বাংলা নিউজ > ময়দান > মাত্র দু বলে ১৯ রান, মাঠেই নাকি আর্শদীপের উপর চটেছিলেন হার্দিক! ভাইরাল হল ভিডিয়ো

মাত্র দু বলে ১৯ রান, মাঠেই নাকি আর্শদীপের উপর চটেছিলেন হার্দিক! ভাইরাল হল ভিডিয়ো

আর্শদীপ সিং-এর বোলিং দেখে রেগে লাল হার্দিক পান্ডিয়া

এরপর আর্শদীপ আবার বল করলে কিউয়ি ব্যাটার তাঁকে ছক্কা মারেন। এভাবে ১ বলে ১৩ রান খরচ করেন আর্শদীপ সিং। এরপর দ্বিতীয় বলেও ছক্কা হাঁকান মিচেল। অর্থাৎ ওভারের ২ বল যখন করা হয়েছিল, তখন নিউজিল্যান্ডের তারকা ব্যাটার ১৯ রান করে ফেলেছিলেন।

রাঁচিতে ভারত বনাম নিউজিল্যান্ডের মধ্যে সিরিজের প্রথম টি-টোয়েন্টি ম্যাচটি ২১ রানে জিতেছে কিউয়িরা। এই ম্যাচে প্রথমে ব্যাট করে নিউজিল্যান্ড ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে স্কোর বোর্ডে ১৭৬ রান তুলেছিল। তবে সবকিছু ঠিকঠাক থাকলে কখনই নিউজিল্যান্ড ১৭৬ রান তুলতে পারত না। নিজেদের ব্যাটিং ইনিংসের শেষ ওভারে নিউজিল্যান্ডের সংগ্রহ করেছিল ২৭ রান। এই ওভারটি করেছিলেন ভারতের ফাস্ট বোলার আর্শদীপ সিং।

আরও পড়ুন… মাত্র ২১ বলে অর্ধশতরান! T20-তে ভারতীয়দের মধ্যে চমকপ্রদ নজির ওয়াশিংটনের

আর্শদীপ সিংয়ের সেই ওভারে ঝোড়ো ব্যাটিংয়ের একটি দৃশ্য উপস্থাপন করেছিলেন ড্যারিল মিচেল। টিম ইন্ডিয়ার হয়ে শেষ ওভারটি করতে এসেছিলেন আর্শদীপ সিং। ড্যারিল মিচেল এই ওভারের প্রথম বলে ছক্কা মারেন, যা নো বল হয়ে যায়। এরপর আর্শদীপ আবার বল করলে কিউয়ি ব্যাটার তাঁকে ছক্কা মারেন। এভাবে ১ বলে ১৩ রান খরচ করেন আর্শদীপ সিং। এরপর দ্বিতীয় বলেও ছক্কা হাঁকান মিচেল। অর্থাৎ ওভারের ২ বল যখন করা হয়েছিল, তখন নিউজিল্যান্ডের তারকা ব্যাটার ১৯ রান করে ফেলেছিলেন।

আরও পড়ুন… ঘুমাচ্ছিলাম, ফোন হ্যাং দেখে ভয় পেয়ে গিয়েছিলাম- দলে ফেরার অনুভূতি জানালেন পৃথ্বী

ফাস্ট বোলার আর্শদীপ সিং শেষ ওভারে মোট ২৭ রান খরচ করলেন। তবে আর্শদীপ প্রথম দুই বলে তিনটি ছক্কা হজম করার পরে ভারতীয় দলের ক্যাপ্টেন হার্দিক পান্ডিয়াকে রাগে লাল হয়ে গিয়েছিলেন। হার্দিকের প্রতিক্রিয়াই বলে দিচ্ছিল যে তিনি বোলারের প্রতি কতটা ক্ষুব্ধ হয়েছেন। সেই ভিডিয়ো এখন সোশ্যাল মিডিয়াতে বেশ ভাইরাল হচ্ছে।

শেষ ওভারে মোট সাতটি বল করেছিলেন আর্শদীপ। যার মধ্যে একটি ছিল নো বল। ফলে একটি ফ্রি হিট মারার সুযোগ পেয়েছিলেন ড্যারিল মিচেল। দেখে নিন কী ভাবে নিজের ওভারে রান হজম করেছিলেন আর্শদীপ সিং। N৬ ৬ ৬ ৪ ০ ২ ২। নিউজিল্যান্ডের হয়ে ফিন অ্যালেন ৩৫, ডেভন কনওয়ে ৫২ এবং সবশেষে ড্যারিল মিচেল ৫৯ রানের বিস্ফোরক ইনিংস খেলেন। অন্যদিকে টিম ইন্ডিয়ার হয়ে ওয়াশিংটন সুন্দর ৪ ওভারে ২২ রান দিয়ে ২ উইকেট নেন। আর কুলদীপ যাদব ৪ ওভারে ২০ রান দিয়ে ১ উইকেট নেন।

