বাংলা নিউজ > ময়দান > বিগ ব্যাশে খেলছেন না এবি ডিভিলিয়ার্স
এবি ডিভিলিয়ার্স (REUTERS)
এবি ডিভিলিয়ার্স (REUTERS)

বিগ ব্যাশে খেলছেন না এবি ডিভিলিয়ার্স

  • পারিবারিক কারণে ও কোভিড-১৯ পরিস্থিতিতে পরিবেশ, পরিস্থিতি বিবেচনা করেই এই সিদ্ধান্ত নিয়েছেন দক্ষিণ আফ্রিকার প্রাক্তন অধিনায়ক

বর্তমানে তিনি ব্যস্ত আইপিএলে আরসিবির হয়ে ম্যাচ খেলতে। বেশ কিছু ম্যাচ আরসিবিকে একার হাতে জিতিয়েছেন। বর্তমানে প্লে অফে যাওয়ার অন্যতম দাবিদার তারা। ব্যাটিংয়ের পাশাপাশি গ্লাভস হাতে উইকেটের পিছনে তার পারফরম্যান্স যথেষ্ট ভাল। তিনি দক্ষিণ আফ্রিকার ব্যাটসম্যান এবি ডিভিলিয়ার্স।

আইপিএলের মঞ্চ কাঁপালেও অস্ট্রেলিয়ার ঘরোয়া ফ্র্যান্ঞ্চাইজি লিগ আসন্ন বিগ ব্যাশ লিগে এই হার্ডহিটিং ব্যাটসম্যানকে খেলতে দেখা যাবে না। পারিবারিক কারণে ও কোভিড-১৯ পরিস্থিতিতে পরিবেশ, পরিস্থিতি বিবেচনা করেই এই সিদ্ধান্ত নিয়েছেন দক্ষিণ আফ্রিকার প্রাক্তন অধিনায়ক। সবকিছু ঠিক থাকলে এবং পরিবেশ, পরিস্থিতি বদলালে পরবর্তী মরসুমে তিনি আবারও এই লিগে খেলার আশা ব্যক্ত করেছেন।

প্রসঙ্গত আগামী ৩রা ডিসেম্বর থেকে শুরু হবে অস্ট্রেলিয়ার ঘরোয়া টি-২০ টুর্নামেন্ট বিগ ব্যাশ। এই প্রসঙ্গে বলতে গিয়ে এবি বলেছেন 'নতুন সন্তানের আগমন, বড় পরিবার এবং করোনার কারণে তৈরি হওয়া পরিস্থিতি ও ভ্রমণে অনিশ্চয়তা, সব কিছু মিলে অনিচ্ছা সত্ত্বেও সিদ্ধান্ত নিয়েছি, এই মরসুমে বিগ ব্যাশে খেলা সম্ভব নয়। ভবিষ্যতে এই প্রতিযোগিতায় এবং আমার ক্লাবে ফিরে যেতে আমি উন্মুখ। গত আসরে প্রত্যাশা অনুযায়ী ফল পায়নি দল। সেখানে কিছু অসমাপ্ত কাজ বাকি রয়েছে ।' ২০১৯ সালের আসরে বিগ ব্যাশে প্রথমবার ব্রিসবেন হিটের হয়ে খেলেছিলেন ডিভিলিয়ার্স।

বন্ধ করুন