বাংলা নিউজ > ময়দান > Abu Dhabi T10: ৩২ বলে ৯০ রান, ফাইনালে ঝড় তুলে রাসেল বোঝালেন, KKR তাঁকে ধরে রেখে ভুল করেনি

Abu Dhabi T10: ৩২ বলে ৯০ রান, ফাইনালে ঝড় তুলে রাসেল বোঝালেন, KKR তাঁকে ধরে রেখে ভুল করেনি

আন্দ্রে রাসেল। ছবি- আবু ধাবি টি-১০।

রেকর্ডের ছড়াছড়ি, ব্র্যাভোর দিল্লি বুলসকে হারিয়ে চ্যাম্পিয়ন ডেকান গ্ল্যাডিয়েটর্স।

কথায় আছে, ওস্তাদের মার শেষ রাতে। আন্দ্রে রাসেল প্রচলিত প্রবাদ বাক্যটিকে যথাযথ প্রমাণ করলেও আরও একবার। আবু ধাবি টি-১০ লিগের ফাইনালে ব্যাট হাতে ঝড় তুলে দ্রে রাস বুঝিয়ে দিলেন, কেকেআর তাঁকে ধরে রেখে ভুল করেনি মোটেও।

আবু ধাবি টি-১০ লিগের ফাইনালে রীতিমতো রেকর্ডের ছড়াছড়ি। চার-ছক্কার বন্যায় ভাসল জায়েদ ক্রিকেট স্টেডিয়াম। এই মরশুমের সবথেকে বেশি রানের দলগত ইনিংস দেখা গেল খেতাবি লড়াইয়ে। টুর্নামেন্টের ইতিহাসের সবথেকে বড় পার্টনারশিপও চোখে পড়ল ফাইনালেই। অল্পের জন্য শতরানটাই যা হাতছাড়া হল রাসেলের।

ফাইনালে টস হেরে শুরুতে ব্যাট করতে নামে ডেকান গ্ল্যাডিয়েটর্স। নির্ধারিত ১০ ওভারে কোনও উইকেট না হারিয়ে ১৫৯ রান তোলে ডেকান, যা এই মরশুমের সর্বোচ্চ দলগত ইনিংস। টম কোহলার-ক্যাডমোর ৩টি চার ৫টি ছক্কার সাহায্যে ২৮ বলে ৫৯ রান করে অপরাজিত থাকেন। অপর ওপেনার আন্দ্রে রাসেল নট-আউট থাকেন ব্যক্তিগত ৯০ রানে। তিনি ১৮ বলে ব্যক্তিগত অর্ধশতরান পূর্ণ করেন। শেষমেশ ৩২ বলের ইনিংসে দ্রে রাস ৯টি চার ও ৭টি ছক্কা মারেন।

রবি রামপাল ২ ওভারে ৩৮ রান খরচ করেন। ব্র্যাভো ২ ওভারে দেন ৩২ রান। ডমিনিক ড্রেকস ২ ওভারে খরচ করেছেন ৩৩ রান।

জবাবে ব্যাট করতে নেমে দিল্লি বুলস ১০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১০৩ রানে আটকে যায়। ৫৬ রানের বড় ব্যবধানে ম্যাচ জিতে এবারের আবু ধাবি টি-১০ লিগ চ্যাম্পিয়ন হয় ডেকান গ্ল্যাডিয়েটর্স।

