বাংলা নিউজ > ময়দান > দীপ্তির অলরাউন্ড পারফরম্যান্সে ভর করে বিগ ব্যাশের ম্যাচে জয় সিডনি থান্ডার্সের
দীপ্তি শর্মা।
দীপ্তি শর্মা।

দীপ্তির অলরাউন্ড পারফরম্যান্সে ভর করে বিগ ব্যাশের ম্যাচে জয় সিডনি থান্ডার্সের

  • রবিবাসরীয় সকালের প্রথম ভাগটা যদি ছিল হরমনপ্রীতের তবে দ্বিতীয় ভাগটা অবশ্যই দীপ্তি শর্মার। মূলত তাঁর অলরাউন্ড পারফরম্যান্সে ভর করেই এ দিন নিজেদের ম্যাচে জয় ছিনিয়ে নিল সিডনি থান্ডার্স।

শুভব্রত মুখার্জি: রবিবারের দিনটা মেয়েদের বিগ ব্যাশ লিগে ভারতীয় ক্রিকেটারদের দিন বললে কিছু ভুল বলা হবে না। রবিবাসরীয় সকালের প্রথম ভাগটা যদি ছিল হরমনপ্রীতের তবে দ্বিতীয় ভাগটা অবশ্যই দীপ্তি শর্মার। মূলত তাঁর অলরাউন্ড পারফরম্যান্সে ভর করেই এ দিন নিজেদের ম্যাচে জয় ছিনিয়ে নিল সিডনি থান্ডার্স।

এদিন প্রথমে ব্যাট করতে নেমে সিডনি থান্ডার্স তাদের নির্ধারিত ২০ ওভারে ১৪৬ রান করতে সমর্থ হয়। ব্যাট হাতে তাদের ইনিংসকে এই জায়গায় পৌঁছে দেন স্মৃতি মন্ধানা। তার ৫০ বলে ৫০ রানের ইনিংস সিডনি থান্ডার্সের ইনিংসের ভিত গড়ে দেয়। তাঁকে যোগ্য সঙ্গত দেন ফোয়েবে লিচফেল্ড। তিনি করেন ৩১ রান। ইনিংসের শেষ দিকে ব্যাট হাতে ১৫ বলে দীপ্তির ঝোড়ো ২০ রানের ইনিংস সিডনিকে ১৪৬ রানের লড়াকু স্কোরে পৌঁছে দেয়।

এখানেই শেষ নয় বল হাতে বল হাতে এ দিন সিডনি দলের জয়ও নিশ্চিত করেন তিনি। এদিন হোবার্ট হ্যারিকেন্স মাত্র ১০৯ রানেই আটকে যায়। নিজের ৪ ওভারে মাত্র ১৩ রান দিয়ে ৩ উইকেট নেন দীপ্তি। দীপ্তির বলে আউট হন রুথ জনস্টন,মিগনন ডু প্রেজ এবং সাসা মলনি। তার এই অলরাউন্ড পারফরম্যান্সের জন্য এই ম্যাচে তাঁকে সেরার পুরস্কারও দেওয়া হয়।

বন্ধ করুন