বাংলা নিউজ > ময়দান > Abu Dhabi T10: টি-১০ লিগে রাসেল ঝড়, প্রথম ম্যাচেই হারতে হল ইউসুফ পাঠানদের

Abu Dhabi T10: টি-১০ লিগে রাসেল ঝড়, প্রথম ম্যাচেই হারতে হল ইউসুফ পাঠানদের

টম মুরস ও আন্দ্রে রাসেল। ছবি- আবু ধাবি টি-১০।

বল হাতে নজর কাড়েন মুনাফ প্যাটেল।

ক্রিস গেইল, পল স্টার্লিংদের সৌজন্যে চলতি আবুধাবি টি-১০ লিগের প্রথম দিনেই চার-ছক্কার ঝড় দেখা গিয়েছিল জায়েদ ক্রিকেট স্টেডিয়ামে। দ্বিতীয় দিনে সেই ধারা বজায় রাখলেন আন্দ্রে রাসেল, রবি বোপারারা। টুর্নামেন্টের তৃতীয় ম্যাচে রানের বন্যা দেখা গেল আবু ধাবিতে।

শনিবার ওয়াহাব রিয়াজের নেতৃত্বাধীন ডেকান গ্ল্যাডিয়েটর্স মাঠে নামে দাসুন শানাকার চেন্নাই ব্রেভসের বিরুদ্ধে। চেন্নাইের হয়ে এই ম্যাচে প্রতিনিধিত্ব করেন দুই ভারতীয় তারকা মুনাফ প্যাটেল ও ইউসুফ পাঠান।

টস হেরে প্রথমে ব্যাট করতে নামে ডেকান। তারা নির্ধারিত ১০ ওভারে ৩ উইকেটের বিনিময়ে ১৪৬ রান তোলে। আন্দ্রে রাসেল ৩টি চার ও ৪টি ছক্কার সাহায্যে ১৭ বলে ৪৩ রান করে অপরাজিত থাকেন। টম মুরস ২টি চার ও ৫টি ছক্কার সাহায্যে ১৭ বলে ৪৭ রান করে নট-আউট থেকে যান। টম ব্যান্টন ৩টি চার ও ১টি ছক্কার সাহায্যে ১১ বলে ২৪ রান করে আউট হন। মুনাফ প্যাটেল ২ ওভারে ২০ রানের বিনিময়ে ১টি উইকেট নেন। শানাকা নিয়েছেন ১টি উইকেট।

জবাবে ব্যাট করতে নেমে চেন্নাই ব্রেভস ১০ ওভারে ৪ উইকেটের বিনিময়ে ১২২ রান তোলে। ২৪ রানের ব্যবধানে ম্যাচ জেতে ডেকান। সুতরাং, দুই ইনিংস মিলিয়ে ম্যাচের ২০ ওভারে ২৬৮ রান ওঠে।

চেন্নাইয়ের হয়ে হাফ-সেঞ্চুরি করেন অ্যাঞ্জেলো পেরেরা ও রবি বোপারা। পেরেরা ৭টি চার ও ২টি ছক্কার সাহায্যে ২৯ বলে ৬০ রান করেন। বোপারাও ৭টি চার ও ২টি ছক্কার সাহায্যে ২৬ বলে করেন ৫১ রান। রিয়াজ ও ওডিন স্মিথ নিয়েছেন ২টি করে উইকেট। ইউসুফ পাঠান ব্যাট-বল কিছুই করার সুযোগ পাননি। ম্যাচের সেরা ক্রিকেটার নির্বাচিত হন মুরস।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

দেশের জন্য জান দিতে প্রস্তুত ‘যোদ্ধা’ই হাইজ্যাকার! ফের আর্মি ইউনিফর্মে সিদ্ধার্থ WPL 2024: জলে গেল মন্ধনার দাপুটে হাফ-সেঞ্চুরি, শেফালির ব্যাটে লড়াকু জয় দিল্লির একটানা ৬ দিন পরীক্ষা! ২০২৫ সালের উচ্চমাধ্যমিকের পুরো রুটিন দেখুন, কটায় শুরু হবে? ইস্টবেঙ্গলকে হারিয়ে মোহনবাগানদের পিছনে ফেলে এক নম্বর স্থান মজবুত করল ওড়িশা ‘‌নেতা অযোগ্য গ্রুপবাজ স্বার্থপর’‌, লোকসভা নির্বাচনের মুখে বিস্ফোরক কুণাল বাংলাকে ১০,৬৯২ কোটি টাকা দিল কেন্দ্র! DA-র জন্য দেওয়া হল? জানিয়ে দিলেন নির্মলা! ‘কখনও একদম ভেঙে পড়ি…’, তিন নম্বর বউয়ে মন মজে শোয়েবের,সানিয়া বললেন যন্ত্রণার কথা সাদা বলের ঘরোয়া টুর্নামেন্ট খেলবেন- এই শর্তে কেন্দ্রীয় চুক্তি পেয়েছেন হার্দিক ‘‌আমি দুঃখিত, বাবা’‌, দেরিতে পৌঁছনোয় পরীক্ষা দিতে না পেরে আত্মঘাতী ছাত্র রোহিতকে আমিই ভারতের অধিনায়ক করেছিলাম- হিটম্যানকে নেতা করার রহস্য ফাঁস করলেন সৌরভ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.