বাংলা নিউজ > ময়দান > মুম্বইয়ের হাসপাতালে ভর্তি ১৯৮৩ সালের ক্রিকেট বিশ্বকাপ জয়ী তারকা ক্রিকেটার সন্দীপ প্যাটিল

মুম্বইয়ের হাসপাতালে ভর্তি ১৯৮৩ সালের ক্রিকেট বিশ্বকাপ জয়ী তারকা ক্রিকেটার সন্দীপ প্যাটিল

১৯৮৩ সালের ক্রিকেট বিশ্বকাপ জয়ী দল (ছবি-গেটি ইমেজ)

সোমবার রাতে বুকে ব্যথার অভিযোগ করেন সন্দীপ। এরপর তাকে দ্রুত মুম্বইয়ের একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে এখন তার অবস্থা স্থিতিশীল বলে জানা গেছে। সন্দীপ ভারতীয় দলের সঙ্গে ১৯৮৩ সালের ক্রিকেট বিশ্বকাপ জিতেছেন।

বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন ভারতীয় দলের প্রাক্তন প্রধান নির্বাচক সন্দীপ প্যাটেল। সোমবার রাতে বুকে ব্যথার অভিযোগ করেন সন্দীপ। এরপর তাকে দ্রুত মুম্বইয়ের একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে এখন তার অবস্থা স্থিতিশীল বলে জানা গেছে। সন্দীপ ভারতীয় দলের সঙ্গে ১৯৮৩ সালের ক্রিকেট বিশ্বকাপ জিতেছেন।

তাঁর স্বাস্থ্যের অবনতি হওয়ার পরে, সন্দীপকে আন্ধেরির একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল, যেখানে তার বেশ কয়েকটি পরীক্ষা করা হয়েছিল। এরপর তাকে সিটি এনজিওর জন্য অন্য হাসপাতালে নেওয়া হয়। বৃহস্পতিবার ৬৬ বছর বয়সী সন্দীপের এনজিওগ্রাফি করা হবে। সঠিক সময়ে হাসপাতালে যাওয়ার সিদ্ধান্ত নেওয়ায় তার স্বাস্থ্যের উন্নতি হচ্ছে বলে জানা গিয়েছে। সূত্রের খবরে জানা গিয়েছে সন্দীপ প্যাটিল এখন বিপদমুক্ত।

আরও পড়ুন… IPL 2023 Auction: কোন কোন খেলোয়াড়দের নিতে পারবে IPL-র দলগুলি? নিলামের আগে পুরো তালিকা প্রকাশ

তবে নিজের অসুস্থতা নিয়ে মুখ খুলেছেন সন্দীপ প্যাটিল নিজে। স্বাস্থ্যের সমস্যার জন্য তিনি অবশ্য বিরক্ত নন। একটি মিডিয়া সংস্থার সঙ্গে কথা বলার সময় সন্দীপ প্যাটিল বলেছিলেন যে আমাদের ১৯৮৩ (বিশ্বকাপ জয়ী) দল যশকে হারিয়েছিল (যশপাল শর্মা, ২০২১ সালের জুলাই মাসে কার্ডিয়াক অ্যারেস্টের কারণে মারা গিয়েছিলেন) এবং তারপরে কপিল দেবের হার্টের সমস্যা হয়েছিল। এখন এবার আমি। কিন্তু চিন্তার কিছু নেই। এটি একটি ৬৬ বছরের পুরানো মেশিন, এটির শুধু সার্ভিসিং প্রয়োজন।

আরও পড়ুন… লিভারপুল নয়, ছেলের পছন্দের আর্সেনাল কিনতে আগ্রহী মুকেশ আম্বানি- রিপোর্ট

সন্দীপ প্যাটিল ভক্তদের তাঁর স্বাস্থ্য নিয়ে অসতর্ক না হওয়ার পরামর্শ দিয়েছেন। তিনি বলেন, ‘সত্যকে মেনে নিয়ে আত্মসমর্পণ করতে হবে। আপনি যদি মনে করেন যে আপনার সঙ্গে কিছু ভুল হয়েছে, সময় নষ্ট করবেন না। আমি টারজান এবং আমার কিছুই হবে না এমন চিন্তা না করে, মানুষের উচিত একজন ডাক্তার দেখানো। এটা যে কারোরই হতে পারে, আপনি যতই ফিট হোন না কেন।’ সন্দীপ প্যাটিল ২০ অক্টোবর মুম্বই ক্রিকেট অ্যাসোসিয়েশনের সভাপতির নির্বাচনে হেরেছিলেন।

সন্দীপ প্যাটিল ভারতের হয়ে ২৯টি টেস্ট ও ৪৫টি ওয়ানডে খেলেছেন। টেস্টে তিনি ৩৬.০৯ গড়ে ১৫৮৮ রান এবং ওয়ানডেতে ২৪.৫১গড়ে ১০০৫ রান করেছেন। টেস্টে চারটি সেঞ্চুরি ও সাতটি হাফ সেঞ্চুরিও করেছেন সন্দীপ প্যাটিল। একই সঙ্গে ওয়ানডেতে নয়টি হাফ সেঞ্চুরি রয়েছে সন্দীপের। টেস্টে নয় উইকেট এবং ওয়ানডেতে ১৫ উইকেটও শিকার করেছেন তিনি।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

রিল লাইফ পুত্রবধূকেই বউমা করতে চান নন্দিনী! শাশুড়ির প্রশংসায় অরুণিমা বললেন কী? RR vs DC: রিয়ান ঝড়ের পর, শেষ ওভারে আবেশের বাজিমাত, পরপর দুই ম্যাচে হার দিল্লির দেশের সবচেয়ে ধনী মহিলা সাবিত্রী জিন্দাল যোগ দিলেন BJPতে, ছাড়লেন কংগ্রেস টলিউডে অসফল, সেটারই প্রতিশোধ রাজনীতির ময়দানে নিচ্ছেন হিরণ! দাবি দেবের 'অডিশন না নিয়েই বাদ দিয়েছে...' অভিনেত্রী হতে কী কী সহ্য করেছেন আরত্রিকা? প্রসূণের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ খগেনের, নির্বাচন কমিশনে নালিশ ঠুকল তৃণমূল শনি থেকে ঝেঁপে বৃষ্টি? শুক্রে কেমন থাকবে বাংলার আবহাওয়া? রইল পূর্বাভাস মা হচ্ছেন পরিণীতি চোপড়া? জল্পনা উসকাতে অভিনেত্রী লিখলেন, 'ঢিলে পোশাক মানেই...' শততম T20 ম্যাচে একাধিক নজির,NCA-তে দেখেই বুঝেছিলাম বদলে গিয়েছে রিয়ান,বললেন সূর্য ভোটার কার্ডের সমস্যার কথা স্বীকার করল নির্বাচন কমিশন, জেলায় গেল কড়া নির্দেশ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.