বাংলা নিউজ > ময়দান > ঝোড়ো সেঞ্চুরি সানরাইজার্স তরুণের, ৯৯-এ আটকালেন IPL-এর সেরা উঠতি তারকা

ঝোড়ো সেঞ্চুরি সানরাইজার্স তরুণের, ৯৯-এ আটকালেন IPL-এর সেরা উঠতি তারকা

অভিষেক শর্মা। ছবি- আইপিএল।

বল হাতে নজর কাড়েন কিংস ইলেভেন পঞ্জাবের তরুণ পেসার।

সৈয়দ মুস্তাক আলি টি-২০'তে দুরন্ত পারফর্ম্যান্স আইপিএল মাতিয়ে আসা তরুণ তুর্কিদের। পঞ্জাবের হয়ে দুরন্ত শতরান করলেন সানরাইজার্স হায়দরাবাদের অভিষেক শর্মা। রেলওয়েজের বিরুদ্ধে ইনিংসের গোড়াপত্তন করতে নেমে ৬২ বলে ১০৭ রান করে আউট হন তিনি। ঝোড়ো ইনিংসে ৫টি চার ও ৯টি ছক্কা মারেন অভিষেক।

কিংস ইলেভেনের হয়ে মাঠে নামা দুই তরুণও রেলওেজের বিরুদ্ধে পঞ্জাবের জয়ে উল্লেখযোগ্য অবদান রাখেন। প্রোবসিমরন সিং ২টি চার ও ৬টি ছক্কার সাহায্যে ৩৯ বলে ৬৩ রান করেন। বল হাতে ৪ ওভারে ১৬ রানের বিনিময়ে ৩ উইকেট দখল করেন অর্শদীপ সিং। সন্দীপ শর্মা ৩ ওভারে মাত্র ৯ রানের বিনিময়ে ১টি উইকেট নেন। পঞ্জাবের ৪ উইকেটে ২০০ রানের জবাবে রেলওয়েজ অল-আউট হয়ে যায় ৮৩ রানে।

অন্যদিকে, ত্রিপুরার বিরুদ্ধে মাত্র ১ রানের জন্য শতরান হাতছাড়া হয় ইন্ডিয়ান প্রিমিয়র লিগের সেরা উঠতি তারকা দেবদূত পাডিক্কাল। ৯টি চার ও ৪টি ছক্কার সাহায্যে ৬৭ বলে ৯৯ রান করে অপরাজিত থাকেন কর্নাটক ওপেনার। কর্ণাটক ১০ রানে পরাজিত করে ত্রিপুরাকে।

প্রথমে ব্যাট করে কর্নাটক ৫ উইকেটে ১৬৭ রান তোলে। জবাবে ত্রিপুরা ৪ উইকেটে ১৫৭ রানে আটকে যায়।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

বন্ধ করুন