বাংলা নিউজ > ময়দান > Abu Dhabi T10: টি-১০ লিগে রাসেল ঝড়, প্রথম ম্যাচেই হারতে হল ইউসুফ পাঠানদের

ক্রিস গেইল, পল স্টার্লিংদের সৌজন্যে চলতি আবুধাবি টি-১০ লিগের প্রথম দিনেই চার-ছক্কার ঝড় দেখা গিয়েছিল জায়েদ ক্রিকেট স্টেডিয়ামে। দ্বিতীয় দিনে সেই ধারা বজায় রাখলেন আন্দ্রে রাসেল, রবি বোপারারা। টুর্নামেন্টের তৃতীয় ম্যাচে রানের বন্যা দেখা গেল আবু ধাবিতে।

শনিবার ওয়াহাব রিয়াজের নেতৃত্বাধীন ডেকান গ্ল্যাডিয়েটর্স মাঠে নামে দাসুন শানাকার চেন্নাই ব্রেভসের বিরুদ্ধে। চেন্নাইের হয়ে এই ম্যাচে প্রতিনিধিত্ব করেন দুই ভারতীয় তারকা মুনাফ প্যাটেল ও ইউসুফ পাঠান।

টস হেরে প্রথমে ব্যাট করতে নামে ডেকান। তারা নির্ধারিত ১০ ওভারে ৩ উইকেটের বিনিময়ে ১৪৬ রান তোলে। আন্দ্রে রাসেল ৩টি চার ও ৪টি ছক্কার সাহায্যে ১৭ বলে ৪৩ রান করে অপরাজিত থাকেন। টম মুরস ২টি চার ও ৫টি ছক্কার সাহায্যে ১৭ বলে ৪৭ রান করে নট-আউট থেকে যান। টম ব্যান্টন ৩টি চার ও ১টি ছক্কার সাহায্যে ১১ বলে ২৪ রান করে আউট হন। মুনাফ প্যাটেল ২ ওভারে ২০ রানের বিনিময়ে ১টি উইকেট নেন। শানাকা নিয়েছেন ১টি উইকেট।

জবাবে ব্যাট করতে নেমে চেন্নাই ব্রেভস ১০ ওভারে ৪ উইকেটের বিনিময়ে ১২২ রান তোলে। ২৪ রানের ব্যবধানে ম্যাচ জেতে ডেকান। সুতরাং, দুই ইনিংস মিলিয়ে ম্যাচের ২০ ওভারে ২৬৮ রান ওঠে।

চেন্নাইয়ের হয়ে হাফ-সেঞ্চুরি করেন অ্যাঞ্জেলো পেরেরা ও রবি বোপারা। পেরেরা ৭টি চার ও ২টি ছক্কার সাহায্যে ২৯ বলে ৬০ রান করেন। বোপারাও ৭টি চার ও ২টি ছক্কার সাহায্যে ২৬ বলে করেন ৫১ রান। রিয়াজ ও ওডিন স্মিথ নিয়েছেন ২টি করে উইকেট। ইউসুফ পাঠান ব্যাট-বল কিছুই করার সুযোগ পাননি। ম্যাচের সেরা ক্রিকেটার নির্বাচিত হন মুরস।

বন্ধ করুন