বাংলা নিউজ > ময়দান > ৪০০ মিলিয়ন ব্যাঙ্কে ছিল, ৪৭৬ বিলিয়নের ধনসম্পদ বানিয়ে এসেছিলাম, BCCI নিয়ে দাবি ললিতের
ললিত মোদীর বড় দাবি (ছবি:এএফপি)

৪০০ মিলিয়ন ব্যাঙ্কে ছিল, ৪৭৬ বিলিয়নের ধনসম্পদ বানিয়ে এসেছিলাম, BCCI নিয়ে দাবি ললিতের

  • ললিত মোদী বলেছেন যে তিনি যখন BCCI-এর সঙ্গে যুক্ত হয়ে ছিলেন,তখন বোর্ডের ব্যাঙ্কে ছিল মাত্র ৪০ কোটি টাকা। কিন্তু যখন তাকে নিষিদ্ধ করা হয়,তখন বোর্ডের অ্যাকাউন্টে ছিল ৪৭৬৮০ কোটি টাকা। সুস্মিতা সেনের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে আলোচনায় পরে ললিত মোদী তার অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি পোস্ট করেন।

ভারতে আইপিএলের আইডিয়া নিয়ে আসা ললিত মোদী সোশ্যাল মিডিয়াতে বড় দাবি করলেন। ললিত মোদী বলেছেন যে তিনি যখন বিসিসিআইয়ের সঙ্গে যুক্ত হয়ে ছিলেন,তখন বোর্ডের ব্যাঙ্কে ছিল মাত্র ৪০ কোটি টাকা। কিন্তু যখন তাকে নিষিদ্ধ করা হয়,তখন বোর্ডের অ্যাকাউন্টে ছিল ৪৭৬৮০ কোটি টাকা। সুস্মিতা সেনের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে আলোচনায় পরে ললিত মোদী তার অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি পোস্ট করেন।

সেই পোস্টে ললিত মোদী দাবি করেছেন যে তিনি BCCI-এর ব্যাঙ্ক ব্যালেন্স চল্লিশ কোটি টাকা থেকে ৪৭ হাজার কোটিতে নিয়ে গিয়েছিলেন। সুস্মিতা সেনের সঙ্গে নিজের ছবি শেয়ার করেছেন, এবং সেখানে তিনি নিজের মনে কথা লিখেছেন। তাঁর এই অবস্থার কারণের কথা জানিয়েছেন তিনি। ললিত মোদী বলেছেন, সেই সময়ে বিসিসিআই-এর কর্তা থেকে মিডিয়া অনেক নাকি তাঁকে টার্গেট করেছেন।

আরও পড়ুন… নিউজিল্যান্ড ও জিম্বাবোয়ের বিরুদ্ধে দল ঘোষণা করল অস্ট্রেলিয়া, খেলবেন না প্রধান অস্ত্র

ললিত মোদী বলেছিলেন যে তিনি যখন ২০০৮ সালে বলেছিলেন যে আইপিএল মন্দার দ্বারা প্রভাবিত হবে না।তখন সবাই তাঁকে নিয়ে হেসেছিল। এখন একই লোক বিসিসিআইতে বসে মজা করছেন। সারা বিশ্ব জানে তিনি একাই এই সব করেছি। আমাদের জানিয়ে দেওয়া যাক যে ললিত মোদী আরও বলেছেন যে প্রত্যেকে দিনে ৫০০ ডলারের জন্য বিসিসিআইতে আসেন। আপনি আর কে জানেন যে এত কিছু তৈরি করেছে যা জাতিকে একত্রিত করে এবং খেলাটিকে মজাদার করে তোলে।

আরও পড়ুন… নিউজিল্যান্ড ও জিম্বাবোয়ের বিরুদ্ধে দল ঘোষণা করল অস্ট্রেলিয়া, খেলবেন না প্রধান অস্ত্র

ললিত মোদী আরও লিখেছেন যে তিনি ধনী পরিবারে জন্মগ্রহণ করেছিলেন। তাঁর ঘুষ নেওয়ার দরকার ছিল না। একই সঙ্গে তিনি মনে করিয়ে দেন যে তিনি রায় বাহাদুর গুর্জারমাল মোদীর বড় নাতি। তিনি বলেন,‘আমি টাকা নিয়ে পালিয়ে যাইনি, বিশেষ করে জনগণ ও সরকারের টাকা নিয়ে পালিয়ে যাইনি।’

বন্ধ করুন