বাংলা নিউজ > ময়দান > ভামিকাকে আড়াল করার শত চেষ্টা ব্যর্থ হল, এক ঝলক দেখা মিলল বিরুষ্কার তনয়ার

ভামিকাকে আড়াল করার শত চেষ্টা ব্যর্থ হল, এক ঝলক দেখা মিলল বিরুষ্কার তনয়ার

  • আইসিসি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়শিপের ফাইনাল খেলতে উড়ে গেলেন বিরাট কোহলি। সঙ্গে মেয়েকে নিয়ে গেলেন অনুষ্কা শর্মাও। আর লন্ডন উড়ে যাওয়ার আগে বিমানবন্দরে, ভামিকার মুখের খুব সামান্য অংশ দেখা গেল। আর তাতেই খুশি বিরুষ্কার ভক্তরা। সেই ছবি নেটদুনিয়ায় এখন ভাইরাল।
বিমান বন্দরে বাস থেকে নামার সময় অনুষ্কা মেয়েকে ঢাকার পুরো চেষ্টা করলেও, কাজে এল না।খুব সামান্য হলেও ফুটফুটে ভামিকা ধরা পড়ল ক্যামেরায়। পরে অবশ্য মেয়েকে দু'হাতে জড়িয়ে নেন অনুষ্কা। তবে ভামিকাকে এক ঝলক দেখতে পেয়েই খুশি বিরুষ্কার ভক্তরা।
1/5বিমান বন্দরে বাস থেকে নামার সময় অনুষ্কা মেয়েকে ঢাকার পুরো চেষ্টা করলেও, কাজে এল না।খুব সামান্য হলেও ফুটফুটে ভামিকা ধরা পড়ল ক্যামেরায়। পরে অবশ্য মেয়েকে দু'হাতে জড়িয়ে নেন অনুষ্কা। তবে ভামিকাকে এক ঝলক দেখতে পেয়েই খুশি বিরুষ্কার ভক্তরা।
বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা ঠিক করেছেন, কোনও ভাবেই মেয়ের ছবি বাইরে আসতে দেবেন না। সে জন্য তাঁরা যথেষ্ট সতর্কতাও অলম্বন করেন। কিন্তু লন্ডন উড়ে যাওয়ার আগে বিমানবন্দরে টিম বাস থেকে নামার সময়ে অসতর্ক মুহূর্তে ভামিকার মুখের কিছুটা দেখা গিয়েছিল। আর সে ছবি ক্যামেরা বন্দি হতে সময় লাগেনি।
2/5বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা ঠিক করেছেন, কোনও ভাবেই মেয়ের ছবি বাইরে আসতে দেবেন না। সে জন্য তাঁরা যথেষ্ট সতর্কতাও অলম্বন করেন। কিন্তু লন্ডন উড়ে যাওয়ার আগে বিমানবন্দরে টিম বাস থেকে নামার সময়ে অসতর্ক মুহূর্তে ভামিকার মুখের কিছুটা দেখা গিয়েছিল। আর সে ছবি ক্যামেরা বন্দি হতে সময় লাগেনি।
এর পর অবশ্য ভামিকাকে বুকের কাছে আগলে রাখতে দেখা যায় অনুষ্কাকে।
3/5এর পর অবশ্য ভামিকাকে বুকের কাছে আগলে রাখতে দেখা যায় অনুষ্কাকে।
ভারতীয় পুরুষ এবং মহিলা দলের সঙ্গে তাদের পরিবারকেও যাওয়ার ছাড়পত্র দিয়েছে ব্রিটিশ সরকার। লম্বা সফরে মেয়েকে নিয়ে বিরাটের সঙ্গী হয়েছেন অনুষ্কাও।
4/5ভারতীয় পুরুষ এবং মহিলা দলের সঙ্গে তাদের পরিবারকেও যাওয়ার ছাড়পত্র দিয়েছে ব্রিটিশ সরকার। লম্বা সফরে মেয়েকে নিয়ে বিরাটের সঙ্গী হয়েছেন অনুষ্কাও।
সাউদাম্পটনে পৌঁছে কোয়ারেন্টাইনে থাকতে হবে বিরাটদের। ১৮ জুন থেকে নিউজিল্যান্ডের বিরুদ্ধে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল শুরু হবে।
5/5সাউদাম্পটনে পৌঁছে কোয়ারেন্টাইনে থাকতে হবে বিরাটদের। ১৮ জুন থেকে নিউজিল্যান্ডের বিরুদ্ধে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল শুরু হবে।
অন্য গ্যালারিগুলি