বাংলা নিউজ > ময়দান > বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড ম্যাচ ঘিরে সোশ্যাল মিডিয়ায় মিম-এর ঝড়
টি টোয়েন্টিতে নিউজিল্যান্ডকে পরাস্ত করে টিম বাংলাদেশ (ছবি:টুইটার)
টি টোয়েন্টিতে নিউজিল্যান্ডকে পরাস্ত করে টিম বাংলাদেশ (ছবি:টুইটার)

বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড ম্যাচ ঘিরে সোশ্যাল মিডিয়ায় মিম-এর ঝড়

  • শেষ ম্যাচে অস্ট্রেলিয়ার মতো শক্তিশালী দলকে ৬২ রানে গুটিয়ে দিয়েছিল টাইগাররা। এ বার নিউজিল্যান্ডকে একই মাঠে বাংলাদেশ দিল ৬০ রানের লজ্জা। এরপরেই নেটিজেনরা সোশ্যাল মিডিয়ায় নিজেদের মন্তব্য করতে থাকেন।

নিউজিল্যান্ডকে লজ্জা দিয়ে টি টোয়েন্টির নতুন রেকর্ড গড়ল শাকিব আল হাসানদের বাংলাদেশ। টি-টোয়েন্টিতে নিজেদের শেষ ম্যাচে অস্ট্রেলিয়ার মতো শক্তিশালী দলকে ৬২ রানে গুটিয়ে দিয়েছিল টাইগাররা। এ বার নিউজিল্যান্ডকে একই মাঠে টাইগাররা দিল ৬০ রানের লজ্জা। এরপরেই নেটিজেনরা সোশ্যাল মিডিয়ায় নিজেদের মন্তব্য করতে থাকেন। এবং মিমের ঝড় তুলতে থাকেন।

এটি কিউইদের টি-টোয়েন্টি ইতিহাসেরই যৌথ সর্বনিম্ন স্কোর। শুধু তাই নয়, বাংলাদেশের বিপক্ষে যে কোনও দলের এই ফর্ম্যাটে সবচেয়ে কম রানে অলআউট হওয়ার রেকর্ড হল এ দিন। এর আগে ২০ ওভারের ক্রিকেটে নিউজিল্যান্ডের সবচেয়ে কমে অলআউট হওয়ার রেকর্ডটিও ছিল ৬০ রানের। ২০১৪ সালে টি-টোয়েন্টি বিশ্বকাপের ম্যাচে বাংলাদেশেরই মাঠে (চট্টগ্রামে) তাদের ১৫.৩ ওভারে গুটিয়ে দিয়েছিল শ্রীলঙ্কা।

এ দিন মিরপুরে মোস্তাফিজুর রহমান, শাকিব আল হাসান, নাসুম আহমেদ, মহম্মদ সাইফউদ্দিনদের দুর্দান্ত বোলিংয়ের সামনে মুখ থুবড়ে পড়ে কিউইদের ব্যাটিং। পুরো ২০ ওভারও টিকতে পারেনি নিউজিল্যান্ড। ১৬.৫ ওভারেই অলআউট হয়ে যায় তারা। এরপরেই নেটিজেনরা এই ম্যাচের সমালোচনা করতে এগিয়ে আসে। এবং  নিউজিল্যান্ডের এই দল ও বাংলাদেশ দলকে নিয়ে নানা মতামত দেন। অনেকে লেখেন এটি ম্যান ইউটিডের বিরুদ্ধে ইয়ং বয়েজের মতো খেলা হল।

বন্ধ করুন