বাংলা নিউজ > ময়দান > ব্যর্থতার ভয় কাটিয়ে সাহসী হওয়ার বার্তা, টুইট করলেন কোহলি
বিরাট কোহলির রহস্যময় বার্তা

ব্যর্থতার ভয় কাটিয়ে সাহসী হওয়ার বার্তা, টুইট করলেন কোহলি

  • বহু সমালোচনা এবং ট্রলের মধ্যেইকোহলির নিজের সোশ্যাল মিডিয়াতে সাম্প্রতিক একটি রহস্যময় পোস্ট করেছেন। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ছবি পোস্ট করে যেন সব বিতর্কের জবাব দিতে চেয়েছেন বিরাট কোহলি।

বিরাট কোহলির ফর্ম অবশ্যই আলোচনার একটি বড় বিষয়,যদিও ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা বলছেন, ‘কিউ হো রাহি হি ইয়ার? মুঝে তো সমাজ মে নাহি আতা ভাই।’ অর্থাৎ কেন তাকে নিয়ে আলোচনা হচ্ছে? আমি বুঝতে পারছি না।যাইহোক,প্রাক্তন অধিনায়কের কাছ থেকে প্রত্যাশা অনেক বেশি। নিশ্চিতভাবেই এটি কেবল খেলোয়াড়ের উপরই নয়,ভারতীয় ম্যানেজমেন্টের উপরও চাপ বাড়াচ্ছে।

বহু সমালোচনা এবং ট্রলের মধ্যেইকোহলির নিজের সোশ্যাল মিডিয়াতে সাম্প্রতিক একটি রহস্যময় পোস্ট করেছেন। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ছবি পোস্ট করে যেন সব বিতর্কের জবাব দিতে চেয়েছেন বিরাট কোহলি। কিং কোহলির এই রহস্যময় পোস্ট অবশ্যই আকর্ষণের কেন্দ্রবিন্দুতে রয়েছে। ছবিটি নিজের হলেও,দেয়ালে লেখা শব্দগুলোই মনোযোগ আকর্ষণ করেছে। পোস্টটির ক্যাপশনেবিরাট কোহলি লিখেছেন‘দৃষ্টিকোণ’।

আরও পড়ুন… মাঠের মধ্যে ফের মুখোমুখি কোহলি-বেয়ারস্টো! লর্ডসে ভক্তদের মন জিতলেন দুই তারকা

বিরাট কোহলির পিছনের দেওয়ালে এক জোড়া ডানার ছবি দেখা যাচ্ছে। সেই ডানার নীচে লেখা আছে,‘আমি যদি পড়ে যাই...ওহ আমার প্রিয়তম,তুমি যদি উড়ে যাও তাহলে কী হবে।’ কোহলির এই পোস্ট ঘিরে সোশ্যাল মিডিয়াতে ঝড় উঠেছে। অনেকেই এটিকে বিরাটের খারাপ ফর্ম নিয়ে কোহলির প্রথম উত্তর বলে মনে করছেন।

আরও পড়ুন… মাঠের মধ্যে ফের মুখোমুখি কোহলি-বেয়ারস্টো! লর্ডসে ভক্তদের মন জিতলেন দুই তারকা

এরআগে কোহলির পারফরমেন্স নিয়ে প্রশ্ন তুলেছিলেন কপিল দেব। অনেকেই ভারতের প্রাক্তন ক্যাপ্টেনকে বাদ দেওয়ার কথা তুলেছেন। অনেকেই তাকে বিশ্রাম নিতে বলছেন। এমন সময় বিরাট কোহলির এই উত্তর নিয়ে ক্রিকেট মহলে ঝড় তুলেছে।

বন্ধ করুন