ম্যাচের কথা বললে, শুক্রবার প্রথমে ব্যাট করে নির্দিষ্ট ২০ ওভারে ১৭৬ রান করে নিউজিল্যান্ড। দলের হয়ে সর্বোচ্চ রান সংগ্রাহক ড্যারিল মিচেল ‌। তিনি ৫৯ রানের অপরাজিত একটি অনবদ্য ইনিংস খেলেন। ডেভন কনওয়ে করেন ৫২ রান। জবাবে ভারতের ইনিংস ১৫৫ রানেই আটকে যায়। ফলে ২১ রানে জিতে যায় নিউজিল্যান্ড। ওয়াশিংটন সুন্দর ৫০ এবং সূর্যকুমার যাদব ৪৭ রানের দুটি দুরন্ত ইনিংস খেলেও ভারতের হার বাঁচাতে পারেননি।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

আবেগের চাপে অসুস্থ হয়ে পড়ছেন! এই কাজ করলে আরও বিপদে পড়বেন IPL 2024 Final: চলুন এক নজরে দেখে নেওয়া KKR-এর রোড টু ফাইনালের যাত্রা দীপিকা প্রেগন্যান্ট, রণবীর কি এখনই হচ্ছেন ‘শক্তিমান’? মুখ খুললেন মুকেশ খান্না ‘আমাদের ছাড়া তুমি ভালো নেই জানি…', মায়ের ঘাটকাজ, শ্রাদ্ধ সারলেন ‘মিঠাই’এর তোর্সা বুধের বৃষে গমন, ৩ রাশিকে দেবে কষ্ট, চাকরি ও অগ্রগতিতে আসবে বাধা তৃতীয় শিরোপা জয়ের লক্ষ্য KKR, SRH-এর- কোন ৫ প্লেয়ার বদলাতে পারেন IPL ফাইনালের রং প্রায় সব পুরুষের অণ্ডকোষে রয়েছে এই মারাত্মক জিনিস! কী হতে পারে এর ফলে ছক ছিল অন্য! কেন প্ল্যান বদল?আনোয়ারুল খুনে ভারতে এবার বাংলাদেশের গোয়েন্দারা নিজের কেন্দ্রে আগলে রাখতে ভোট দিতে গেলেন না বিজেপি প্রার্থী সৌমিত্র খাঁ সাইক্লিক্যাল হরমোনাল মাথাব্যথা কী? কেন এমন হয়

Latest IPL News

শাহবাজ কি সুযোগ পাবেন? নাইটরা কি কোনও পরিবর্তন করবে? KKR ও SRH-র সম্ভাব্য একাদশ IPL-এর এলিমিনেটর থেকে বিদায়ের পর বিরাটের কাণ্ডে, স্মৃতি ফিরল ODI WC Final-এর আর এক ম্যাচ বাকি,আশা করি ফল আমাদের পক্ষেই যাবে- KKR-কে প্রচ্ছন্ন হুমকি কামিন্সের 'ওর কথা কেউ বলে না': সন্দীপের প্রশংসায় গাভাসকর, নির্বাচকদের বিশেষ নজর দিতে বললেন জেতার খিদেটা ওর প্রবল- IPL-এর পর T20 WC-এও কোহলির খেলা দেখতে মুখিয়ে RCB কোচ পিঠের ব্যথা নিয়ে উদ্বেগ দেখালেও,কেউ বিশ্বাস করেনি- BCCI-এর উপর ক্ষোভ শ্রেয়সের Exclusive-ফাইনালে KKRকে হারাব,হুংকার 'বাংলার' শাহবাজের,মুগ্ধ ক্যাপ্টেন কামিন্সে' দ্বিতীয় কোয়ালিফায়ারের থেকে পুরো আলাদা- পিচ নিয়ে বড় আপডেট দিলেন নাইট অধিনায়ক ফর্মে নেই, রান নেই… রিঙ্কুকে T20 WC-এর দলে না রাখার সিদ্ধান্তকে সমর্থন পানেসরের দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে জোরালো হচ্ছে KKR মেন্টর গম্ভীরের নাম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.