চন্দ্রপল হেমরাজ ৪২, ইয়ন মর্গ্যান ১৩, রহমানুল্লাহ গুরবাজ ১৪ ও আদিল রশিদ অপরাজিত ১৫ রান করেন। খাতা খুলতে পারেননি শেরফান রাদারফোর্ড, ডমিনিক ড্রেকস ও ডোয়েন ব্র্যাভো। ২টি করে উইকেট নেন ওডিন স্মিথ, ওয়ানিন্দু হাসারাঙ্গা ও টাইমাল মিলস। ১টি উইকেট রাসেলের। হাসারাঙ্গা টুর্নামেন্টের একটি মরশুমে সবথেকে বেশি উইকেট নেওয়ার নিজের পুরনো রেকর্ড ভেঙে দেন। এবার তিনি ১২ ম্যাচে ২১টি উইকেট নিয়েছেন। ফাইনালের সেরা ক্রিকেটার নির্বাচিত হন রাসেল।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল দলের কেউ সিনিয়র-জুনিয়র নয়, KKR-কে ফাইনালে তুলতে ১ম দিনেই গুরুমন্ত্র দেন গম্ভীর USA-র কাছেও T20I-তে হারল বাংলাদেশ! প্রাক্তন ভারতীয়দের ঝড়ে লজ্জায় ডুবলেন শাকিবরা পরিচালনার পর ফের অভিনয়ে ফিরলেন মানসী, কোন ছবিতে দেখা যাবে? স্টার্কের আগ্রাসন, শ্রেয়সের ডাকাবুকো নেতৃত্ব, SRH-এর ভুলচুক, ৫ কারণে ফাইনালে KKR ‘ওঁরা বলেছিলেন গুরুত্ব পাচ্ছেন না, BJPতেই বা কী পাচ্ছেন?’দলত্যাগীদের নিয়ে খাড়গে ১৩.৪ ওভারে খেল খতম, অতীতে কোয়ালিফায়ার ১ জিতে ফাইনালে উঠলেই চ্যাম্পিয়ন হয়েছে KKR ফর্ম্যালিটির জন্য ব্যাট করেছি! ভাবিনি যে ১৫৯-তে SRH অল-আউট হবে, ফুটছেন বেঙ্কটেশ ‘পোর্শে’ কাণ্ডে নাবালক অভিযুক্তকে হেফাজতে পিৎজা, দাবি কং-র, মুখ খুললেন ফড়নবীশও কূর্ম জয়ন্তী কবে? কেন এত বিশেষ এই দিন, এই দিনের গুরুত্ব কী, জেনে নিন

Latest IPL News

দলের কেউ সিনিয়র-জুনিয়র নয়, KKR-কে ফাইনালে তুলতে ১ম দিনেই গুরুমন্ত্র দেন গম্ভীর KKR-এর বোলিংয়ে কুপোকাত SRH, উচ্ছ্বাসে ভাসলেন সুহানা,আব্রামকে জাপটে আদর শাহরুখের রাসেলের দুরন্ত রান-আউট, মাথা নীচু করে সিঁড়িতে বসে রাহুল, 'কেউ হাগ কর', বলল সকলে আগুনে মেজাজে স্টার্ক,পঞ্চম ওভারে পরপর ২ উইকেট সহ পাওয়ার প্লে-তেই নিলেন ৩- ভিডিয়ো হার্দিককে অধিনায়ক করার সিদ্ধান্ত বুমেরাং হয়েছে- MI-এর ব্যর্থতা নিয়ে দাবি হরভজনের দ্বিতীয় বলেই হেডের স্টাম্প গুঁড়িয়ে দিলেন স্টার্ক, DRS নিলে পেতেন আরও ১টি উইকেট IPL থেকে ছিটকে যাওয়ার যন্ত্রণার মাঝেই,রাঁচিতে বাইকে ঘুরে বেড়াতে দেখা গেল ধোনিকে IPL 2024: KKR আত্মবিশ্বাসী,কিন্তু আত্মতুষ্ট নয়- SRH-কে সতর্ক করলেন পাক কিংবদন্তি ক্রিকেট নিয়ে ৭০ সেকেন্ডও আমাদের কথা হয়নি- শাহরুখকে সেরা মালিকের তকমা গম্ভীরের কোয়ালিফায়ারের আগে KKR-কে উদ্দীপ্ত করলেন বায়ার্ন মিউনিখের হ্যারি কেন- ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.