিষ্ঠা পাওয়ার স্বপ্ন দেখা কিশোরীকে বড় টুর্নামেন্ট খেলার সুযোগ করে দেবেন বলে প্রলোভন দেখান অভিযুক্ত কোচ। প্রাথমিকভাবে নির্যাতিতার পরিবার এবিষয়ে কিছুই টের পায়নি। পুলিশের তরফে জানানো হয়েছে যে, ‘যখন বাবা-মা কিশোরীকে জিজ্ঞাসা করে, তখন ভেঙে পড়ে সে জানায় যে, তাঁকে বেশ কয়েকবার ধর্ষণ করা হয়েছে।’

পুলিশের তরফে আরও জানানো হয়েছে, গত মার্চে অভিযুক্ত কোচ কিশোরীকে টুর্নামেন্টের নাম করে উদয়পুরে নিয়ে যায় এবং সেখানে তাঁকে ধর্ষণ করে। পুলিশের তরফে এও জানানো হয়েছে যে, অভিযুক্ত কোচের বিরুদ্ধে এমন আর কোনও অভিযোগ আপাতত জমা পড়েনি। তবে খতিয়ে দেখা হচ্ছে, অন্য কোনও শিক্ষার্থীর সঙ্গেও একই রকম আচরণ করেছেন কিনা ওই টেনিস কোচ।

বন্ধ করুন