বাংলা নিউজ > ময়দান > চোট গুরুতর, ২০২৩ বিশ্ব বক্সিং চ্যাম্পিয়নশিপে খেলা হবে না ৬ বারের চ্যাম্পিয়ন মেরি কমের

চোট গুরুতর, ২০২৩ বিশ্ব বক্সিং চ্যাম্পিয়নশিপে খেলা হবে না ৬ বারের চ্যাম্পিয়ন মেরি কমের

মেরি কম (ছবি-পিটিআই)

২০২৩ বিশ্ব বক্সিং চ্যাম্পিয়নশিপে খেলা হবে না ৬ বারের চ্যাম্পিয়ন মেরি কমের। চোটের কারণেই খেলতে পারবেন না তিনি। একথা স্পষ্ট করে জানিয়েছেন মেরি কম। তাঁর ভক্তদের জন্য বেশ খারাপ খবর বলা যেতেই পারে। ছয়বারের চ্যাম্পিয়ন মেরি কম চোটের কারণেই এবার নামতে পারবেন না মহিলা বিশ্ব বক্সিং চ্যাম্পিয়নশিপে।

শুভব্রত মুখার্জি: ২০২৩ বিশ্ব বক্সিং চ্যাম্পিয়নশিপে খেলা হবে না ৬ বারের চ্যাম্পিয়ন মেরি কমের। চোটের কারণেই খেলতে পারবেন না তিনি। একথা স্পষ্ট করে জানিয়েছেন মেরি কম। তাঁর ভক্তদের জন্য বেশ খারাপ খবর বলা যেতেই পারে। ছয় বারের চ্যাম্পিয়ন মেরি কম চোটের কারণেই এবার নামতে পারবেন না মহিলা বিশ্ব বক্সিং চ্যাম্পিয়নশিপে। নিঃসন্দেহে মেরি কমের কাছে এই চ্যাম্পিয়নশিপে খেলতে না পারাটা খুব বড় সেটব্যাক তো বটেই।

আরও পড়ুন… Hockey World Cup 2023: কবে কবে ভারতের খেলা, জানুন সব তথ্য

মহিলা বিশ্ব বক্সিং চ্যাম্পিয়নশিপের ইতিহাসে অন্যতম সেরা বক্সার মেরি কম। বলা যায় অন্যতম সফলতম বক্সার তিনি। ৪০ বছর বয়সি এই বক্সার বক্সিং চ্যাম্পিয়নশিপে মোট আটটি পদক জিতেছেন। যার মধ্যে আবার রয়েছে ৬টি সোনা। মেরি কমের তরফে চোটের কথা জানানো হলেও বিস্তারিতভাবে কিছু বলা হয়নি। চোটের ধরণ বা এই মুহূর্তে কি অবস্থা রয়েছে চোটের সেই বিষয়টি ও জানানো হয়নি। তবে তিনি যে দ্রুত সুস্থ হওয়ার লড়াই চালাচ্ছেন সেকথাও জানিয়েছেন তিনি।

আরও পড়ুন… এটা ধোনি ও বিরাটের সঙ্গেও হতে দেখেছি- অবশেষে মুখ খুললেন 3D প্লেয়ার বিজয় শঙ্কর

উল্লেখ্য উজবেকিস্তানের, তাসখন্দে অনুষ্ঠিত হবে এবারের বিশ্ব বক্সিং চ্যাম্পিয়নশিপ। ১-১৪ মে হবে এই প্রতিযোগিতা। সংবাদ সংস্থা এএনআইকে দেওয়া এক সাক্ষাৎকারে মেরি কম বলেছেন 'আইবিএ আয়োজিত ২০২৩ বিশ্ব বক্সিং চ্যাম্পিয়নশিপে আমি অংশ নিতে পারব না। এর কারণ চোট। আমি তাড়াতাড়ি সুস্থ হওয়ার চেষ্টা করছি। আমি আশা করব এই চ্যাম্পিয়নশিপ থেকে এবার ভারত আরও অনেক চ্যাম্পিয়নকে পাবে। আমি সমস্ত প্রতিযোগীকে শুভেচ্ছা জানাচ্ছি।'উল্লেখ্য গতবছর বার্মিংহাম কমনওয়েলথ গেমসে ও চোটের কারণে খেলা হয়নি মেরির। হাঁটুর চোটের কারণে ট্রায়ালেই নামতে পারেননি তিনি।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

‘ক্রমাগত প্রত্যাখ্যাত হচ্ছি…’, উদয়কে বিয়ের মাত্র ৯ মাস, কোন যন্ত্রণায় অনামিকা প্রচন্ড গরমে শুকিয়ে যাবে ঘাসফুল! বাংলায় বেশি আসনে ফুটবে পদ্ম, দাবি সমীক্ষায় প্যাচপ্যাচে ঘামের মধ্যেও যেন মুখে লেগে থাকে হাসি! পড়ে নিন দিনের সেরা ৫ জোকস ‘কল্পনাতীত, গ্রহণযোগ্য নয়...’, জিনাতের ‘লিভ-ইন’ মন্তব্য শুনে বিস্ফোরক সায়রা সংঘাতের আবহে মলদ্বীপে পণ্য রফতানির ওপর বিধিনিষেধ আরোপ দিল্লির রাজ্যের তালিকা থেকেই উপাচার্য নিয়োগ, সুপ্রিম নির্দেশকে স্বাগত বোসের কাঞ্চন-শ্রীময়ী বিছানায়, পিঙ্কির নতুন প্রেমের জল্পনা! ওশের মা বলছে, ‘আশা হল…’ KKR vs RR: ম্যাচ শেষে বাটলারকে উষ্ণ আলিঙ্গন, ফের মন জিতলেন শাহরুখ- ভিডিয়ো মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৭ এপ্রিলের রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৭ এপ্রিলের রাশিফল

Latest IPL News

KKR vs RR: ম্যাচ শেষে বাটলারকে উষ্ণ আলিঙ্গন, ফের মন জিতলেন শাহরুখ- ভিডিয়ো নিজের উপর বিশ্বাস রেখেছিলাম, সেটাই সাফল্যের চাবিকাঠি হয়েছে- দাবি বাটলারের KKR vs RR: IPL-এর ইতিহাসে সর্বাধিক শতরান- বিরাট কোহলির থেকে আর এক পা দূরে বাটলার টসের আগে কয়েনে চুমু শ্রেয়সের- হতবাক সঞ্জু,এত কিছু করেও ভাগ্য সাথ দিল না KKR-এর তেতো পাঁচন গেলার মত হার, স্বীকার শ্রেয়সের, বোঝালেন কেন বরুণকে দিয়েছিলেন শেষ ওভার ধোনি-কোহলির মতো লড়াইয়ের চেষ্টা করেছি,সাঙ্গাকরার টিপস কাজে লেগেছে- দাবি বাটলারের ৪৯ বলে সেঞ্চুরি নারিনের! ইডেনে ৮৪ তম ম্যাচে প্রথম শতরান কোনও KKR ব্যাটারের ভিডিয়ো- সল্টকে অনবদ্য কট অ্যান্ড বোল্ড আবেশের,তারপরেই সঞ্জুর ওপর নিলেন প্রতিশোধ! অর্ধেক প্লেয়ার ইংরেজিই বোঝে না- RCB-র ব্যর্থতার গুরুতর দিকটি তুলে ধরলেন সেহওয়াগ ভারতীয় দল CSK-র মতো ড্যাডস আর্মি নয়, বুড়ো কার্তিককে T20 বিশ্বকাপে চান না ইরফান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.