বাংলা নিউজ > ময়দান > মুম্বইয়ের হাসপাতালে ভর্তি ১৯৮৩ সালের ক্রিকেট বিশ্বকাপ জয়ী তারকা ক্রিকেটার সন্দীপ প্যাটিল

মুম্বইয়ের হাসপাতালে ভর্তি ১৯৮৩ সালের ক্রিকেট বিশ্বকাপ জয়ী তারকা ক্রিকেটার সন্দীপ প্যাটিল

১৯৮৩ সালের ক্রিকেট বিশ্বকাপ জয়ী দল (ছবি-গেটি ইমেজ)

সোমবার রাতে বুকে ব্যথার অভিযোগ করেন সন্দীপ। এরপর তাকে দ্রুত মুম্বইয়ের একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে এখন তার অবস্থা স্থিতিশীল বলে জানা গেছে। সন্দীপ ভারতীয় দলের সঙ্গে ১৯৮৩ সালের ক্রিকেট বিশ্বকাপ জিতেছেন।

বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন ভারতীয় দলের প্রাক্তন প্রধান নির্বাচক সন্দীপ প্যাটেল। সোমবার রাতে বুকে ব্যথার অভিযোগ করেন সন্দীপ। এরপর তাকে দ্রুত মুম্বইয়ের একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে এখন তার অবস্থা স্থিতিশীল বলে জানা গেছে। সন্দীপ ভারতীয় দলের সঙ্গে ১৯৮৩ সালের ক্রিকেট বিশ্বকাপ জিতেছেন।

তাঁর স্বাস্থ্যের অবনতি হওয়ার পরে, সন্দীপকে আন্ধেরির একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল, যেখানে তার বেশ কয়েকটি পরীক্ষা করা হয়েছিল। এরপর তাকে সিটি এনজিওর জন্য অন্য হাসপাতালে নেওয়া হয়। বৃহস্পতিবার ৬৬ বছর বয়সী সন্দীপের এনজিওগ্রাফি করা হবে। সঠিক সময়ে হাসপাতালে যাওয়ার সিদ্ধান্ত নেওয়ায় তার স্বাস্থ্যের উন্নতি হচ্ছে বলে জানা গিয়েছে। সূত্রের খবরে জানা গিয়েছে সন্দীপ প্যাটিল এখন বিপদমুক্ত।

আরও পড়ুন… IPL 2023 Auction: কোন কোন খেলোয়াড়দের নিতে পারবে IPL-র দলগুলি? নিলামের আগে পুরো তালিকা প্রকাশ

তবে নিজের অসুস্থতা নিয়ে মুখ খুলেছেন সন্দীপ প্যাটিল নিজে। স্বাস্থ্যের সমস্যার জন্য তিনি অবশ্য বিরক্ত নন। একটি মিডিয়া সংস্থার সঙ্গে কথা বলার সময় সন্দীপ প্যাটিল বলেছিলেন যে আমাদের ১৯৮৩ (বিশ্বকাপ জয়ী) দল যশকে হারিয়েছিল (যশপাল শর্মা, ২০২১ সালের জুলাই মাসে কার্ডিয়াক অ্যারেস্টের কারণে মারা গিয়েছিলেন) এবং তারপরে কপিল দেবের হার্টের সমস্যা হয়েছিল। এখন এবার আমি। কিন্তু চিন্তার কিছু নেই। এটি একটি ৬৬ বছরের পুরানো মেশিন, এটির শুধু সার্ভিসিং প্রয়োজন।

আরও পড়ুন… লিভারপুল নয়, ছেলের পছন্দের আর্সেনাল কিনতে আগ্রহী মুকেশ আম্বানি- রিপোর্ট

সন্দীপ প্যাটিল ভক্তদের তাঁর স্বাস্থ্য নিয়ে অসতর্ক না হওয়ার পরামর্শ দিয়েছেন। তিনি বলেন, ‘সত্যকে মেনে নিয়ে আত্মসমর্পণ করতে হবে। আপনি যদি মনে করেন যে আপনার সঙ্গে কিছু ভুল হয়েছে, সময় নষ্ট করবেন না। আমি টারজান এবং আমার কিছুই হবে না এমন চিন্তা না করে, মানুষের উচিত একজন ডাক্তার দেখানো। এটা যে কারোরই হতে পারে, আপনি যতই ফিট হোন না কেন।’ সন্দীপ প্যাটিল ২০ অক্টোবর মুম্বই ক্রিকেট অ্যাসোসিয়েশনের সভাপতির নির্বাচনে হেরেছিলেন।

