বাংলা নিউজ > ময়দান > কী কাণ্ড! ইস্তানবুলে টুর্নামেন্ট খেলতে গিয়ে করোনায় আক্রান্ত ৮ ভারতীয় বক্সার
ব্রোঞ্জ জেতার পর করোনায় আক্রান্ত হন গৌরব সোলাঙ্কি।
ব্রোঞ্জ জেতার পর করোনায় আক্রান্ত হন গৌরব সোলাঙ্কি।

কী কাণ্ড! ইস্তানবুলে টুর্নামেন্ট খেলতে গিয়ে করোনায় আক্রান্ত ৮ ভারতীয় বক্সার

  • ১৯ মার্চ ইস্তানবুলে বক্সিং প্রতিযোগীতা শেষ হওয়ার পরই ৮ জন ভারতীয় বক্সারের কোভিড পজিটিভ এসেছে বলে জানা যায়। তাঁদের ইস্তানবুলেই কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ আছড়ে পড়ার পরই হুহু করে বাড়ছে সংক্রমণের মাত্রা। সাধারণ মানুষ থেকে সেলিব্রেটি-- কেউই করোনার প্রকোপ থেকে মুক্তি পাচ্ছে না। ইস্তানবুলে বসফোরাস বস্কিং টুর্নামেন্টে অংশ নিতে গিয়ে ভারতের ৮ জন বক্সার করোনায় আক্রান্ত হয়েছেন বলে খবর। আক্রান্তদের তালিকায় গৌরব সোলাঙ্কি, প্রয়াগ চৌহান, ব্রিজেশ যাদবের মতো কমনওয়েলথ গেমসে পদকজয়ীদেরও নাম রয়েছে। আপাতত আক্রান্তদের কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে। 

গত সপ্তাহে ১৯ মার্চ ইস্তানবুলে বক্সিং প্রতিযোগীতা শেষ হওয়ার পরই ৮ জন ভারতীয় বক্সারের কোভিড পজিটিভ এসেছে বলে জানা যায়। তাঁদের ইস্তানবুলেই কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। জানা গিয়েছে, প্রত্যেকেই স্থিতিশীল। ওই দলের কোচ ধর্মেন্দ্র যাদব এবং সন্তোষ বীরমোলে সহ বাকি সহকারীদের স্টাফেদেরও আইসোলেশনে পাঠানো হয়েছে। আরও এক সপ্তাহ আক্রান্তদের কোয়ারেন্টাইনে থাকতে হবে। এর পর নতুন করে কোভিড টেস্ট করা হবে তাঁদের। তখন যদি রিপোর্ট নেগেটিভ আসে, তবেই দেশে ফেরার ছাড়পত্র পাবেন আক্রান্ত বক্সাররা। 

 ইস্তানবুলে এই টুর্নামেন্টে সে ভাবে সাফল্য পাননি ভারতের কোনও বক্সাররই। মাত্র দু'টি ব্রোঞ্জ এসেছে। পুরুষদের বিভাগে ব্রোঞ্জ পেয়েছেন গৌরব সোলাঙ্কি। আর মহিলাদের বিভাগে ব্রোঞ্জ পদক পেয়েছেন নিখাত জারিন।

বন্ধ করুন