বাংলা নিউজ > ময়দান > IND vs SL: শ্রীলঙ্কার বিরুদ্ধে খেলার স্বপ্ন ভুলে আপাতত NCA-তেই ঠাঁই রুতুরাজের
রুতুরাজ গায়কোয়াড়।

IND vs SL: শ্রীলঙ্কার বিরুদ্ধে খেলার স্বপ্ন ভুলে আপাতত NCA-তেই ঠাঁই রুতুরাজের

  • রুতুরাজ আপাতত নিজের চোট সারাতে বেঙ্গালুরুর ন্যাশানাল ক্রিকেট অ্যাকাডেমীতে যোগ দেবেন। বোর্ড একটি বিবৃতিতে এ কথাই জানিয়েছে। সেই সঙ্গে জানানো হয়েছে, সেখানে থেকেই তিনি পুরো ফিট হয়ে ওঠার লড়াই চালাবেন।

ডানহাতের কব্জিতে চোটের কারণে প্রথম ম্যাচে খেলেননি। এ বার সিরিজ থেকেই ছিটকে গিয়েছেন রুতুরাজ গায়কোয়াড়। শনিবার দ্বিতীয় ম্যাচের আগেই বিসিসিআইয়ের তরফে এ কথা জানিয়ে দেওয়া হয়েছে। 

রুতুরাজ আপাতত নিজের চোট সারাতে বেঙ্গালুরুর ন্যাশানাল ক্রিকেট অ্যাকাডেমীতে যোগ দেবেন। বোর্ড একটি বিবৃতিতে এ কথাই জানিয়েছে। সেই সঙ্গে জানানো হয়েছে, সেখানে থেকেই তিনি পুরো ফিট হয়ে ওঠার লড়াই চালাবেন। 

বোর্ডের তরফে সচিব জয় শাহ জানিয়েছেন, প্রথম ম্যাচের আগে লখনউয়ে কব্জিতে ব্যথার কথা বলেছিলেন রুতুরাজ। বোর্ডের চিকিৎসকেরা তাঁকে এমআরআই করাতে বলেন। রুতুরাজকে বেঙ্গালুরুতে জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে পাঠানো হচ্ছে। রুতুরাজের বদলী হিসেবে মায়াঙ্ক আগরওয়ালকে দলের সঙ্গে যুক্ত করা হয়েছে। ইতিমধ্যে ধরমশালায় দলের সঙ্গে যোগ দিয়েছেন মায়াঙ্ক। শেষ দুই টি-টোয়েন্টি ম্যাচের জন্য দলে নেওয়া হয়েছে তাঁকে।

শ্রীলঙ্কার বিরুদ্ধে সিরিজেও ওপেন করার কথা ছিল ইশান কিষাণ এবং রুতুরাজেরই। সিরিজ শুরুর আগে এমনটাই জানিয়েছিলেন ভারত অধিনায়ক রোহিত শর্মা। কিন্তু চোট পেয়ে ছিটকে যান রুতুরাজ। শ্রীলঙ্কার বিরুদ্ধে খেলার স্বপ্ন ভুলে আপাতত বেঙ্গালুরুর ন্যাশানাল ক্রিকেট অ্যাকাডেমীতে ঠাঁই হয়েছে তাঁর। এখন তাঁর লক্ষ্য, চোট সারিয়ে দ্রুত দলে ফেরা।

প্রসঙ্গত শ্রীলঙ্কার বিরুদ্ধে প্রথম টি-টোয়েন্টিতে ইশান কিষাণের সঙ্গে  ওপেন করতে নেমেছিলেন রোহিত। দু’জনে ১১১ রানের জুটি গড়েন। ৫৬ বলে ৮৯ রান করে ম্যাচের সেরাও হন ইশান কিষাণ।

বন্ধ করুন