বাংলা নিউজ > ময়দান > Abu Dhabi T10: ফের ঝড় গেইলের ব্যাটে, টি-১০ লিগে ১৫ বলে হাফ-সেঞ্চুরি সল্টের

Abu Dhabi T10: ফের ঝড় গেইলের ব্যাটে, টি-১০ লিগে ১৫ বলে হাফ-সেঞ্চুরি সল্টের

ক্রিস গেইল ও ফিল সল্ট। ছবি- আবু ধাবি টি-১০।

বল হাতে নজর কাড়েন লিয়াম লিভিংস্টোন।

পরপর দু'ম্যাচে হারের পর চলতি আবু ধাবি টি-১০ লিগে জয়ে ফিরল লিগ টপার টিম আবু ধাবি। টুর্নামেন্টের ২২তম ম্যাচে চেন্নাই ব্রেভসকে ৭ উইকেটে পরাজিত করে তারা। সৌজন্যে, ক্যাপ্টেন লিয়াম লিভিংস্টোনের অনবদ্য বোলিং এবং সল্ট-গেইল জুটির ঝোড়ো ব্যাটিং।

জায়েদ ক্রিকেট স্টেডিয়ামে টস হেরে প্রথমে ব্যাট করতে নামে চেন্নাই ব্রেভস। নির্ধারিত ১০ ওভারে তারা ৬ উইকেটের বিনিময়ে ১০৭ রান তোলে। মহম্মদ শেহজাদ আগ্রাসী ব্যাটিং করেন। তিনি ৪টি চার ও ৪টি ছক্কার সাহায্যে ৩০ বলে ৫৩ রান করেন। এছাড়া ভানুকা রাজাপক্ষে ১৪, দাসুন শানাকা ১১ ও রবি বোপারা ১৫ রান করেন।

লিভিংস্টোন ২ ওভারে ১৭ রানের বিনিময়ে ৩ উইকেট দখল করেন। ১টি করে উইকেট নেন জেমি ওভার্টন, নবীন উল হক ও ড্যানি ব্রিগস।

জবাবে ব্যাট করতে নেমে টিম আবু ধাবি ৭ ওভারে ৩ উইকেটের বিনিময়ে ১১১ রান তুলে ম্যাচ জিতে যায়। ফিল সল্ট ৪টি চার ও ৭টি ছক্কার সাহায্যে ২০ বলে ৬৩ রান করে আউট হন। তিনি মাত্র ১৫ বলে ব্যক্তিগত হাফ-সেঞ্চুরি পূর্ণ করেন। টুর্নামেন্টের চলতি মরশুমে এটিই দ্রুততম হাফ-সেঞ্চুরির রেকর্ড।

গেইল অপরাজিত থাকেন ১৬ বলে ৩০ রান করে। তিনি ২টি চার ও ২টি ছক্কা মারেন। ১৬ রানে ২টি উইকেট নিয়েছেন মার্ক দেয়াল। ম্যাচের সেরা ক্রিকেটার নির্বাচিত হন সল্ট। এই জয়ের সুবাদে ৮ ম্যাচে ৬টি জয়-সহ ১২ পয়েন্ট সংগ্রহ করে লিগ টেবিলের শীর্ষস্থান মজবুত করে টিম আবু ধাবি। চেন্নাই ৮ ম্যাচের সবক'টিতে পরাজিত হয়।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

গুরু পূর্ণিমায় করুন হলুদ দিয়ে এই কাজ, বদলে যাবে জীবন, দূর হবে যে কোনও বাধা আষাঢ় পূর্ণিমায় রাশি অনুসারে করুন এই মন্ত্র জপ, লক্ষ্মীনারায়ণের কৃপায় হবেন সফল 'আমাদের সবথেকে বড় উদ্যোগ...' মেয়ের প্রথম ছবি পোস্ট করেই কী লিখলেন রিচা-আলি? ইনস্টাগ্রামে অর্জুনকে আনফলো থেকে বিচ্ছেদ জল্পনা নিয়ে এবার মুখ খুললেন শ্রীজা 'গণতন্ত্রের জন্যে গুলি খেয়েছি, আর ওরা বলে…', ডেমোক্র্যাটদের পালটা তোপ ট্রাম্পের গুরু পূর্ণিমার দিন করুন এই বিশেষ ব্যবস্থাগুলি, গুরু দোষ থেকে মিলবে মুক্তি প্রকাশ্যে না হলেও মনে মনে আমার মতকেই সমর্থন করেন সুকান্ত, দাবি শুভেন্দু অধিকারীর গম্ভীরের পছন্দেকেই সম্মতি! ৩ বছরের চুক্তিতে নায়ার, যুক্ত হবেন আরও দুই- রিপোর্ট লাথি মেরে বের করে দেওয়ার আগে খেলা ছাড়া উচিত! অবসর প্রসঙ্গে শামিকে বলেছিলেন ধোনি 'সত্যিই অনেকটা সময় লাগে...' হঠাৎ কী নিয়ে এমন লিখলেন ইমন?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.