বাংলা নিউজ > ময়দান > Abu Dhabi T10: বল হাতে মাসল পাওয়ার দেখালেন আন্দ্রে রাসেল, টি-১০ লিগে প্রথম হার ব্র্যাভোদের
বল হাতে জ্বলে উঠলেন রাসেল। ছবি- টুইটার।
বল হাতে জ্বলে উঠলেন রাসেল। ছবি- টুইটার।

Abu Dhabi T10: বল হাতে মাসল পাওয়ার দেখালেন আন্দ্রে রাসেল, টি-১০ লিগে প্রথম হার ব্র্যাভোদের

  • মিলস ও হাসারাঙ্গা ২টি করে উইকেট নেন।

প্রথম তিন ম্যাচে টানা জয়ের পর আবু ধাবি টি-১০ লিগে শেষমেশ ডোয়েন ব্র্যাভোর দিল্লি বুলসকে হারের মুখ দেখতে হল। আন্দ্রে রাসেল ও টম-কোহলারের যুগলবন্দিতে দিল্লিকে হারাল ওয়াহাব রিয়াজের ডেকান গ্ল্যাডিয়েটর্স।

সোমবার টুর্নামেন্টের নবম ম্যাচে টস জিতে দিল্লিকে প্রথমে ব্যাট করার আমন্ত্রণ জানায় ডেকান। নির্ধারিত ১০ ওভারে দিল্লি ১১২ রানে অল-আউট হয়ে যায়। রিলি রসৌ ৪৮ রান করেন। রহমানুল্লাহ গুরবাজ ১৬, শেরফান রাদারফোর্ড ১৯ ও আদিল রশিদ ১০ রানের যোগদান রাখেন। হাফিজ ৩, মর্গ্যান ৪ ও ব্র্যাভো ৬ রান করে আউট হন।

আন্দ্রে রাসেল ২ ওভারে ১৭ রানের বিনিময়ে ৩টি উইকেট নেন। ১২ রানে ২ উইকেট নিয়েছেন টাইমাল মিলস। ২৬ রানে ২ উইকেট নিয়েছেন ওয়ানিন্দু হাসারাঙ্গা। ১টি উইকেট দখল করেন ডেভিড ওয়াইজ।

জবাবে ব্যাট করতে নেমে ডেকান ৭.২ ওভারে ১ উইকেটের বিনিময়ে ১১৫ রান তুলে ম্যাচ জিতে যায়। টম-কোহলার ক্যাডমোর ৩টি চার ও ৫টি ছক্কার সাহায্যে ১৯ বলে ৫১ রান করে অপরাজিত থাকেন। টম ব্যান্টন করেন ২১ বলে ৪৪ রান। তিনি ৫টি চার ও ৩টি ছক্কা মারেন। ২টি বাউন্ডারির সাহায্যে ৪ বলে ৯ রান করে অপরাজিত থাকেন রাসেল। ১৬ বল বাকি থাকতে ৯ উইকেটে ম্যাচ জেতে ডেকান গ্ল্যাডিয়েটর্স। ম্যাচের সেরা হন টম।

বন্ধ করুন