বাংলা নিউজ > ময়দান > Abu Dhabi T10: ফের ঝড় গেইলের ব্যাটে, টি-১০ লিগে ১৫ বলে হাফ-সেঞ্চুরি সল্টের

Abu Dhabi T10: ফের ঝড় গেইলের ব্যাটে, টি-১০ লিগে ১৫ বলে হাফ-সেঞ্চুরি সল্টের

ক্রিস গেইল ও ফিল সল্ট। ছবি- আবু ধাবি টি-১০।

বল হাতে নজর কাড়েন লিয়াম লিভিংস্টোন।

পরপর দু'ম্যাচে হারের পর চলতি আবু ধাবি টি-১০ লিগে জয়ে ফিরল লিগ টপার টিম আবু ধাবি। টুর্নামেন্টের ২২তম ম্যাচে চেন্নাই ব্রেভসকে ৭ উইকেটে পরাজিত করে তারা। সৌজন্যে, ক্যাপ্টেন লিয়াম লিভিংস্টোনের অনবদ্য বোলিং এবং সল্ট-গেইল জুটির ঝোড়ো ব্যাটিং।

জায়েদ ক্রিকেট স্টেডিয়ামে টস হেরে প্রথমে ব্যাট করতে নামে চেন্নাই ব্রেভস। নির্ধারিত ১০ ওভারে তারা ৬ উইকেটের বিনিময়ে ১০৭ রান তোলে। মহম্মদ শেহজাদ আগ্রাসী ব্যাটিং করেন। তিনি ৪টি চার ও ৪টি ছক্কার সাহায্যে ৩০ বলে ৫৩ রান করেন। এছাড়া ভানুকা রাজাপক্ষে ১৪, দাসুন শানাকা ১১ ও রবি বোপারা ১৫ রান করেন।

লিভিংস্টোন ২ ওভারে ১৭ রানের বিনিময়ে ৩ উইকেট দখল করেন। ১টি করে উইকেট নেন জেমি ওভার্টন, নবীন উল হক ও ড্যানি ব্রিগস।

জবাবে ব্যাট করতে নেমে টিম আবু ধাবি ৭ ওভারে ৩ উইকেটের বিনিময়ে ১১১ রান তুলে ম্যাচ জিতে যায়। ফিল সল্ট ৪টি চার ও ৭টি ছক্কার সাহায্যে ২০ বলে ৬৩ রান করে আউট হন। তিনি মাত্র ১৫ বলে ব্যক্তিগত হাফ-সেঞ্চুরি পূর্ণ করেন। টুর্নামেন্টের চলতি মরশুমে এটিই দ্রুততম হাফ-সেঞ্চুরির রেকর্ড।

গেইল অপরাজিত থাকেন ১৬ বলে ৩০ রান করে। তিনি ২টি চার ও ২টি ছক্কা মারেন। ১৬ রানে ২টি উইকেট নিয়েছেন মার্ক দেয়াল। ম্যাচের সেরা ক্রিকেটার নির্বাচিত হন সল্ট। এই জয়ের সুবাদে ৮ ম্যাচে ৬টি জয়-সহ ১২ পয়েন্ট সংগ্রহ করে লিগ টেবিলের শীর্ষস্থান মজবুত করে টিম আবু ধাবি। চেন্নাই ৮ ম্যাচের সবক'টিতে পরাজিত হয়।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

রাজ্যের ১২টি চিড়িয়াখানাকে নতুন করে সাজিয়ে তোলা হচ্ছে, তৈরি হয়েছে মাস্টারপ্ল্যান ২৩ এপ্রিল বিশেষ দিন, করুন এই কাজ, পাবেন শ্রী হনুমান এর সঙ্গে শনিদেবের আশীর্বাদ ভোটের দিন Doodle পরিবর্তন, আঙুলে কালির ছাপ নিয়ে উৎসবে শামিল Google-ও বিকেলেই ঘুরছেন সাতপাক, তার আগে রাতুলের গায়ের হলুদ পড়ল রূপাঞ্জনার গায়ে পরের আইপিএলেও খেলবেন ধোনি? রায়নার উত্তর নিয়ে জল্পনা - ভিডিয়ো জুড়েছে ভাঙা সংসার, প্রাক্তনের আনা শ্লীলতাহানির মামলায় ক্লিনচিট পেলেন নওয়াজ অফিসে টিফিন খাচ্ছিলেন বাবা, ছেলে এসে বলল UPSC'র ফলাফল, দেখুন মন ছোঁয়া সেই Video হতশ্রী দশা ‘পথশ্রী’র, হাত দিয়ে রাস্তার ছাল ছাড়িয়ে ফেললেন স্থানীয়রা পাকিস্তানের করাচিতে ফের আত্মঘাতী জঙ্গি হানা, অল্পের জন্য রক্ষা পেলেন ৫ জাপানি রামনবমীতে মুর্শিদাবাদে ব্যাপক গোলমাল, প্রধান বিচারপতির দৃষ্টি আকর্ষণ

Latest IPL News

পরের আইপিএলেও খেলবেন ধোনি? রায়নার উত্তর নিয়ে জল্পনা - ভিডিয়ো IPL 2024: LSG vs CSK ম্যাচের আগে ধোনির প্রসঙ্গে অতীতের কোন কথা বললেন রাহুল? মুম্বইয়ের সংসারে অবশেষে মিলে সুর মেরা তুমহারা, রোহিতের আলিঙ্গন হার্দিককে ছেলে অন্ত প্রাণ বাবা!ছেলেকে উদ্দেশ্য করেই সোশ্যাল মিডিয়াতে বার্তা শিখর ধাওয়ানের T20 WC 2024-এর আগে কি সম্পূর্ণ সুস্থ হয়ে উঠবেন সূর্যকুমার! কী বললেন ‘SKY’? ‘স্বপ্ন সত্যি হয়েছে’, বুমরাহকে সুইপ শটে ছয় মেরে বলছেন আশুতোষ- ভিডিয়ো T20 ফর্ম্যাটে বল করাটা বেশ কঠিন- IPL-এ আগুন ঝরানোর পরেও স্বীকারোক্তি বুমরাহের লখনউয়ের অধিনায়ক, তবুও মন পড়ে বেঙ্গালুরুতে, জানালেন সুপ্ত ইচ্ছার কথা, ভিডিয়ো PBKS হারলেও নায়ক আশুতোষ, কে এই প্লেয়ার? যাঁর ব্যাটিংয়ে মুগ্ধ সূর্য, বুমরাহরাও স্নায়ুচাপের পরীক্ষা হয়েছে এই ম্যাচে, পঞ্জাব বধের পর বললেন হার্দিক পান্ডিয়া

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.