বাংলা নিউজ > ময়দান > Abu Dhabi T10: বল হাতে মাসল পাওয়ার দেখালেন আন্দ্রে রাসেল, টি-১০ লিগে প্রথম হার ব্র্যাভোদের

Abu Dhabi T10: বল হাতে মাসল পাওয়ার দেখালেন আন্দ্রে রাসেল, টি-১০ লিগে প্রথম হার ব্র্যাভোদের

বল হাতে জ্বলে উঠলেন রাসেল। ছবি- টুইটার।

মিলস ও হাসারাঙ্গা ২টি করে উইকেট নেন।

প্রথম তিন ম্যাচে টানা জয়ের পর আবু ধাবি টি-১০ লিগে শেষমেশ ডোয়েন ব্র্যাভোর দিল্লি বুলসকে হারের মুখ দেখতে হল। আন্দ্রে রাসেল ও টম-কোহলারের যুগলবন্দিতে দিল্লিকে হারাল ওয়াহাব রিয়াজের ডেকান গ্ল্যাডিয়েটর্স।

সোমবার টুর্নামেন্টের নবম ম্যাচে টস জিতে দিল্লিকে প্রথমে ব্যাট করার আমন্ত্রণ জানায় ডেকান। নির্ধারিত ১০ ওভারে দিল্লি ১১২ রানে অল-আউট হয়ে যায়। রিলি রসৌ ৪৮ রান করেন। রহমানুল্লাহ গুরবাজ ১৬, শেরফান রাদারফোর্ড ১৯ ও আদিল রশিদ ১০ রানের যোগদান রাখেন। হাফিজ ৩, মর্গ্যান ৪ ও ব্র্যাভো ৬ রান করে আউট হন।

আন্দ্রে রাসেল ২ ওভারে ১৭ রানের বিনিময়ে ৩টি উইকেট নেন। ১২ রানে ২ উইকেট নিয়েছেন টাইমাল মিলস। ২৬ রানে ২ উইকেট নিয়েছেন ওয়ানিন্দু হাসারাঙ্গা। ১টি উইকেট দখল করেন ডেভিড ওয়াইজ।

জবাবে ব্যাট করতে নেমে ডেকান ৭.২ ওভারে ১ উইকেটের বিনিময়ে ১১৫ রান তুলে ম্যাচ জিতে যায়। টম-কোহলার ক্যাডমোর ৩টি চার ও ৫টি ছক্কার সাহায্যে ১৯ বলে ৫১ রান করে অপরাজিত থাকেন। টম ব্যান্টন করেন ২১ বলে ৪৪ রান। তিনি ৫টি চার ও ৩টি ছক্কা মারেন। ২টি বাউন্ডারির সাহায্যে ৪ বলে ৯ রান করে অপরাজিত থাকেন রাসেল। ১৬ বল বাকি থাকতে ৯ উইকেটে ম্যাচ জেতে ডেকান গ্ল্যাডিয়েটর্স। ম্যাচের সেরা হন টম।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

ক্যাটের প্রাক্তন প্রেমিক ও স্বামীর মধ্যে এত্ত ভাব! বনশালির পার্টির ভাইরাল দৃশ্য ৩ কোটির সোনায় মোড়া কেক কেটে ৩০-এ পা উর্বশীর, জন্মদিনে জুটল কটাক্ষ ‘‌মা–বোনেদের আবেদনেই বেড়েছে লক্ষ্মীর ভাণ্ডারের টাকা’‌, বিজেপিকে তোপ অভিষেকের ২০২৪ লোকসভা ভোটের আগে মোদীর শেষ ‘মন কি বাত’-এ উঠল কোন কোন প্রসঙ্গ? আল্লুর ছেলে শাহরুখে ‘লুটপুট গায়া’, মুগ্ধ বাদশা চ্যালেঞ্জ দিলেন আব্রাম-সুহানাদের কেরালার জয়ে বিশাল লাভ মোহনবাগানের! কত নম্বরে ইস্টবেঙ্গল? রইল ISL-র পয়েন্ট তালিকা WPL 2024: দুরন্ত হরমনপ্রীত! টানা দ্বিতীয় ম্যাচে জয় পেল মুম্বই ইন্ডিয়ান্স লোকসভা ভোটের আগে INLDর হেভিওয়েট নেতা খুন! রিয়ানায় SUV টার্গেট করে গুলি শুভেন্দু অধিকারীকে সরাসরি চ্যালেঞ্জ ছুঁড়লেন অভিষেক বন্দ্যোপাধ্যায় IND vs ENG: প্রত্যেক ইনিংসে নতুন ওপেনিং বোলার! এর আগে এমনটা ঘটেছিল মাত্র তিনবার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.