বাংলা নিউজ > ময়দান > Italian GP-তে বাইক দুর্ঘটনায় প্রাণ হারালেন ১৯ বছরের মোটো থ্রি রাইডার
প্রয়াত জেসন দুপাসকুইয়ে।
প্রয়াত জেসন দুপাসকুইয়ে।

Italian GP-তে বাইক দুর্ঘটনায় প্রাণ হারালেন ১৯ বছরের মোটো থ্রি রাইডার

  • দুর্ঘটনার সঙ্গে সঙ্গেই জ্ঞান হারান জেসন দুপাসকুইয়ের। হাসপাতালে পৌঁছানোর আগেই জেসন কোমায় চলে গিয়েছিলেন।

ইতালিয়ান জিপি-তে যোগ্যতা অর্জন পর্বের মোকাবিলায় নেমে বড় দুর্ঘটনার মুখোমুখি হন ১৯ বছরের মোটো থ্রি রাইডার জেসন দুপাসকুইয়ের। তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হলেও বাঁচানো যায়নি। রবিবার আয়োজক মোটো জিপি-র তরফে জেসনের প্রয়াত হওয়ার খবর ঘোষণা করা হয়। তাঁর অকাল মৃত্যুতে ক্রীড়া জগতে তীব্র শোকের ছায়া নেমে এসেছে।

মোটো জিপির তরফে টুইটার শোক প্রকাশ করে লেখা হয়েছে, ‘আমরা জেসন দুপাসকুইয়ের মৃত্যু সংবাদ খুবই দুঃখের সঙ্গে জানাচ্ছি। পুরো মোটো জিপি পরিবারের তরফে আমরা ওর টিম, পরিবার এবং কাছের মানুষদের সমবেদনা জানাচ্ছি। তোমাকে আমরা খুবই মিস করব। রাইড ইন পিস।’

যোগ্যতা অর্জন পর্বের মোকাবিলায় আয়ুমু সাসাকি সঙ্গে হাড্ডাহাড্ডি লড়াই চলছিল সুইজারল্যান্ডের মোটো-থ্রি রাইডার জেসন দুপাসকুইয়ের। গতি বাড়িয়ে একে অন্যকে টক্কর দেওয়ার চেষ্টা করতেই ঘটে বিপত্তি। নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনার কবলে পড়েন দুই রাইডারই। তবে আয়ুমুর চোট ততটা গুরুতর ছিল না। কিন্তু রক্তাক্ত হয়ে ঘটনাস্থলেই জ্ঞান হারান জেসন।

সেখানেই প্রাথমিক চিকিৎসা করা হয় তাঁর। কিন্তু জ্ঞান না ফেরায় তাঁকে নিকটবর্তী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ততক্ষণে জেসন কোমায় চলে গিয়েছেন। চিকিৎসকেরা জানান, তাঁর মাথায় চোট লেগেছে। তাঁকে বাঁচানোর অনেক চেষ্টা করা হলেও শেষ রক্ষা হল না। রবিবার তাঁর মৃত্যু সংবাদ সরকারি ভাবে মোটো জিপির তরফে ঘোষণা করা হয়।

বন্ধ করুন