বাংলা নিউজ > ময়দান > ভিডিয়ো: ৪,৪,৬,৪,৬-সূর্যোদয়ের দিনেই সুনামি ঝড়ে ইতিহাস গড়লেন ব্রেসওয়েল

ভিডিয়ো: ৪,৪,৬,৪,৬-সূর্যোদয়ের দিনেই সুনামি ঝড়ে ইতিহাস গড়লেন ব্রেসওয়েল

সেঞ্চুরির পর ব্রেসওয়েল

মাইকেল ব্রেসওয়েল ভাঙলেন প্রাক্তন ইংল্যান্ড তথা কেকেআর অধিনায়ক ইয়ন মর্গ্যানের রেকর্ড

ইংল্যান্ডে তখন সূর্যের তেজে কুঁকড়ে যাচ্ছে ইংল্যান্ড। প্রায়ই একই সময় পড়শি দেশে কিছুটা প্রচারের আড়ালেই অনবদ্য ইনিংস খেলে রেকর্ডের বইয়ে নিজের নাম তুলে ফেললেন মাইকেল ব্রেসওয়েল। জীবনের মাত্র চতুর্থ ওডিআই ম্যাচেই ব্রেসওয়েল বোঝালেন তিনি লম্বা রেসেের ঘোড়া। সূর্যকুমার পারেননি, কিন্তু টনটনে ক্রিকেটীয় জ্ঞান দেখিয়ে আয়ারল্যান্ডের স্বপ্নভঙ্গ করতে সক্ষম হলেন ব্রেসওয়েল।

শেষ ওভারে দরকার ছিল ২০ রান। মাত্র পাঁচ বলেই সেই রান তুলে ফেললেন ব্রেসওয়েল। ক্রেগ ইয়ং বারবার অফের বাইরে বল ফেলার চেষ্টা করেন। কিন্তু প্রত্যেকটাই ছিল গুড লেংথ স্লটে। শুরুর দুটি বলে সাফল করে ফ্লিক করে বাউন্ডারি মারেন ব্রেসওয়েল। এরপরের বলে সোজা মিড উইকেটের ওপর দিয়ে ছক্কা। তারপরের বলটা একটু খাটো ছিল। কিন্তু পুরো সেট ব্রেসওয়েল চার মেরে দেন ডিপ স্কোয়ার ও ডিপ মিড উইকেটের মধ্যে দিয়ে।

শেষ দুই বলে দুই রান বাকি ছিল, কিন্তু লং অনের ওপর দিয়ে বিশাল ছক্কা হাঁকিয়ে খেলা শেষ করেন ব্রেসওয়েল। অনেকটা কার্লোস ব্র্যাথওয়েটের স্টাইলেই এরকম মারলেন তিনি। অতীতে শেষ ওভারে ২৪ করে ওডিআই জেতেনি কোনও দল। পাঁচ নম্বর বা তার নিচে নেমে এত রান করে কোনও ব্যাটার তার দলকে জেতায়নি আগে। ব্রেসওয়েল করেন ৮২ বলে ১২৭। এর আগে এই মালাহিডেই আয়ারল্যান্ডের বিরুদ্ধে ইয়ন মর্গ্যান করেছিলেন ১২৪। সবমিলিয়ে বিশ্বক্রিকেটে নবতম তারকা হিসেবে আত্মপ্রকাশ করলেন মাইকেল ব্রেসওয়াল। সূর্যের তেজের ছটাও ম্লান করতে পারল না তাঁকে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

শুধু নেট পরীক্ষার স্কোর দিয়েই PhDতে ভর্তি, হবে না পৃথক পরীক্ষা, জানিয়ে দিল UGC ‘‌বিজেপি প্রার্থীকে ভোট না দিলে পরে ব্যবস্থা হবে’‌,‌ তদন্তে নির্বাচন কমিশন বিয়ে নয়, কেবল বাগদানই সেরেছেন অদিতি-সিদ্ধার্থ? আংটি দেখিয়ে কী লিখলেন? ব্যক্তি মমতা নন, তাঁর রাজনীতিকে বোঝাতে চেয়েছি, মৃত্যুকামনা বললেন অভিজিৎ গাঙ্গুলি শীঘ্রই শুরু হবে বৃষ্টি, সঙ্গী হবে ঝড়, এরপর শুক্র-শনিতে কেমন থাকবে আবহাওয়া? দু’সপ্তাহ, ৩৫০ ঘণ্টা পার, শ্বেতপত্র কই? প্রশ্ন অভিষেকের, জবাব দিল বিজেপিও 'রসে ভরা আঙুর' খেয়ে ভাইরাল যুবক, ভিডিয়ো দেখলে আপনিও এমন আঙুর কিনতে ছুটবেন কাউকে না বলে মাঝরাতে পাকিস্তানে ঘোরাঘুরি! সৌরভকে ফোনে বকা দেন প্রেসিডেন্ট মুশারফ দেবের পা ছুঁয়ে প্রণাম, প্রচারের মাঝে ভক্তকে জড়িয়ে ধরলেন TMC-র তারকা প্রার্থী পরপর দুই ম্যাচ হারতেই রোহিতের সঙ্গে লম্বা আলোচনায় আকাশ আম্বানি, জল্পনা নেটপাড়ায়

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.