বাংলা নিউজ > ময়দান > সাগর রানাকে লাঠিপেটা করছেন সুশীল, ভাইরাল হল সেই ভিডিয়ো
সাগর রানাকে লাঠিপেটা করছেন সুশীল।
সাগর রানাকে লাঠিপেটা করছেন সুশীল।

সাগর রানাকে লাঠিপেটা করছেন সুশীল, ভাইরাল হল সেই ভিডিয়ো

  • সাগর রানাকে লাঠিপেটা করার ভিডিয়োটি সুশীল তাঁর বন্ধুকে করতে বলেছিলেন। যে ভিডিয়োটি ছত্রসাল স্টেডিয়ামের কুস্তিগীরদের মধ্যে ছড়িয়ে দিতে চেয়েছিলেন সুশীল। যাতে ছত্রসাল স্টেডিয়ামের বাকিরা কেউ তাঁর বিরোধীতা না করতে পারেন।

সাগর রানা হত্যার আরও বড় প্রমাণ সামনে এল। সম্প্রতি একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে, যেখানে দেখা গিয়েছে, সাগর রানাকে লাঠি পেটা করছেন সুশীল কুমার। শুধু সুশীল এক নন। তাঁর সঙ্গে আরও দু' এক জনকে লাঠি হাতে অন্যদের মারতেও দেখা গিয়েছে। প্রসঙ্গত, সুশীলের মার খেয়েই মারা যান সাগর, এমনটাই দাবি পুলিশের। ঘটনাটি ঘটেছিল ৪ মে।

সুশীলের উকিল দাবি করেছিলেন, দু'বারের অলিম্পিক্সে পদকজয়ীকে ফাঁসানো হচ্ছে। তবে এই ভিডিয়ো থেকেই প্রমাণিত কোনও ভাবেই ফাঁসানো হয়নি সুশীলকে। বরং তিনি যে সাগর রানাকে সত্যি লাঠি দিয়ে পিটিয়েছিলেন, সেটারই বড় প্রমাণ মিলেছে এই ভিডিয়োতে।

সাগর রানা মারা যাওয়ার পর থেকেই সুশীল আত্মগোপন করেছিলেন। দিল্লি পুলিশ হন্যে হয়ে খোঁজার পর তাঁকে গ্রেফতার করেন। সুশীলকে ছ'দনিরে পুলিশ হেফাজতে রাখা হয়। গত সপ্তাহে কোর্টের কাছে পুলিশ জানিয়েছিল, ‘সুশীল তাঁর এক বন্ধু প্রিন্সকে বলেছিলেন, এই ঘটনার ভিডিয়ো করে রাখতে। তিনি এবং তাঁর সহযোগীরা সাগর এবং তাঁর দুই বন্ধুকে পশুর মতো মেরেছিলেন। সুশীল আসলে চেয়েছিলেন, পুরো ছত্রসাল স্টেডিয়ামই যেন ওঁকে ভয় পায়।’ 

এই ঘটনার ভিডিয়োটি ছত্রসাল স্টেডিয়ামের কুস্তিগীরদের মধ্যে ছড়িয়ে দিতে চেয়েছিলেন সুশীল। যাতে ছত্রসাল স্টেডিয়ামের বাকিরা কেউ তাঁর বিরোধীতা না করতে পারেন। সাগর মারা যাওয়ার পর সুশীল আত্মগোপন করলেও জানতেন, কোনও না কোনও দিন ধরা পড়তেই হবে। যে কারণে ১৮ মে আগাম জামিনের আবেদন করেছিলেন তিনি, যা খারিজ হয়ে যায়।

বন্ধ করুন