বাংলা নিউজ > ময়দান > বাবা-মা'কে নিয়ে 'স্বপ্নপূরণ' টোকিওতে সোনাজয়ী নীরজ চোপড়ার
বাবা-মাকে নিয়ে প্লেনে নীরজ।
বাবা-মাকে নিয়ে প্লেনে নীরজ।

বাবা-মা'কে নিয়ে 'স্বপ্নপূরণ' টোকিওতে সোনাজয়ী নীরজ চোপড়ার

  • নিজের বাবা-মাকে জীবনে প্রথম বার প্লেনে চড়িয়ে ভ্রমণ করতে নিয়ে যাওয়ার যে স্বপ্ন ছিল, সেটা পূরণ হওয়ার ছবি শেয়ার করলেন নীরজ চোপড়া।

শুভব্রত মুখার্জি : সব ছেলে মেয়ের জীবনের ইচ্ছা থাকে তাঁদের বাবা-মায়েদের ভাল রাখা। তাঁদেরকে নিয়ে বিশ্ব ভ্রমণ করা। টোকিও গেমসে জ্যাভলিনে ভারতের হয়ে সোনাজয়ী ২৩ বছর বয়সী নীরজ চোপড়া ও কোন অংশে এর ব্যতিক্রম নন। আর নীরজের জীবনের আর ও একটি ছোট্ট স্বপ্নপূরণের কথা তিনি ভাগ করে নিলেন তাঁর ভক্তদের সাথে সোশ্যাল মিডিয়াতে। নিজের বাবা-মাকে জীবনে প্রথম বার প্লেনে চড়িয়ে ভ্রমণ করতে নিয়ে যাওয়ার স্বপ্নপূরণের সেই ছবি তিনি শেয়ার করলেন।

টুইটারে সেই ছবি শেয়ার করে নীরজ লিখেছে, ‘আজকের দিনে আমার জীবনের ছোট্ট একটি স্বপ্নপূরণ হল। আমি আমার বাবা-মা'কে তাদের জীবনের প্রথম প্লেনে চড়াতে সক্ষম হয়েছি। আমার স্বপ্ন সত্যি হয়েছে যখন আমি তাঁদের প্রথম বার প্লেনের সিটে বসে থাকতে দেখলাম। আমি সর্বদা আপনাদের কাছে কৃতজ্ঞ থাকব, যাঁরা আমাকে আশীর্বাদ করেন, আমার জন্য সব সময় শুভকামনা করছেন।’

উল্লেখ্য ভারতের হয়ে ট্র্যাক অ্যান্ড ফিল্ডে অলিম্পিক্স ইতিহাসে প্রথম পদক জিততে সমর্থ হয়েছেন নীরজ। জ্যাভলিন বিভাগে তিনি ভারতের হয়ে সদ্য শেষ হয়ে যাওয়া টোকিও গেমসে সোনার পদক জিতেছেন। তবে ২০২১ সালের বাকি সময়টা যে তিনি আর প্রতিযোগিতামূলক কোন ম্যাচে অংশ নেবেন না, সে কথাও অনেক আগেই জানিয়ে দিয়েছিলেন। প্রসঙ্গত ১৫ ই সেপ্টেম্বর কলকাতাতে আসছেন নীরজ। তাঁর সঙ্গে থাকবেন তার পরিবারের সদস্যরাও।

বন্ধ করুন