বাংলা নিউজ > ময়দান > একেবারে বুমরাহর মতো বোলিং অ্যাকশন! অজি ক্রিকেটারের বল করা দেখলে আপনিও অবাক হবেন

একেবারে বুমরাহর মতো বোলিং অ্যাকশন! অজি ক্রিকেটারের বল করা দেখলে আপনিও অবাক হবেন

অস্ট্রেলিয়ান বোলার নিক ম্যাডিনসন (ছবি:টুইটার)

ম্যাচে বুমরাহর বোলিং অ্যাকশনকে নকল করলেন অস্ট্রেলিয়ার এক বোলার। তবে বুমরাহ-র এই অ্যাকশন বাঁহাতে চেষ্টা করলেন অস্ট্রেলিয়ান বোলার নিক ম্যাডিনসন।

সব সময়ই আলোচনায় থাকে ভারতীয় বোলার জসপ্রীত বুমরাহর বোলিং অ্যাকশন। বহু খেলোয়াড় তাঁর বোলিং অ্যাকশনকে নকল করার চেষ্টা করেন। এমনকি প্রাক্তন অধিনায়ক কোহলিকেও অনুশীলনের সময় অনেকবার বুমরাহর বোলিং অ্যাকশন নকল করতে দেখা যায়। এ বার শেফিল্ড শিল্ডের ম্যাচে এমন ঘটনা দেখা গেল। সেই ম্যাচে বুমরাহর বোলিং অ্যাকশনকে নকল করলেন অস্ট্রেলিয়ার এক বোলার। তবে বুমরাহ-র এই অ্যাকশন বাঁহাতে চেষ্টা করলেন অস্ট্রেলিয়ান বোলার নিক ম্যাডিনসন।

আসলে ওয়েস্টার্ন অস্ট্রেলিয়ার দ্বিতীয় ইনিংসের সময় বুমরাহর বোলিং অ্যাকশনকে নকল করেন অস্ট্রেলিয়ান বোলার নিক ম্যাডিনসন। সেই সময় ক্রিজে উপস্থিত ছিলেন অ্যারন হার্ডি এবং ম্যাথিউ কেলি। হার্ডির বিরুদ্ধে বোলিং করার সময় বুমরাহর মতো করে বল করেন ভিক্টোরিয়ার বোলার ম্যাডিনসন। তিনি যখন বুমরাহর মতো বোলিং করেন, তখন পশ্চিম অস্ট্রেলিয়ার দ্বিতীয় ইনিংসের ১৬১তম ওভার চলছিল।

প্রথম বলেই, অস্ট্রেলিয়ান ফাস্ট বোলার বুমরাহের অ্যাকশনে বলটি করেছিলেন। যা অফ স্টাম্পের বাইরে পড়েছিল। যার প্রতি ব্যাটসম্যান কোনও প্রতিক্রিয়া দেখাননি। একই সঙ্গে তাদের বোলারের এই স্টাইল দেখে ভিক্টোরিয়ার ফিল্ডার ও উইকেটরক্ষক হাসতে থাকেন। জানিয়ে রাখি,শেফিল্ড শিল্ডের এই ম্যাচে ওয়েস্টার্ন অস্ট্রেলিয়া প্রথম ইনিংসে ৩৮৬ রান করেছিল। যার জবাবে ভিক্টোরিয়ার দল তাদের প্রথম ইনিংসে ৩০৬ রান করে আউট হয়ে যায়। একই সময়ে, দ্বিতীয় ইনিংসে, ওয়েস্টার্ন অস্ট্রেলিয়া ৪০০/৭ স্কোর করে ইনিংসের ঘোষণা করে।

পার্থে দুই দলের মধ্যে খেলা শেফিল্ড শিল্ডের এই ম্যাচ ড্র হয়। তবে এই ম্যাচে ম্যাডিনসনের বোলিং শিরোনাম ছিল। ফাইনাল ম্যাচটি ড্র হলেও, শেষ ম্যাচে ভিক্টোরিয়াকে হারিয়েছিল ওয়েস্টার্ন অস্ট্রেলিয়া। যে কারণে এই মরশুমের শেফিল্ড শিল্ড ঘোষণা করা হয়েছিল ওয়েস্টার্ন অস্ট্রেলিয়াকে। ক্রিকেট অস্ট্রেলিয়া ম্যাডিসনের ভিডিয়োটি শেয়ার করেছে যাতে তাঁকে বুমরাহর বোলিং অ্যাকশনে বল করতে দেখা যায়। বোলিং করার পরে নিজের হাসি থামাতে পারেননি ম্যাডিনসনও।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

বন্ধ করুন