বাংলা নিউজ > ময়দান > ক্রিকেটপ্রেমী হলে চোখ সরাতে পারবেন না, স্টাম্প দিয়ে খুদে ক্রিকেটারের ড্রাইভ, স্যুইপ, স্কুপ শটের ভাইরাল ভিডিও দেখুন
স্টাম্প নিয়ে নিখুঁত ব্যাটিং। ছবি- স্ক্রিনগ্র্যাব।
স্টাম্প নিয়ে নিখুঁত ব্যাটিং। ছবি- স্ক্রিনগ্র্যাব।

ক্রিকেটপ্রেমী হলে চোখ সরাতে পারবেন না, স্টাম্প দিয়ে খুদে ক্রিকেটারের ড্রাইভ, স্যুইপ, স্কুপ শটের ভাইরাল ভিডিও দেখুন

  • নিখুঁত টাইমিং ও কব্জির ব্যবহার আপনাকে অবাক করবে নিশ্চিত।

ক্রিকেট ভালোবাসলে নিশ্চিতভাবেই চোখ সরাতে পারবেন না ভিডিওটি থেকে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিওয় যেভাবে একটি স্টাম্প দিয়ে কপিবুক থেকে আধুনিক সব উদ্ভাবনী শট খেলছে এক খুদে ক্রিকেটার, তা আপ্লুত করতে বাধ্য যে কোনও ক্রিকেটপ্রেমীকে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি শিশুর স্টাম্প দিয়ে ক্রিকেট খেলার ভিডিও আগুনের মতো ছড়িয়ে পড়ছে। ভিডিওটিতে প্যাড, হেলমেটের মতো ক্রিকেটের সবরকম সুরক্ষা সরঞ্জামে রীতিমতো প্রস্তত হয়ে ব্যাট করতে দেখা যাচ্ছে শিশুটিকে। তবে ব্যাটের বদলে হাতে রয়েছে একটি স্টাম্প।

প্লাস্টিকের বলে শিশুটি ক্রিকেটের এমন কোনও শট নেই যা, দক্ষতার সঙ্গে খেলছে না। নিখুঁত টাইমিংয়ে যেমন স্ট্রেট ড্রাইভ, কভার ড্রাইভ এমন কি কপিবুক ডিফেন্স করতে দেখা যাচ্ছে তাকে, ঠিক তেমনই কব্জির মোচড়ে ফ্লিক শট, স্যুইপ শট প্রভৃতিও অনায়াসে খেলছে সে। উল্লেখযোগ্য বিষয় হল স্টাম্প দিয়ে অবিকল ডু'প্লেসি, ডি'ভিলিয়র্সদের মতো স্কুপ শটও খেলতে দেখা যায় তাকে। প্রতিটা শটই অত্যন্ত দৃষ্টিনন্দন।

স্বাভাবিকভাবেই ভিডিওটি আলোড়ন ফেলেছে সোশ্যাল মিডিয়ায়। কেউ কেউ শিশুটিকে পরবর্তি সচিন আখ্যা দিচ্ছেন। কারও আবার মনে হয়েছে যে, ছেলেবেলার ওয়াটসনের মতো।

বন্ধ করুন