বাংলা নিউজ > ময়দান > Abu Dhabi T10: এখনও ফুরিয়ে যাননি, মাত্র ১৯ বলে হাফ-সেঞ্চুরি করে বোঝালেন প্রাক্তন KKR দলনায়ক

Abu Dhabi T10: এখনও ফুরিয়ে যাননি, মাত্র ১৯ বলে হাফ-সেঞ্চুরি করে বোঝালেন প্রাক্তন KKR দলনায়ক

নিউ ইয়র্ক স্ট্রাইকার্সকে জেতালেন মর্গ্যান। ছবি- আবু ধাবি টি-১০।

Northern Warriors vs New York Strikers Abu Dhabi T10: শূন্য রানে আউট পোলার্ড, উইকেট না পেলেও মন্দ বোলিং করেননি BCCI সভাপতির ছেলে।

আবু ধাবি টি-১০ লিগে রানের ঝড় বইছে। চার-ছক্কার ফুলঝুরি ফুটছে প্রতি ম্যাচেই। যদিও সমর্থকদের পয়সা উসুল মনোরঞ্জনে বোলারদের ভূমিকা নিতান্তই সামান্য। বরং একতরফা রাজত্ব চলছে ব্যাটসম্যানদের।

বুধবার নর্দার্ন ওয়ারিয়র্স বনাম নিউ উয়র্ক স্ট্রাইকার্সের হাই-স্কোরিং ম্যাচ যে রকম রোমাঞ্চকর রূপ নেয়, তাতে ক্রিকেটপ্রেমীদের গায়ে কাঁটা দিতে বাধ্য। এক্ষেত্রে রোভম্যান পাওয়েলের অসামান্য লড়াই ব্যর্থ করেন প্রাক্তন নাইট অধিনায়ক ইয়ন মর্গ্যান। ওয়ারিয়র্সের বড় রানের ইনিংস টপকে শেষ বলে জয় তুলে নেয় স্ট্রাইকার্স।

শেখ জায়েদ স্টেডিয়ামে টস জিতে শুরুতে ব্যাট করতে নামে নর্দার্ন ওয়ারিয়র্স। তারা নির্ধারিত ১০ ওভারে ৩ উইকেটের বিনিময়ে ১৪৩ রানের বড়সড় ইনিংস গড়ে তোলে। ২টি চার ও ৬টি ছক্কায় মাত্র ১৮ বলে ব্যক্তিগত হাফ-সেঞ্চুরি পূর্ণ করেন পাওয়েল। তিনি শেষমেশ ১৯ বলে ৫৪ রান করে আউট হন। এছাড়া উসমান খান ২৫ বলে ৪৮ রান করেন। অ্যাডাম লিথ ও শেরফান রাদারফোর্ডের অবদান যথাক্রমে ১৪ ও ১৬ রান।

আরও পড়ুন:- Abu Dhabi T10: পার পেলেন না হরভজনও, ব্যাট হাতে তাণ্ডব চালিয়ে বাংলা টাইগার্সকে জেতালেন পাক তারকা

নিউ ইয়র্কের হয়ে আকিল হোসেন, জর্ডন থম্পসন ও কায়রন পোলার্ড ১টি করে উইকেট নেন। বিসিসিআই প্রেসিডেন্ট রজার বিনির ছেলে স্টুয়ার্ট বিনি উইকেট না পেলেও ২ ওভারে মাত্র ১৭ রান খরচ করেন।

আরও পড়ুন:- Vijay Hazare Trophy: শেষ ৯ ম্যাচে ৭টি সেঞ্চুরি, বিজয় হাজারে ট্রফিতে রুতুরাজের পারফর্ম্যান্স চমকে দিতে বাধ্য

জবাবে ব্যাট করতে নামা নিউ ইয়র্ক স্ট্রাইকার্সকে একেবারে শেষ বলে চার মেরে ম্যাচ জেতান ইয়ন মর্গ্যান। তিনি ১২টি চার ও ৩টি ছক্কার সাহায্যে ৩৫ বলে ৮৭ রান করে অপরাজিত থাকেন। মর্গ্যান ৬টি চার ও ৩টি ছক্কায় ১৯ বলে ব্যক্তিগত অর্ধশতরান পূর্ণ করেন।

