বাংলা নিউজ > ময়দান > ভারত-দক্ষিণ আফ্রিকা ম্যাচের এই ফুটেজ দেখলে চোখে জল আসতে বাধ্য
প্রকাশিত হল ভারত- দক্ষিণ আফ্রিকার ম্যাচের রুদ্ধশ্বাস ভিডিয়ো (ছবি:ফেসবুক আইসিসি)

ভারত-দক্ষিণ আফ্রিকা ম্যাচের এই ফুটেজ দেখলে চোখে জল আসতে বাধ্য

  • ভিডিয়োতে ঝুলন গোস্বামী থেকে দর্শকদের উত্তেজনা, সঙ্গে দীপ্তির নো বল ও কমেন্ট্রি বক্সে বসে থাকা ধারাভাষ্যকারদের আবেগ, সবটাই ধরা পড়েছে। ২ মিনিট ৫০ সেকেন্ডের ভিডিয়োতে ম্যাচের সময় ওয়েস্ট ইন্ডিজের সাজঘরের ছবিও ধরে রাখা হয়েছে।

দক্ষিণ আফ্রিকার কাছে হেরে আইসিসি মহিলা বিশ্বকাপ ২০২২-এর স্বপ্ন শেষ করেছে ভারতের মহিলা দল। গুরুত্বপূর্ণ ম্যাচে প্রোটিয়াদের বিরুদ্ধে ৩ উইকেটে হেরেছে মিতালি রাজরা। রুদ্ধশ্বাস ম্যাচ থেকে একটা সময় ম্যাচ জেতার কাছে পৌঁছে গিয়েছিল ভারতের মহিলা দল। কিন্তু একটি ভুলের কারণে মহিলা বিশ্বকাপ থেকে ছিটকে যেতে হয় মিতালি রাজদের। ভারতীয় দল তাদের শেষ লিগ ম্যাচের শেষ ওভার পর্যন্ত দারুণ লড়াই চালিয়েছিল। ভারতীয় দলকে শেষ ২ বলে ৩ রান বাঁচাতে হত। সেই সময় দীপ্তি শর্মার একটি বল নো-বল ঘোষণা করা হয়। এই নো বলের কারণে শেষ ওভারে টার্গেট সহজ হয়ে যায় দক্ষিণ আফ্রিকার কাছে। শেষ পর্যন্ত মিতালি রাজদের স্বপ্ন শেষ হয়।

ম্যাচের শেষ বলে ভারতের দেওয়া ২৭৫ রানের টার্গেটে পৌঁছে যায় দক্ষিণ আফ্রিকা। রোমাঞ্চকর সেই ম্যাচের রুদ্ধশ্বাস মুহূর্ত গুলোকে ধরে রাখল আইসিসি। ভারত বনাম দক্ষিণ আফ্রিকা ম্যাচের প্রত্যেকটি রোমাঞ্চকর দৃশ্যকে ধরে একটি ভিডিয়ো তৈরি করেছে তারা। আইসিসি সেই ভিডিয়োটি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছে। যা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। ভিডিয়ো দেখার জন্য এখানে ক্লিক করুন।

ভিডিয়োতে ঝুলন গোস্বামী থেকে দর্শকদের উত্তেজনা, সঙ্গে দীপ্তির নো বল ও কমেন্ট্রি বক্সে বসে থাকা ধারাভাষ্যকারদের আবেগ, সবটাই ধরা পড়েছে। ২ মিনিট ৫০ সেকেন্ডের ভিডিয়োতে ম্যাচের সময় ওয়েস্ট ইন্ডিজের সাজঘরের ছবিও ধরে রাখা হয়েছে। এক কথায় এই ভিডিয়ো দেখলে২০২২ আইসিসিমহিলা বিশ্বকাপে ভারত বনাম দক্ষিণ আফ্রিকার ম্যাচের উত্তাপটার আঁচ পাওয়া যাবে।

বন্ধ করুন