বাংলা নিউজ > ময়দান > কোভিড আক্রান্ত BCCI প্রেসিডেন্টের জন্য গঠিত হল ৩ সদস্যের মেডিক্যাল বোর্ড
করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি সৌরভ গঙ্গোপাধ্যায়।
করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি সৌরভ গঙ্গোপাধ্যায়।

কোভিড আক্রান্ত BCCI প্রেসিডেন্টের জন্য গঠিত হল ৩ সদস্যের মেডিক্যাল বোর্ড

  • বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়ের ভাইরাল লোড ১৯.৫। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, সোমবার রাতেই সৌরভকে মনোক্লোনাল অ্যান্টিবডি ককটেল থেরাপি দেওয়া হয়েছে। আপাতত স্থিতিশীল সৌরভ গঙ্গোপাধ্যায়।

করোনায় আক্রান্ত বাংলার মহারাজ। বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় আপাতত কলকাতার এক বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন। তাঁকে নিয়ে তাঁর ভক্তরা রয়েছেন প্রবল দুঃশ্চিন্তায়। সোমবার রাতেই করোনা ধরা পড়ে সৌরভের। তাঁকে বেসরকারি হাসপাতালে ভর্তি করানোর পর, তাঁর চিকিৎসার জন্য ৩ সদস্যের বিশেষ একটি মেডিক্যাল বোর্ড গঠন করা হয়েছে। এ ছাড়াও দুই বিশিষ্ট চিকিৎসক দেবী শেঠি ও আফতাব খানের পরামর্শও নেওয়া হচ্ছে।

বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়ের ভাইরাল লোড ১৯.৫। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, সোমবার রাতেই সৌরভকে মনোক্লোনাল অ্যান্টিবডি ককটেল থেরাপি দেওয়া হয়েছে। আপাতত স্থিতিশীল সৌরভ গঙ্গোপাধ্যায়। সৌরভ করোনা পজিটিভ হওয়ায় তাঁর জিনোম সিকোয়েন্সিং করানোর জন্য প্রস্তুতি চলছে। স্বাস্থ্য দফতরের তরফে সম্প্রতি ওমিক্রন নিয়ে এক নির্দেশিকা জারি করা হয়েছে। যেখানে বলা হয়েছে, যদি কোনও ব্যাক্তি কলকাতার বাসিন্দা হন, এবং ৩০এর মধ্যে যদি সিটি ভ্যালু থাকে তা হলে জিনোম সিকোয়েন্সিং করা হবে।

সৌরভের করোনা আক্রান্ত হওয়া নিয়ে বিশিষ্ট চিকিৎসক দীপ্তেন্দ্র সরকার দাবি করেছেন, ‘মিস্টার গাঙ্গুলি ফিজিক্যালি খুবই ফিট। তবে মাঝে ওঁর একটা কার্ডিয়াক সমস্যা হয়েছিল, এবং তখন খুব ভালো ভাবেই চিকিৎসা হয়েছিল। পাশাপাশি ওঁর ভ্যাকসিনের দু'টো ডোজই নেওয়া আছে। আর তা ছাড়া সময় মতো তিনি পরীক্ষা করিয়েছেন এবং সময় মতো হাসাপাতালে ভর্তি হয়েছেন। ফলে সঠিক সময়ে চিকিৎসা শুরুও হয়ে গিয়েছে। আমি নিশ্চিত তিনি তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠবেন। কোনও অসুবিধা হওয়ার কথা নয় মিস্টার গাঙ্গুলির। তবুও যেহেতু কার্ডিয়াক কো-মর্বিডিটি রয়েছে, তাই হাসপাতালে ভর্তি হওয়া উচিত। এবং তিনি তাই ভর্তি হয়েছেন।’

বন্ধ করুন