বাংলা নিউজ > ময়দান > ধারাবাহিক নন, SRH টিমে জায়গা না হলেও T20 WC-এ ওয়ার্নারের সঙ্গেই ওপেন করবেন ফিঞ্চ
ডেভিড ওয়ার্নার।
ডেভিড ওয়ার্নার।

ধারাবাহিক নন, SRH টিমে জায়গা না হলেও T20 WC-এ ওয়ার্নারের সঙ্গেই ওপেন করবেন ফিঞ্চ

  • ফিঞ্চ মনে করেন, আগেও ওয়ার্নার আর তার জুটি সফল হয়েছে। বিশ্বকাপেও একই ধারা বজায় থাকবে। শুধু ওয়ার্নারের উপর বিশ্বাস রাখাই নয়, স্টিভ স্মিথকেও দলের অন্যতম গুরুত্বপূর্ণ সদস্য মনে করেন ফিঞ্চ।

আইপিএলের মাঝেই টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে উত্তেজনা চড়তে শুরু করেছে। আর এর মাঝেই অ্যারন ফিঞ্চ জানিয়ে দিলেন, টি-টোয়েন্টি বিশ্বকাপে তিনি ওপেন করবেন ডেভিড ওয়ার্নারের সঙ্গে। আইপিএলের টিম সানরাইজার্স হায়দরাবাদ খারাপ পারফরম্যান্সের কারণে ওয়ার্নারকে খেলাচ্ছে না। তবে সেটা নিয়ে মাথাব্যথা নেই অজি অধিনায়কের। তাঁর যেমন নিজের উপর বিশ্বাস রয়েছে, তেমনই ওয়ার্নারের উপরও বিশ্বাস রাখছেন ফিঞ্চ।

ফিঞ্চ মনে করেন, আগেও ওয়ার্নার আর তার জুটি সফল হয়েছে। বিশ্বকাপেও একই ধারা বজায় থাকবে। শুধু ওয়ার্নারের উপর বিশ্বাস রাখাই নয়, স্টিভ স্মিথকেও দলের অন্যতম গুরুত্বপূর্ণ সদস্য মনে করেন ফিঞ্চ। স্পোর্টসস্টারকে দেওয়া একটি সাক্ষাৎকারে ফিঞ্চ বলেছেন, ‘আমার মনে হয়, বিশ্বকাপে আমাকে এবং ডেভিডকে (ডেভিড ওয়ার্নার) ওপেনার হিসেবে দেখতে চাইছেন আপনারা। আমাদের দু'জনের বোঝাপড়াটা কিন্তু অনেক দিন ধরে কাজ করছে।’ তিনি আরও বলেছেন, ‘স্টিভ বিশ্বের সেরা ব্যাটসম্যান। ও যে দলের গুরুত্বপূর্ণ ভার নেবে, সেটা নিয়ে আমার কোনও সংশয় নেই। ’

অস্ট্রেলিয়ার মিডল অর্ডার বেশ নড়বড়ে। তবে ফিঞ্চের দাবি, ‘স্টোইনিস এবং (ম্যাথিউ) ওয়েডের মতো উচ্চমানের ক্রিকেটারা অস্ট্রেলিয়ার ব্যাটিং অর্ডারে যে কোনও পজিশনে নিজেদের প্রমাণ করতে পারবেন। আমাদের সব খেলোয়াড়ই মিডল অর্ডারে ব্যাট করার জন্য স্বচ্ছন্দ।’ মোদ্দা কথা বিশ্বকাপ শুরুর আগে নিজের দল নিয়ে ভীষণই আশাবাদী অ্যারন  ফিঞ্চ।

বন্ধ করুন