বাংলা নিউজ > ময়দান > ভিডিয়ো: প্রথম দু বলে ২টো উইকেট, তারপরেই বদলে গেল শাহিনের ভাগ্য! বেধড়ক মার খেলেন পাক বোলার

ভিডিয়ো: প্রথম দু বলে ২টো উইকেট, তারপরেই বদলে গেল শাহিনের ভাগ্য! বেধড়ক মার খেলেন পাক বোলার

দ্য হান্ড্রেডে শাহিন আফ্রিদি (ছবি-টুইটার)

পাকিস্তান দলের ফাস্ট বোলার শাহিন শাহ আফ্রিদি বর্তমানে ইংল্যান্ডে দ্য হান্ড্রেড লিগে খেলছেন। তিনি ওয়েলশ ফায়ার দলের একজন ক্রিকেটার এবং এই দলের হয়ে তাঁর প্রথম ম্যাচেই তিনি বিশ্ব ক্রিকেটের সামনে চমক দেখিয়েছেন।

পাকিস্তান দলের ফাস্ট বোলার শাহিন শাহ আফ্রিদি বর্তমানে ইংল্যান্ডে দ্য হান্ড্রেড লিগে খেলছেন। তিনি ওয়েলশ ফায়ার দলের একজন ক্রিকেটার এবং এই দলের হয়ে তাঁর প্রথম ম্যাচেই তিনি বিশ্ব ক্রিকেটের সামনে চমক দেখিয়েছেন। যাইহোক, এই অলৌকিক ঘটনা দীর্ঘস্থায়ী হয়নি, কারণ শাহিন প্রথম দুই বলে পরপর দুটি উইকেট নিয়েছিলেন, কিন্তু পরের আটটি বলে তাঁকে প্রচণ্ড মার খেতে হয়েছিল। নিজের কোটায় মাত্র একটি বল ডট করতে পারেন তিনি। তবে ভালো কথা হল শেষ পর্যন্ত শাহিন শাহ আফ্রিদির দল জিতেছে।

ম্যাঞ্চেস্টার অরিজিনালসের বিরুদ্ধে এদিন দ্য হান্ড্রেডের প্রথম দুই বলেই দুই ব্যাটসম্যানকে এলবিডব্লিউ আউট করেন শাহিন শাহ আফ্রিদি। প্রথম বলে ফিলিপ সল্ট ও দ্বিতীয় বলে লরি ইভান্সকে সাজঘরে ফিরিয়ে দেন শাহিন শাহ আফ্রিদি। তবে চল্লিশ বলের এই ম্যাচে শাহিন আফ্রিদি পরের ৮ বলে মোট ২৫ রান হজম করেন। যার মধ্যে পাঁচটি চার ছিল। শাহিনের বাকি সব বলই বাঁহাতি ব্যাটসম্যান ম্যাক্স হোল্ডেন খেলেন এবং প্রচুর রান নেন।

এদিন শাহিনের কোটায় দুই উইকেট নেওয়ার পর তৃতীয় বলে আসে দুই রান। পরের বলটি ডট ছিল, কিন্তু পরের বলেই চার মারেন হোল্ডেন। পরের পাঁচ বলে শাহিন বোলিং করতে এলে আবারও সামনে ছিলেন ম্যাক্স। প্রথম তিন বলে চার মেরে হ্যাটট্রিক করেন তিনি। পরের বলে দুই রান সংগ্রহ করেন এবং ওভারের শেষ বলে ফের চার মারেন ম্যাক্স। এভাবেই শেষ ৮ বলে ৩ রানের গড়ে রান দিয়েছিলেন শাহিন। তবে ৯ শেষ পর্যন্ত রানে জিতেছিল তার দল।

এই ম্যাচের কথা বললে প্রথমে ব্যাট করতে নেমে শাহিন শাহ আফ্রিদির দল ওয়েলশ ফায়ার নির্ধারিত চল্লিশ বলে তিন উইকেট হারিয়ে ৯৪ রান তোলে। এদিন প্রথমে ব্যাট করতে নেম লুকে ওয়েলস ২৩ বলে ৫৭ রানের ইনিংস খেলেন। তাঁর এদিনের ইনিংসে ছিল সাতটি চার ও তিনটি ছক্কা। তবে দলের অন্য ওপেনার জো ক্লার্ক শূন্য রানেই সাজঘরে ফিরেছিলেন। এরপরে গ্লেন ফিলিপস ১২ বলে ১৯ রানের ইনিংস খেলে আউট হন। শেষ পর্যন্ উইলি ও এসকিনাজি ২ বলে ৩ রান করে অপরাজিত থাকেন। ম্যাঞ্চেস্টার অরিজিনালসের হয়ে দুটি উইকেট নিয়েছিলেন জোশুয়া লিটল। তবে তিনি ১০ বলে ২২ রান খরচ করেছিলেন।

৯৫ লক্ষ্য তাড়া করতে নেমে নির্দারিত চল্লিশ বলে চার উইকেট হারিয়ে ৮৫ রানের তুলতে পারে ম্যাঞ্চেস্টার অরিজিনালস। ফিলিপ সল্টকে ও ইভান্সকে নিজের প্রথম বলেই ফেরান শাহিন। এরপর ম্যাঞ্চেস্টার অরিজিনালসের হয়ে ম্যাচে লড়াই করেন জোস বাটলার ও ম্যাক্স হোল্ডেন। দুজনেই ৩৭ রান করেন। হোল্ডেন আউট হয়ে গেলে পল ওয়ালটার ২ বলে ৬ রান করেন। তবে শেষ পর্যন্ত ম্যাচ জেতাতে পারেননি দলের ক্যাপ্টেন জোস বাটলার। ৯ রানে এই ম্যাচটি জিতে নেয় শাহিন শাহ আফ্রিদিদের ওয়েলশ ফায়ার।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

‘এখনই অবসরের কথা ভাবছি না,খেলতে চাই ২০২৬ টি২০ বিশ্বকাপ’ জানিয়ে দিলেন আফগান তারকা 'বাইডেনকে সরতেই হবে', ৯ কোটি ডলার অনুদান আটকে সাঁড়াশি চাপ ডেমোক্র্যাট সমর্থকদের ভারতীয় দলের কোচের পদে গৌতম গম্ভীর বসতেই, জোরকদমে ফিটনেস অনুশীলন শুরু শ্রেয়সের! খুনে অভিযুক্ত যুবক পুলিশ ভ্যানে চুমুক ‘‌বিয়ার ক্যানে’‌, ভাইরাল ভিডিয়োয় শোরগোল রোজ সংবিধান হত্যা দিবস পালন হচ্ছে, তোপ খাড়গের,ইমারজেন্সিকে 'ঘটনা' আখ্যা কুণালের উইকেন্ডে হাসি কিন্তু মাস্ট! পড়ে নিন দিনের সেরা ৫ জোকস, আর শনিবার সকাল হোক মজার পার্টনারকে কি সত্যবাদী যুধিষ্ঠির মনে হয়? দেখুন তো এই ৬টি লক্ষণ মিলছে কি না ‘মুসলিমরা শুধু বোমা বাঁধবে? আর নিজের বুথে হেরে দল চালাবেন হিন্দু নেতারা?’ কে বেশি সুন্দরী! শুভশ্রীর মতো জামা পরল সৌমিতৃষা, দেখে কী প্রতিক্রিয়া রাজ-পত্নীর? টিম মিটিংয়ে কম কথা বলতেন, কিন্তু… গম্ভীরকে নিয়ে বড় রহস্য ফাঁস করলেন আবেশ

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.