বাংলা নিউজ > ময়দান > IPL 22: নাম কি প্যাট! প্যাট কামিন্সের 'নেমসেক' হলেই রেস্তোরাঁয় ৫০ শতাংশ ছাড়!
আজব ছাড়। ছবি: টুইটার

IPL 22: নাম কি প্যাট! প্যাট কামিন্সের 'নেমসেক' হলেই রেস্তোরাঁয় ৫০ শতাংশ ছাড়!

  • রেস্তোরাঁর নাইট ভক্ত মালিক ডিসকাউন্ট দিয়ে বসেছেন তার কাস্টমারদের

শুভব্রত মুখার্জি: প্যাট কামিন্সের ব্যাটিং ঝড়ে রীতিমতো খড়কুটোর মতো উড়ে গিয়েছিল মুম্বই ইন্ডিয়ান্স দল। বুধবার আইপিএলের ম্যাচে যুগ্মভাবে দ্রুততম অর্ধশতরানের রেকর্ড গড়ে প্রায় হেরে যাওয়া ম্যাচে কলকাতাকে জিতিয়েছিলেন এই অজি পেসার। আইপিএলের এত বছরের ইতিহাসে এখন পর্যন্ত মুম্বইয়ের বিপক্ষে ২২ বার হারের মুখ দেখতে হয়েছে কলকাতাকে। বুধবারের 'বিরল' জয়ের পর কলকাতা দলে তাই ব্যাপক উচ্ছ্বাসের পরিবেশ। এই আনন্দে এক রেস্তোরাঁর নাইট ভক্ত মালিক তো ডিসকাউন্ট দিয়ে বসেছেন তার কাস্টমারদের!

যে ঘটনার কথা টুইট করা হয়েছে কেকেআরের তরফেও। কলকাতা নাইট রাইডার্সের করা একটি টুইট এখন ভাইরাল। যাতে দেখা যাচ্ছে, কোনও একটি রেস্তোরাঁর সামনে লেখা, 'গতকাল ম্যাচের সেরা প্যাট কামিন্স। আপনার নাম প্যাট হলে ৫০ শতাংশ ছাড়।' উল্লেখ্য, বুধবারের ম্যাচে ১৫ বলে ৬টি ছয় এবং ৪ বাউন্ডারিতে অপরাজিত ৫৬ রান করে কলকাতাকে জয় এনে দিয়েছিলেন প্যাট কামিন্স। ম্যাচ তো জিতিয়েছিলেন। মাত্র ১৬ ওভারেই খেলা‌ শেষ করে দেন তিনি। ২৪ বল বাকি থাকতেই ম্যাচ জেতে কলকাতা।

বুধবারের ওই ম্যাচে প্রথমে ব্যাট করে ১৬১ রান তুলেছিল পাঁচবারের চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্স। কায়রন পোলার্ড ৫ বলে ২২ রান করেছিলেন। জবাবে ব্যাটিংয়ে নেমে ১৩.১ ওভারে ১০১ রানে ৫ উইকেট হারিয়ে ফেলে কার্যত হারের সম্মুখীন হয়েছিল কলকাতা নাইট রাইডার্স। ৪১ বলে প্রয়োজন ছিল ৬১ রানের। প্যাট কামিন্সের ব্যাটিং ঝড়ে সেখান থেকে দাঁড়িয়ে মাত্র ১৬ ওভারেই ম্যাচ জিতে যায় কলকাতা।

বন্ধ করুন