বাংলা নিউজ > ময়দান > বাঁ-হাতি ডি'ভিলিয়র্সের ভিডিয়ো বানাল অনুরাগী, মনে ধরল স্বয়ং ABD-র, কী প্রতিক্রিয়া দিলেন দেখুন
এডিট করা বাঁ-হাতি এবিডি।

বাঁ-হাতি ডি'ভিলিয়র্সের ভিডিয়ো বানাল অনুরাগী, মনে ধরল স্বয়ং ABD-র, কী প্রতিক্রিয়া দিলেন দেখুন

  • এডিট করা ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় আগুনের গতিতে ছড়িয়ে পড়ছে।

কখনও সখনও শখ করে অনুশীলনে ডানহাতি ব্যাটসম্য়ানদের বাঁ-হাতে এবং বাঁ-হাতি ব্যাটসম্যানদের ডানহাতে ব্যাট করতে দেখা যায়। ক'দিন আগেই ডেভিড ওয়ার্নারের নেটে ডান-হাতে ব্যাট করার একটি ভিডিয়ো ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। তবে কোনও বিধ্বংসী ব্যাটসম্যান যদি স্টান্স পালটে অন্যহাতে ব্যাট ধরতেন, তাহলে অনুরাগীরা তাঁকে কীভাবে দেখতে পেতেন, এমন কৌতুহল হয় জনৈক ক্রিকেটপ্রেমীর।

এবি ডি'ভিলিয়র্সের এমনই এক অনুরাগী মিরর এফেক্ট ব্যবহার করে এবিডি-র দুর্দান্ত কিছু শটকে এটিড করে একত্রিত করেন। ফলে মনে হয় যেন বাঁ-হাতে ব্যাট করে একের পর এক চার-ছক্কা হাঁকাচ্ছেন প্রোটিয়া তারকা।

সোশ্যাল মিডিয়ায় ভিডিয়োটি পোস্ট করার পরে সংশ্লিষ্ট ক্রিকেটপ্রেমী আশা প্রকাশ করেন যে, বাঁ-হাতি ডি'ভিলিয়র্সের এই ভিডিয়োটি ট্রেন্ড করতে পারে। তবে তিনি বোধহয় স্বাপ্নেও ভাবতে পারেননি যে, স্বয়ং এবিডি সেই ভিডিয়োটিতে প্রতিক্রিয়া জানাবেন।

আরও পড়ুন:- লারার পরে এবার একাই ৪০০ নর্থইস্টের, কাউন্টিতে ইতিহাস গ্ল্যামারগনের ব্যাটসম্যানের

বলাবাহুল্য এডিট করা ভিডিয়োটি মনে ধরেছে এবি ডি'ভিলিয়র্সের। তিনি ২টি ইমোজি ব্যবহার করে বুঝিয়ে দেন যে, এটিডটি খাসা হয়েছে। সঙ্গে ‘ভেরি কুল’ এই ২টি শব্দও লেখেন তিনি।

আরও পড়ুন:- SL vs PAK: শাহিন আফ্রিদির বদলে দ্বিতীয় টেস্টে কাকে খেলাবে পাকিস্তান, জানিয়ে দিলেন বাবর আজম

ভিডিওটি শুধু প্রোটিয়া তারকাকেই নয়, আপ্লুত করে সাধারণ নেটিজেনদেরও। এবিডি সমর্থকদের অনেকেই মন্তব্য করেন ভিডিয়োটি নিয়ে। শেয়ারও হচ্ছে বিস্তর। সব মিলিয়ে সোশ্যাল মিডিয়ায় আগুনের মতো ছড়িয়ে পড়ছে বাঁ-হাতি এবিডির ভিডিয়োটি।

বন্ধ করুন