ব্যাট হাতে খাতা খুলতে পারেননি পোলার্ড ও ফ্লেচার। পল স্টার্লিং ১২, আজম খান ১৬ ও মহম্মদ ওয়াসিম ১৮ রানের যোগদান রাখেন। ৫ উইকেটে ১৪৪ রান তুলে ম্যাচ জেতে নিউ ইয়র্ক। ওয়ারিয়র্সের হয়ে মহম্মদ ইরফান ২১ রানে ৩টি উইকেট দখল করেন। ১টি করে উইকেট নেন জুনাইদ সিদ্দিকি ও ওয়েন পার্নেল। অভিমন্যু মিঠুন ২ ওভারে ২৫ রান খরচ করেও কোনও উইকেট পাননি।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

Summer Hacks: গরমে ভাত বাসি হলে বানিয়ে নিন এই শরবত, মুখে লেগে থাকবে স্বাদ ইন্দোনেশিয়ার আগ্নেয়গিরিতে অগ্নুৎপাত, সুনামির সতর্কতা, সরানো হল ১১,০০০ জনকে মাও-ডেরা বস্তারেও শান্তির ভোট! লজ্জা পাবে দিনহাটা? কনসার্ট শুনতে এসেছেন ইনি কে! দেখেই চমকে গেলেন অরিজিৎ 'জামিন পেতে কি প্যারালাইসিসের ঝুঁকি নেব'?সুগার নিয়ে EDর দাবির পাল্টা দিলেন কেজরি ফেডারেশন কর্তাদের গাফিলতি, অলিম্পিক্সে শ্যুটিংয়ে সাফল্য নিয়ে অনিশ্চিত যশপাল রানা ৬ বছরের ছোট বরের সঙ্গে শুভদৃষ্টিতে লাজুক রূপাঞ্জনা, দেখুন বিয়ের নানান মুহূর্ত… রাজ্যে ৩ আসনের ভোটগ্রহণে কত শতাংশ ভোট পড়ল? কী জানাল নির্বাচন কমিশন? পন্তকে ঘিরে DC-র খেলোয়াড়দের বাচ্চারা, ফিরল পেইনের বেবি সিটার স্লেজিংয়ের স্মৃতি আগামিকাল কেমন কাটবে দিন? মেষ থেকে মীনের মধ্যে লাকি কারা! রইল ২০ এপ্রিলের রাশিফল

Latest IPL News

পন্তকে ঘিরে DC-র খেলোয়াড়দের বাচ্চারা, ফিরল পেইনের বেবি সিটার স্লেজিংয়ের স্মৃতি 'তোমার প্রিয় ক্রিকেটার বুমরাহ'?প্রশ্ন ইশানের,ভক্তের উত্তরে বুমরাহ বললেন-গুড চয়েস স্মার্ট রিপ্লে সিস্টেম কীভাবে IPL 2024-এ বিপ্লব এনেছে- তুলে ধরলেন শ্রীনাথ ও মেনন পরের আইপিএলেও খেলবেন ধোনি? রায়নার উত্তর নিয়ে জল্পনা - ভিডিয়ো IPL 2024: LSG vs CSK ম্যাচের আগে ধোনির প্রসঙ্গে অতীতের কোন কথা বললেন রাহুল? মুম্বইয়ের সংসারে অবশেষে মিলে সুর মেরা তুমহারা, রোহিতের আলিঙ্গন হার্দিককে ছেলে অন্ত প্রাণ বাবা!ছেলেকে উদ্দেশ্য করেই সোশ্যাল মিডিয়াতে বার্তা শিখর ধাওয়ানের T20 WC 2024-এর আগে কি সম্পূর্ণ সুস্থ হয়ে উঠবেন সূর্যকুমার! কী বললেন ‘SKY’? ‘স্বপ্ন সত্যি হয়েছে’, বুমরাহকে সুইপ শটে ছয় মেরে বলছেন আশুতোষ- ভিডিয়ো T20 ফর্ম্যাটে বল করাটা বেশ কঠিন- IPL-এ আগুন ঝরানোর পরেও স্বীকারোক্তি বুমরাহের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.