বাংলা নিউজ > ময়দান > দীপ্তির অলরাউন্ড পারফরম্যান্সে ভর করে বিগ ব্যাশের ম্যাচে জয় সিডনি থান্ডার্সের

দীপ্তির অলরাউন্ড পারফরম্যান্সে ভর করে বিগ ব্যাশের ম্যাচে জয় সিডনি থান্ডার্সের

দীপ্তি শর্মা।

রবিবাসরীয় সকালের প্রথম ভাগটা যদি ছিল হরমনপ্রীতের তবে দ্বিতীয় ভাগটা অবশ্যই দীপ্তি শর্মার। মূলত তাঁর অলরাউন্ড পারফরম্যান্সে ভর করেই এ দিন নিজেদের ম্যাচে জয় ছিনিয়ে নিল সিডনি থান্ডার্স।

শুভব্রত মুখার্জি: রবিবারের দিনটা মেয়েদের বিগ ব্যাশ লিগে ভারতীয় ক্রিকেটারদের দিন বললে কিছু ভুল বলা হবে না। রবিবাসরীয় সকালের প্রথম ভাগটা যদি ছিল হরমনপ্রীতের তবে দ্বিতীয় ভাগটা অবশ্যই দীপ্তি শর্মার। মূলত তাঁর অলরাউন্ড পারফরম্যান্সে ভর করেই এ দিন নিজেদের ম্যাচে জয় ছিনিয়ে নিল সিডনি থান্ডার্স।

এদিন প্রথমে ব্যাট করতে নেমে সিডনি থান্ডার্স তাদের নির্ধারিত ২০ ওভারে ১৪৬ রান করতে সমর্থ হয়। ব্যাট হাতে তাদের ইনিংসকে এই জায়গায় পৌঁছে দেন স্মৃতি মন্ধানা। তার ৫০ বলে ৫০ রানের ইনিংস সিডনি থান্ডার্সের ইনিংসের ভিত গড়ে দেয়। তাঁকে যোগ্য সঙ্গত দেন ফোয়েবে লিচফেল্ড। তিনি করেন ৩১ রান। ইনিংসের শেষ দিকে ব্যাট হাতে ১৫ বলে দীপ্তির ঝোড়ো ২০ রানের ইনিংস সিডনিকে ১৪৬ রানের লড়াকু স্কোরে পৌঁছে দেয়।

এখানেই শেষ নয় বল হাতে বল হাতে এ দিন সিডনি দলের জয়ও নিশ্চিত করেন তিনি। এদিন হোবার্ট হ্যারিকেন্স মাত্র ১০৯ রানেই আটকে যায়। নিজের ৪ ওভারে মাত্র ১৩ রান দিয়ে ৩ উইকেট নেন দীপ্তি। দীপ্তির বলে আউট হন রুথ জনস্টন,মিগনন ডু প্রেজ এবং সাসা মলনি। তার এই অলরাউন্ড পারফরম্যান্সের জন্য এই ম্যাচে তাঁকে সেরার পুরস্কারও দেওয়া হয়।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

রোগীদের উন্নত চিকিৎসা দিতে গড়ে উঠল নয়া ভবন, নবদ্বীপ হাসপাতালে বাড়ল বেডের সংখ্যা একটি জুতো লকারে রাখুন, অন্যটি পকেটে! হোটেল গেস্টদের অদ্ভুত পরামর্শ আমেরিকায় থাকা ভারতীয়র চাকরি চলে গেল ইন্ডিয়ায়! ‘সমঝোতার জন্য প্রস্তুত, তবে..’, ইউক্রেন-যুদ্ধ নিয়ে শর্ত দিলেন রাশিয়ার পুতিন আগুন লেগেছে, গুজবে ট্রেন থেকে লাইনে ঝাঁপ, উল্টোদিকে আসা মালগাড়ির ধাক্কায় মৃত ৩ ভারতের ব্যাটারদের পরিকল্পনায় জল ঢালতে পারে ফ্লোরিডার আবহাওয়া! বেবি পাউডারে ছিল ক্যানসারের জীবানু! ৭০০ মিলিয়ন ডলার গচ্চা Johnson & Johnson-এর ‘আমি কিং খানের নায়িকা...' নিজেকে লেডি শাহরুখ খান ভাবতে বসেছেন নীতাংশি? IPO এনে ভারতের বাজারে ইতিহাস গড়ার লক্ষ্যে Hyundai! তুলতে চাইছে ২৫,০০০ কোটি টাকা আফগানিস্তান ক্রিকেটের উন্নতি চান, তাই এক পয়সাও পারিশ্রমিক নেননি অজয় জাদেজা!

T20 WC 2024

ভারতের ব্যাটারদের পরিকল্পনায় জল ঢালতে পারে ফ্লোরিডার আবহাওয়া! আফগানিস্তান ক্রিকেটের উন্নতি চান, তাই এক পয়সাও পারিশ্রমিক নেননি অজয় জাদেজা! ওপেন করবেন বিরাটই, দলে কুলদীপ! শনিবার গ্রুপ স্টেজের শেষ ম্যাচে সম্ভাব্য দল কেমন? সুপার ৮-এ নামার আগে বড় ধাক্কা আফগানিস্তানের!সুবিধা হল ভারতের… ছিটকে গেলেন মুজিব টি২০ বিশ্বকাপে নজির দঃ আফ্রিকার! ছুঁয়ে ফেলল মেন ইন ব্লুজদের, কোন রেকর্ডে? টি২০ বিশ্বকাপ-এ এমন রেকর্ড এই প্রথমবার! লজ্জার রেকর্ডে সামিল উগান্ডা - ওমান T20 Wcup-বিশ্বকাপ থেকে বিদায়ের পর জ্বলে উঠলেন বোল্টরা,উগান্ডাকে হারালেন ৯ উইকেটে শেষ বলে রান-আউট! ১ রানে হেরে স্বপ্নভঙ্গ নেপালের, ভাগ্যের ফেরে জিতল প্রোটিয়ারা একেই ভিজে আউটফিল্ড, তার উপর মাঠেই হাত ধুচ্ছেন স্টাফরা, অবিবেচনা নাকি চক্রান্ত? ভেস্তে গেল USA vs IRE ম্যাচ, বাবর আজমদের চোখের জলে ভাসিয়ে সুপার এইটে আমেরিকা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.