সন্দীপ প্যাটিল ভারতের হয়ে ২৯টি টেস্ট ও ৪৫টি ওয়ানডে খেলেছেন। টেস্টে তিনি ৩৬.০৯ গড়ে ১৫৮৮ রান এবং ওয়ানডেতে ২৪.৫১গড়ে ১০০৫ রান করেছেন। টেস্টে চারটি সেঞ্চুরি ও সাতটি হাফ সেঞ্চুরিও করেছেন সন্দীপ প্যাটিল। একই সঙ্গে ওয়ানডেতে নয়টি হাফ সেঞ্চুরি রয়েছে সন্দীপের। টেস্টে নয় উইকেট এবং ওয়ানডেতে ১৫ উইকেটও শিকার করেছেন তিনি।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

‘৫ নম্বর জাতীয় পুরস্কার পাকা…’, ইন্দিরা গান্ধীর লুকে কঙ্গনা,কবে আসছে এমার্জেন্সি শুধু বাংলাদেশের থেকে সেমির টিকিটই নয়, শাকিবের থেকে বিশ্বরেকর্ডও কেড়ে নিলেন রশিদ ঘূর্ণিঝড়ের পরে ফের ভারী বৃষ্টি হবে! পুরো দক্ষিণবঙ্গে বর্ষা আসতে আর কতদিন বাকি? নিট-নেট বিতর্কের মাঝে UPSC ভরসা রাখছে AI নির্ভর সিসিটিভিতে! এবার নয়া উদ্যোগ ‘‌এই সিদ্ধান্ত একতরফাভাবে নেওয়া হয়েছে’‌, কংগ্রেসের বিরুদ্ধে ক্ষোভপ্রকাশ অভিষেকের স্কেপগোটিং কী? কীভাবে আমাদের অনেকের জীবন প্রভাবিত হয় এর ফলে ডেঙ্গু মশার লার্ভা রোধে পাকা পেঁপের বীজ, বর্ধমান বিশ্ববিদ্যালয়ের বিরাট আবিষ্কার খড়গপুরে প্রকাশ্যে চলল গুলি, পার্টি অফিসের পাশেই গুলিবিদ্ধ তৃণমূল কর্মী সোনাক্ষী-জাহিরের বিয়েকে ‘লাভ জিহাদ’ তকমা, বিক্ষোভ বিহারে, ফুঁসলেন শক্রঘ্ন ব্রিটানিয়া কোম্পানি বাংলা থেকে যাচ্ছে না, বিজেপিকে তুলোধনা করলেন সাগরিকা

T20 WC 2024

IND vs AUS: রোহিত ঝড়ে কাবু অজিরা, T20 WC-এ এত দ্রুত আগে পার করতে পারেনি ভারত কামিন্স-জাম্পা-স্টইনিসদের লজ্জার নজিরের দিনে ব্যতিক্রমী বোলিং হেজেলউডের পন্তের খারাপ দিন! শুরুতে মুখ খেলেন রোহিতের থেকে, শেষটায় হার্দিকের অগ্নিরোষ গুলবদিনকে লাল কার্ড দিতে বললেন অশ্বিন, শাহরুখের সিনেমার উল্লেখ করে মজা আফগানের ৩ উইকেট হারানোর পরেই সেমির আশা ছেড়ে দিয়েছিল বাংলাদেশ- জানালেন বাংলাদেশ অধিনায়ক দশম দল হিসেবে বিশ্বকাপের সেমিতে গেল আফগানিস্তান, জানেন ভারত কবে প্রথম উঠেছিল? আফগানদের স্বপ্নপূরণের দিন শেষ হল এক অধ্যায়, ক্রিকেটকে বিদায় ডেভিড ওয়ার্নার-এর কথা দিয়েছিলাম হতাশ করব না, রশিদ জানালেন, কীভাবে উদ্দীপ্ত করে লারার ভবিষ্যদ্বাণী দুই ব্যাটার দৌড়চ্ছেন একই দিকে, রাগে ব্যাট ছুঁড়ছেন রশিদ, চিন্তায় থাকবেন আফগানরা আগের দিনই বলেছিলাম.... ৯২-তে আউট হওয়া নিয়ে নিজেরই কথা মনে করিয়ে দিলেন রোহিত

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.